নগদ থেকে ২০ টাকা রির্চাজে ২০টাকা ক্যাশব্যাক অফার সবাই পাবেন

হেলো বন্ধুরা কেমন আছেন।আশা করি আল্লাহ তায়লার রহমতে সকলে ভালো আছেন।আমরা সবাই গ্রাথরের সাথে আছি এবং প্রতিনিয়ত নানা প্রকার পোস্ট দেখে থাকি। কেউ হয়ত দেয় আর্নিং পোস্ট আবার কেউ হয়তো দেয় এন্ড্রয়েড টিপস এই ক্যাটাগরির পোস্টগুলো গ্রুপে বেশি হয় যার ফলো ইন্টারনেট সংবলিত বিভিন্ন পোস্ট কিংবা সিম এর বিভিন্ন অফার সংবলিত পোস্ট গ্রাথরে কম হচ্ছে।

আজকে আমি যে পোস্টটি নিয়ে আলোচনা করব তা মূলত ইন্টারনেট ক্যাটাগরীর একটি পোস্ট এই পোস্টে আমি আপনাদের জানাব নগদে ২০ টাকা রির্চাজ করলে ২০টাকা ক্যাশব্যাক অফার সম্পর্কে তো চলুন দেরি না করে কথা না বাড়িয়ে পোস্টটি শুরু করে দেই।

বর্তমানে বিকাশের চাহিদা বাড়ার পাশাপাশি অন্যান্য মোবাইল ব্যাংকিং এ্যাপগুলো টেক্কা দিতে বিকাশকে মোবাইল ব্যাংকিং নানা ধরনের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।নগদ করছে ভিন্ন ধরনের মার্কেটিং তার মধ্যে অন্যতম হলো এই ২০টাকা রির্চাজে ২০টাকা ক্যাশব্যাক অফারটি।

তাই যদি আপনার নগদ এক্যাউন্ট থাকে তাহলে এখনই ২০টাকা রির্চাজ করলে পেয়ে যাবেন ২০টাকা ক্যাশব্যাক।এই অফারটি চলবে আপনার ৫ ফ্রেবুয়ারি ২০২১ থেকে ১৫ জুন ২০২১ পর্যন্ত।একজন গ্রাহক প্রতি ১৫ দিনে ১বার এই অফারটি গ্রহণ করতে পারবেন তার মানে মাসে ২বার ২০টাকা রির্চাজে ২০টাকা ক্যাশব্যাক অফারটি গ্রহণ করতে পারবেন।

তবে আরো একটি শর্ত রয়েছে শর্তটি হলো আপনি যদি আগে এক্যাউন্ট করে ফেলেন তাহলে আপনি ২০ টাকা রির্চাজে ২০টাকা নগদে ক্যাশব্যাক অফারটি পাবেন না।যারা এই ৫ ফ্রেবুয়ারি থেকে ৩১মার্চ ২০২১ সালের মধ্যে নতুন নগদ এক্যাউন্ট করবেন খালি তারাই এই অফারটির আওতাভুক্ত থাকবেন।

আর আপনি যদি নগদ এক্যাউন্ট না খুলে থাকেন তাহলে *১৬৭# ডায়াল করে নতুন এক্যাউন্ট খুলে নিতে পারেন এতে সুবিধা হলো আপনার কোনো এমবি লাগবে না এক্যাউন্ট খুলতে এছাড়া আরো একটি সুবিধা হলো আপনার কোনো ডকুমেন্টস মানে ভোটার আইডি,পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্স জমা দেওয়ার ঝামেলা নেই।তাই তারাতারি জয়েন করে ফেলুন নগদ এর ২০টাকা রির্চাজে ২০টাকা ক্যাশব্যাক অফারটিতে।

Related Posts

11 Comments

মন্তব্য করুন