ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েড এর জন্য সেরা ভিডিও এডিটিং সফটওয়্যার kinemaster ওয়াটারমার্ক ছাড়া সাথে ভিডিও লেয়ারও থাকছে

আপনি আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে ইউটিউবে অথবা আপনার নিজের জন্য ভিডিও তৈরি করেন তাই তো । আপনি হয়তো জানেন যে অ্যান্ড্রয়েডের জন্য সবচেয়ে বেস্ট ভিডিও এডিটিং সফটওয়্যার হল কাইনমাস্টার । যা বর্তমান সময়ে অ্যান্ড্রয়েড এর জন্য বেস্ট অ্যান্ড্রয়েড ভিডিও এডিটিং সফটওয়্যার হিসেবে পরিচিত । আপনি যদি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করেন তাহলে আপনি হয়তো দেখে থাকবেন যে সেখানে ওয়াটারমার্ক নামে একটা অপশন আছে এবং আরো একটা অপশন নেই সেটা হচ্ছে ভিডিও লেয়ার ।

আসসালামুআলাইকুম বন্ধুরা! আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন । পুরো টিউটোরিয়াল জুড়ে আছি আমি সেলিম হোসাইন । আজকে আমি আপনাদের সামনে হাজির হয়েছি kinemaster সফটওয়্যার নিয়ে । এটা হচ্ছে অ্যান্ড্রয়েড এর একটি বেস্ট ভিডিও এডিটিং সফটওয়্যার । আজকে আমি এটা নিয়ে কথা বলবো এবং আমি আপনাকে উপহার দিব kinemaster এর মোট ভার্সন । যেটাতে থাকবেনা কোন ওয়াটারমার্ক এবং থাকবে ভিডিও লায়ার । আপনি যদি গুগল প্লে স্টোর থেকে এন্ড্রয়েড এর জন্য বেস্ট ভিডিও এডিটিং সফটওয়্যার kinemaster টি ডাউনলোড করেন এবং ইন্সটল করেন আর যদি আপনি সেখান থেকে ভিডিও এডিট করতে চান তাহলে আপনি দেখতে পাবেন যে সেখানে ওয়াটারমার্ক আছে অর্থাৎ আপনি যখন ভিডিওটা কে এক্সপোর্ট করবেন সেখানে লেখা থাকবে made by kinemaster .
Read more
এন্ড্রয়েড টিপসস্ক্রীন লক জানার মাধ্যমে আপনি জেনে ফেলেন আপনার বন্ধুর সমস্ত ওয়েবসাইটের পাসওয়ার্ড 
টিপস এন্ড ট্রিকসবাংলালিংকে কথা বলুন 2 টাকায় 50 মিনিট 

যা আপনার ভিডিওটা কে দেখতেও সুন্দর করে তোলে তাই আমি আপনাদের সামনে উপহার দিব কাইনমাস্টার এর মোট ভার্সন যেটাতে এই সমস্যাগুলো থাকবে না ।
এবার আসুন কাইনমাস্টার এর একটা লোগো দেখে আসি নিচে দেওয়া হলো লোগো —

kinemaster mode no watermark
kinemaster mode no watermark

আপনি যদি এই অ্যাপটি ডাউনলোড করতে চান তাহলে , আমি নচে আপনাদের জন্য ডাউনলোড লিংক দিয়ে দিলাম । সেখান থেকে ডাউনলোড করে নিবেন এবং কোন সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন ।
কিছু কথাঃ
আপনাদের ফোন যদি শাওমি ফোন হয় , তাহলে হয়তো আপনাদের সামনে ভিডিও লেয়ার অপশনটি নাও আসতে পারে , তাই পরবর্তীতে আমি আপনাদের জন্য শেয়ার করব কিভাবে শাওমি ফোনে ভিডিও লেয়ার যুক্ত করবেন নিচ থেকে ডাউনলোড করে নিন অ্যান্ড্রয়েডের জন্য সেরা ভিডিও এডিটিং সফটওয়্যার কাইনমাস্টার ।
kinemaster Download link here

আমাদের একটা ইউটিউব চ্যানেল আছে এডোবি প্রিমিয়ার প্রো এবং আফটার ইফেক্ট নিয়ে যদি চান তাহলে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন ।
আমাদের চ্যানেল লিংক 

তাহলে বন্ধুরা সকলে ভাল থাকুন সুস্থ থাকুন আজকে এখানেই শেষ করছি আল্লাহ হাফেজ

Related Posts

7 Comments

মন্তব্য করুন