ডাউনলোড করে নিন 8400 টাকা দামের অ্যান্টিভাইরাস একদম ফ্রীতে

আসসালামুআলাইকুম ভিউয়ার্স আশা করি আপনারা সকলেই ভাল আছেন সুস্থ আছেন । তো অ্যান্ড্রয়েড ইউজারদের জন্য আজকে আমি অসাধারণ একটি পোস্ট নিয়ে হাজির হলাম । আজকে আমি আপনাদের সামনে হাজির করবো অসাধারণ একটি এন্টিভাইরাস সফটওয়্যার । যে এন্টিভাইরাস সফটওয়্যার এর দাম হচ্ছে ৮৪০০ টাকা বাংলাদেশি ।
তো বন্ধুরা আপনাদের সামনে যে এন্টিভাইরাস টা নিয়ে হাজির হয়েছি এটা গুগল প্লে স্টোরে রেটিং পেয়েছে 4.7 ।
এমন মানুষ খুঁজে পাওয়া খুব দুষ্কর যে , যারা অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করে না । হয়তো কিছু মানুষ রয়েছে যারা অ্যান্ড্রয়েড ফোন ইউজ করে না , কিন্তু যারা অ্যান্ড্রয়েড ফোন ইউজ করে তাদের জন্য অবশ্যই একটি এন্টিভাইরাস এর প্রয়োজন হয় । আপনি যদি অ্যান্ড্রয়েড ইউজার হয়ে থাকেন তাহলে আপনি অবশ্যই এটা উপলব্ধি করতে পেরেছেন যে আপনি যদি কোন এন্টিভাইরাস আপনার এন্ড্রয়েড ফোনে ইন্সটল করে না রাখেন এবং সেটাকে যদি পরিচালনার না করেন তাহলে আপনার এন্ড্রয়েড ফোনটি অতি তাড়াতাড়ি দুর্বল হয়ে পড়ে এবং কাজ করতে অনেক সময় নেই ।

সেই কারণে আমরা অনেকেই এন্টিভাইরাস ব্যবহার করে থাকি কিন্তু আমরা যদি ফ্রি এন্টিভাইরাস ব্যবহার না করে কোন পেইজ এন্টিভাইরাস ব্যবহার করি , তাহলে তো ভালই হয় । তাই না । তো তাই তাদের কথা বিবেচনা করে আজকে আমি আপনাদের সামনে হাজির করেছি একটি অসাধারণ antivirus জার মূল্য বর্তমান প্লে স্টোরে রয়েছে ৮৪০০ টাকা ।

  • আসুন জেনে নেই কেন এই এন্টিভাইরাসের দাম এত , তাহলে কি রয়েছে এন্টিভাইরাসে যার কারণে এই এন্টিভাইরাস এর দাম এত নিচে লিস্ট লক্ষ করুন ।
    a. সর্বপ্রথম এটি আপনার হার্মফুল / ক্ষতিকারক সফটওয়্যার থেকে আপনার অ্যান্ড্রয়েড ফোন থেকে বিরত রাখবে ।
    b. আপনি যদি মনে করেন যে আপনি কোন সফটওয়্যার ইন্সটল করবেন এবং সেটা ইন্সটল করার সময় চেক করে নিবেন । সেটা তে কোন ধরনের ক্ষতিকারক কিছু আছে কিনা । তাহলে , এটা আপনাকে সাহায্য করবে ।
    c. আপনি এটার সাহায্যে যে কোন অ্যাপ ইন্সটল করা অ্যাপ গুলো ব্যাকআপ করে আপনার মেমোরিতে নিতে পারবেন ।
    d. আপনার ব্রাউজারকে সিকিউর করে রাখবে এই সফটওয়্যার ।
    e. আপনার ব্রাউজারকে সিকিউর করে রাখবে এই সফটওয়্যার ।
    f. অ্যাপ্লিকেশন ম্যানেজার কে নিয়ন্ত্রন করতে পারবেন ।
    g. মেমোরি এর ক্যাশ ক্লিন করতে পারবেন ।
    h. আপনার এন্ড্রয়েড ফোনে যদি কোন কিছু অটো আপডেট নেয় তাহলে সেটাকে বন্ধ করে দিতে পারবেন এবং আরো ইত্যাদি ইত্যাদি অনেক কাজ করতে পারবেন । যা বলতে গেলে অনেক সময় লেগে যাবে ।

Software download link here

তাহলে বন্ধুরা আজকের পোস্ট এ পর্যন্তই সকলে ভাল থাকুন সুস্থ থাকুন এবং ইসলামিক মুভি সহ বিভিন্ন মুভি পেতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন আল্লাহ হাফেজ ।

website link : here

Related Posts

13 Comments

মন্তব্য করুন