নগদ দিয়ে পেমেন্ট করলেই ১০% টাকা ক্যাশব্যাক পাবেন।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। আপনাদের জন্য আমরা ভালো ভালো পোস্ট লিখে আনার চেষ্টা করি। আজ ও আমি আপনাদের মাঝে আর একটি পোস্ট এনেছি। আজকের পোষ্ট টি মূলত একটি অফার নিয়ে। কি সেই অফার বিস্তারিত জানতে হলে এই পোষ্ট টি ভালোভাবে একবার পড়ুন। তো আর বেশী কথা না বলে আজকের এই পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

বন্ধুরা, আজকের অফার টি হলো নগদের। আমরা জানি ডাক বিভাগের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং হচ্ছে ‘নগদ’। আর এই নগদের অফারই আপনাদের মাঝে শেয়ার করছি

 

বন্ধুরা অফারটি হলো ক্যাশব্যাক অফার। যদি Sam Online এর ইন্টারনেটের পেমেণ্ট যদি কেঊ নগদ দিয়ে করে তাহলে সে ১০% ক্যাশব্যাক পেয়ে যাবেন। আর যদি ক্যাশঅফার টি চলাকালীন একজন গ্রাহক ২ বার পেমেন্ট করতে পারবেন। এবং প্রতি পেমেন্টের জন্য সর্বচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যশব্যাক পাবেন।

আপনারা বুঝতেই পারছেন যে নগদের এই অফার টি কত দারূণ এবং কত সুযোগ দিচ্ছে।

এখন যারা স্যাম অনলাইন এর ইন্টারনেট পেমেন্ট কিভাবে করবেন সে-টি বলে দিচ্ছি।

 

 

আপনি যদি এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে চান তাহলে নগদের অফিসিয়াল ওয়েবসাইট ভালোভাবে থেকে জেনে আসুন।

আপনি এই কাজ টি আপনার মোবাইলে দুইভাবে করতে পারেন।
১.ইউ.এস.ডি কোড ড্যায়াল করে।
2.নগদ এপ্লিকেশনের মাধ্যমে।

 

আপনি যদি ইউ.এস.ডি কোড ড্যায়াল করে পেমেন্ট করতে চান। তাহলে প্রথমে আপনার মোবাইলের ড্যায়াল প্যডে গিয়ে *১৬৭# ড্যায়াল করুন। ড্যায়াল করার পর আপনার সামনে কয়েকটি লিষ্ট আসবে আপনারা ৪ নম্বর পেমেন্ট করার অপশান দেখতে পাবেন এবার আপনি যে নাম্বারে পেমেন্ট করতে চান সে নাম্বার টি টাইপ করুন। টাইপ করার পর আপনার নগদের গোপন ৪ ডিজটের কোড আসে সেই কোড টি বসান এবার আপনি আপনার মার্চেন্ট পেমেন্ট সম্পন্ন করুন। পেমেন্ট কম্পলিট হয়ে গেলেই আপনি আপনার নগদ একাউন্ট এ টাকা ক্যাশব্যাক পেয়ে যাবেন।

 

 

আর আপনি যদি নগদ এপ্লিকেশন দিয়ে পেমেণ্ট করতে চান তাহলে প্রথমে আপনাকে গুগোল প্লেস্টোর থেকে নগদ এপ্লিকেশন টি ডাউনলোড করে নেবেন ডাউনলোড করা হয়ে গেলে আপনি আপনার নাম্বার এবং পিন কোড দিয়ে লগিন করবেন। এপ্লিকেশন টি লগিন করা হয়ে গেলে পেমেন্ট করুন এখানে একবার ক্লিক করুন। এবাফ যে নাম্বারে আপনি পেমেন্ট করতে চান সে নাম্বার টি টাইপ করে পরবর্তী বাটনে প্রেস করুন প্রেস করা হয়ে গেলে আপনার পিন কোড দিয়ে আপনার পেমেন্ট সম্পন্ন করুন। পেমেন্ট সম্পন্ন হয়ে গেলেই আপনি ক্যশব্যাক পেয়ে যাবেন।

 

 

 

ধন্যবাদ এই পোষ্টটি পড়ার জন্য। সবাই ভালো থাকবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন