টেলিটক বর্ণমালায় পাচ্ছেন মাত্র ৪৬ টাকায় ৩০ দিন মেয়াদের ১ জিবি ইন্টারনেট

বন্ধুরা আপনারা জানেন বর্তমানে আমরা অনেকেই মোবাইল ফোনে টাকা তুলতেই এতটাই ভয় পাই যেন ফোনে টাকা তুলতে হবে শুনলেই বুকের মধ্যে একটা কাপুনি দিয়ে ওঠে। এ যেন ১০০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় একটি পাতিলে এক চামচ পানির ছিটা পড়া মাত্রই ঝাঁত করে একটা শব্দ শোনার পরেই পানিটা উধাও হয়ে যাওয়ার মতো অবস্থা।
তাই আমি আজ এমন একটি জনপ্রিয় সিম কার্ডের কথা নিয়ে এসেছি যেটাতে আপনি নিশ্চিন্তে কোন বান্ডেল অফার কেনা ছাড়াই সবচেয়ে কম কলরেটে ২৪ ঘণ্টা কথা বলতে পারবেন।

শুধু কথা বলাই না। আপনার ইন্টারেট খরচ, এসএমএস খরচসহ অন্যান্য সমস্ত খরচ সবচেয়ে কম রেটে করুন। চলুন দেখে নেই সমস্ত সূযোগসুবিধাগুলো।

* কলরেট: যেকোন অপারেটরে ২৪ ঘণ্টা কথা বলুন মাত্র ০.৪৫ পয়সায়।

* ইন্টারনেট: মাত্র ৪৬ টাকায় ৩০ দিন মেয়াদে পাচ্ছেন ১ জিবি ইন্টারনেট। সাথে রয়েছে মাত্র ২৪ টাকায় ৭ দিন মেয়াদে ১ জিবি, ৯৬ টাকায় ১৫ দিন মেয়াদে ৫ জিবি এবং ১৮৬ টাকায় ৩০ দিন মেয়াদে ১০ জিবি ইন্টারনেট।

* এসএমএস: মাত্র ৩০ পয়সায় এসএমএস করুন যে কোন নাম্বারে।

* রিচার্জ বোনাস: একমাত্র টেলিটক বর্ণমালা দিচ্ছে লাইফটাইম ৩০ টাকা রিচার্জ অফার, মাত্র ৩০ টাকা রিচার্জে পাচ্ছেন অননেট টকটাইম ৩০ মিনিট, ৬০ মেগাবাইট ইন্টারনেট এবং ৩০ টি অননেট এসএমএস ৩ দিন মেয়াদসহ।

যদি ভেবে থাকেন এই অফারগুলোর সাথে আরো কোনো উপকার পাবো কী? অবশ্যই পাবেন, অন্য যত সিম অপারেটর রয়েছে তাদের যা যা সুযোগ তা তো পাবেনই তার সাথে ভেবে দেখুন যেকোন সরকারী চাকরির আবেদন এখন সর্বাধিক টেলিটক প্রিপেইড সিম দিয়েই করা হয়। তাই আপনি চোখ বন্ধ করে এই টেলিটক বর্ণমালা প্রিপেইড সিম দিয়ে টাকা পেমেন্ট করতে পারবেন।
আপনি যদি এখনও টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন করে না থাকেন দ্রুত এই লিংকে প্রবেশ করুন রেজিস্ট্রেশন করার জন্য bornomala.teletalk.com.bd

আর যদি কোনরকম সমস্যায় পরেন আমার কমেন্ট বক্স তো আছেই আপনাদের জন্য ফ্রি। 😊😊😊

Related Posts

10 Comments

মন্তব্য করুন