দেখুন কিভাবে এয়ারটেলে মেসেঞ্জার থেকে এমবি কিনবেন খুবই কম দামে। এবং ১৫ টাকায় ৭০০ এমবি মেয়াদ ৩ দিন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

আজকের টাইটেলটা দেখে হয়তো আপনার একটু অবাক হতে পারেন কেননা আজকের টাইটেল আমি বলেছি ম্যাসেঞ্জারের মাধ্যমে আপনারা মেগাবাইট কিনতে পারবেন এবং খুবই কম দামে।

তো বন্ধুরা আপনারা খুবই কম দামে আপনারা মেগাবাইট কিনতে পারবেন মেসেঞ্জার থেকে তো বন্ধুরা আপনাদের যদি এয়ারটেল সিম হয় তাহলে এয়ারটেল সিম থেকে আপনারা খুবই খুবই কম দামে মেগাবাইট কিনতে পারবেন

তো বন্ধুরা আপনারা আপনাদের উদাহরণ হিসেবে একটা বলি ১৫ টাকায় দিছে ৭০০ এম্বি যার মেয়াদ ৭ দিন।

তো বন্ধুরা আপনারা কিন্তু অনেকেই আছেন যারা ৩০ টাকায় ১ জিবি কিনেন এবং ৩ দিন মেয়াদের এবং এখান থেকে যদি কিনেন ১৫ টাকায় ৭০০ এম্বি এবং ১৫ টাকা করে যদি দুইবার কিনেন মোট ৩০ টাকায় তাহলে পাবেন ১৪০০ এম্বি মানে হচ্ছে আপনাদের ৪০০ এম্বি লাভ। তো বন্ধুরা এটা কিন্তু খুবই সাশ্রয়ী এবং আপনাদের কিন্তু অনেক লাভ হবে এখান থেকে মেগাবাইট কিনলে। সর্বপ্রথম এই কাজটি করতে হলে আপনাদের কি করতে হবে আপনাদের মেসেঞ্জার থাকতে হবে।
তো বন্ধুরা আপনাদের একদম অরজিনাল মেসেঞ্জার ডাউনলোড করতে হবে ফেসবুক মেসেঞ্জার, ফেসবুক মেসেঞ্জার লাইট হলে চলবে না।

আপনারা সরাসরি প্লে স্টোর থেকে অরিজিনাল মেসেঞ্জার টি ডাউনলোড করে নিবেন।
তো বন্ধুরা আপনারা যদি ডাউনলোড করতে না পারেন তাহলে নিচের লিংক দেওয়া হলঃ

https://play.google.com/store/apps/details?id=com.facebook.orca

এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিতে পারেন তো বন্ধুরা আশা করি বোঝাতে পারেছি তো এখন এমবি কিনতে হলে মেসেঞ্জার অ্যাপটি ওপেন করুন এবং আপনাদের ফেসবুক একাউন্ট দিয়ে লগিন করুন।

তো বন্ধুরা ফেসবুক অ্যাকাউন্টে লগইন করে সাথে সাথে মেসেঞ্জার ওপেন হয়ে যাবে এবং উপরে দেখতে পারবেন সার্চ অপশন আছে সেই সার্চ অপশনে আপনাদের চলে যেতে হবে সেখান থেকে আপনাদের সার্চ করতে হবে Airtel buzz লিখে তো বন্ধুরা আপনারা যদি এইটা লিখে সার্চ করেন তাহলে আপনারা দেখতে পারবেন একদম প্রথমে এয়ারটেলের লোগো দোওয়া এবং এয়ারটেল পোস্ট লেখা আছে সেটার উপর ক্লিক করে দিবেন তারপর নিচে দেখতে পারবেন গেট স্টার্ট নামে একটি অপশন আছে সেটার উপর ক্লিক করে দিবেন।

তারপর সেখান থেকে আপনাদের এখন এমবি কেনার জন্য আপনাদের কি করতে হবে আপনারা ঐখান থেকেই দেখতে পারবেন অনেকগুলো অফার পাশাপাশি চলে আসবে সেখান থেকে আপনাদের ধরুন আপনারা ১৫ টাকায় ৭০০ এমবি কিনবেন।

তারপর বন্ধুরা লিখতে হবে #15Tk এইটা লেখার পরে আপনারা মেসেজটা সেন্ড করে দিবেন সেন্ড করে দেওয়ার পর আপনাদের ১৫ টাকায় যত অফার আছে সব দেখাবে বর্তমানে ১৫ টাকায় ৭০০ এমবি এই অফারটি আছে তাই এই অফারটা দেখাবে তারপর রিপ্লাই দিতে বলবে আপনাদের এয়ারটেল নাম্বারটি মানে আপনাদের এয়ারটেল সিমের নাম্বারটি দিতে বলছে আপনার নাম্বারটি টাইপ করে দিবেন টাইপ করে দেওয়ার পর সেই নাম্বারে একটা OTP কোড যাবে আপনাদের এই মেসেঞ্জারে সেই কোডটি দিতে হবে তাদেরকে।

দেওয়ার পর আপনাদের ব্যালেন্স থেকে ১৫ টাকা কেটে নেওয়া হবে এবং ৭০০ এম্বি আপনাদেরকে দিয়ে দেওয়া হবে তো আপনারা যদি আরো বেশি টাকার এমবি কিনতে চান ধরুন ১০০ টাকার ২০০ টাকার এরকম কিনতে চান তাহলে সেই ১৫ টাকার মতো #100Tk লিখবেন কোন ধরনের স্পেস ছাড়া তারপর মেসেজটা সেন্ড করে দিবেন।

তাহলে দেখতে পারবেন সেই ধরনের অফারগুলো চলে আসবে। সেখান থেকে আপনারা অফার গুলো নিতে পারবেন।

তো বন্ধুরা আশা করি আপনারা সম্পূর্ণ বিষয়টা বুঝতে পেরেছেন।

তো বন্ধুরা আজকে পর্যন্ত আসসালামুয়ালাইকুম।

Related Posts

16 Comments

  1. জেনে আসুন মুদ্রাস্ফীতি কি এবং কিভাবে হয় নিচের পোস্ট এ?
    https://grathor.com/%e0%a6%ae%e0%a7%81%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ab%e0%a7%80%e0%a6%a4%e0%a6%bf-%e0%a6%95%e0%a6%bf-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%82-%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%be/

মন্তব্য করুন