ডাটা অন করে ভুলবশত ঘুমিয়ে গেলে মোবাইল ডাটা ৫মিনিটের মধ্যে অটো অফ হয়ে যাবে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি আপনার শাওমি মোবাইলের ডাটা অন করে ঘুমিয়ে গেলে মোাবাইল ডাটা ৫ মিনিটের মধ্যে অটো অফ হয়ে যাবে তাও কোনে থার্ড পার্টি এ্যাপ ছাড়া।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

বর্তমান যুগ প্রযুক্তির যুগ।আর এই প্রযুক্তির যুগ এ কি না অসম্ভব।এই প্রযুক্তির যুগে বহুল ব্যাবহৃত প্রযুক্তি হলো মোবাইল ফোন আর এই মোবাইল ফোনকে আরো আকর্ষণীয় করে তোলেছে নানা ধরনের এ্যাপ ও ওয়েবসাইট।তো আজকে আমরা যা নিচে আলোচনা করব তা কোনো এ্যাপ ও না আবার কোনো ওয়েবসাইট ও না এটি হলো একটি Setting।তো Setting এ যাবার আগে একটি কথা বাল নেই এটি আসলে শাওমি মেবাইল দিয়ে খালি হবে অন্য কোনো মোবাইল দিয়ে হবে না কারণ অন্য মোবাইলে এই ফিচারসটি নেই শুধু শাওমি মোবাইল গুলোতে রয়েছে।তো কীভাবে কোনো থার্ড পার্টি এ্যাপ ছাড়া আপনি ঘুমিয়ে যাওয়ার ৫ মিনিটের মধ্যে মোবাইল ডাটা অফ করবেন তা জানতে নিচের টিপসটি ফলো করুনঃ


১.প্রথমে আপনি আপনার শাওমি মোবাইলের Setting এ চলে যাবেন তারপর সেখান থেকে নিচে যাবেন


২.নিচে দেখবেন Battery Optimization নামে একটি অপশন ঐ অপশনটিতে ক্লিক করবেন


৩.তারপর দেখবেন Turn Off Mobile Data When The Device Is Locked তো এই অপশনটিতে ক্লিক করবেন


৪.তো এবার দেখতে পাচ্ছেন ৪টি অপশন আছে যে আপনি ঘুমানের কত মিনিট পর মোবাইল ডাটা বন্ধ করতে চান সেখান থেকে ৫মিনিট সিলেক্ট করে নিন বাস কাজ শেষ।এখন আপনি ঘুমনোর ৫মিনিট পর মোবাইল ডাটা বন্ধ হয়ে যাবে।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

6 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন