নতুনভাবে Mygp App হ্যাক করে নিন আনলিমিটেড পয়েন্ট এবং MB আর SMS কিনুন !

আজ আমি আপনাদের বলে দিব কিভাবে মাই জিপি অ্যাপ হ্যাক করে সেখানে থেকে বারবার আনলিমিটেড কয়েন নিতে পারবেন ।

আর সেই পয়েন্ট দিয়ে কিভাবে এমবি আর এসএমএস কিনবেন তার প্রচেষ্টা ও আমি বলে দিব আজকে।

কিছুদিন আগে mygp.app তাদের সিস্টেম টা বন্ধ করে দিয়েছিল তাদের সিস্টেম করে আগে তো আপনি নিয়েছিলেন বা অন্য কেউ নিয়েছিল তাদের পয়েন্টগুলো কেটে নিয়ে গিয়েছিল।

  বর্তমান গ্রামীন সিম কার্ডের নতুন  চালু করেছে যে রেফার মাধ্যমে আপনারা আনলিমিটেড কয়েন নিতে পারবেন।

আর এই পয়েন্টের মাধ্যমে এসএমএস আর এমবি নিতে পারবেন একদম ফ্রীতে  আপনারা এখন দিয়ে কিভাবে আনলিমিটেড রেফার করবেন আর আপনার আশেপাশে যেগুলো সিম কার্ড রয়েছে অর্থাৎ গ্রামীন সিম কার্ড সেগুলো থেকে কিভাবে রেফার নিবেন চলুন আজকে আমি আপনাদের বলে দিব।

প্রথমে আপনার ফোনে যদি mygp app থাকে তাহলে সেটা আনইনস্টল করে দিন তারপর নিচের লিংকে ক্লিক করে এখান থেকে মাই জিপি অ্যাপ টা ইন্সটল করে নিন।

নিচে এই লিংকে ক্লিক করে মাইজিপি অ্যাপ ইন্সটল করুন

https://mygp.li/194Db

ইন্সটল করা হয়ে গেলে আপনার গ্রামীন সিম কার্ডের ডাটা চালু করে নিবেন এমবি থাকলেও অথবা না থাকলেও তারপর ইন্সটল করলে লগইন করলে আপনি পেয়ে যাবেন 500 পয়েন্ট।

তারপরও আপনি মাই জিপি অ্যাপ থেকে আপনার রেফারেল লিংকটা খুঁজে বের করবেন।

এই লিঙ্কটা কোন নোটপ্যাডে অথবা আপনার ফোনে সেভ করে রাখবেন

আপনি আপনার mygp.app টা ক্লিয়ার ডাটা করে নিবেন ক্লিয়ার ডাটা না বুঝলে ইউটিউবে গিয়ে সার্চ করে দেখে নিতে পারেন ক্লিয়ার ডাটা করার পর আপনি।

আপনার মাই জিপি অ্যাপ এর যে লিংকটা নিয়েছিলেন বা সেভ করে রেখেছিলেন সেই লিংকটা আপনি যেকোন ব্রাউজারে গিয়ে প্রেস করুন তারপর মাই জিপি অ্যাপ টা ওপেন হবে।

সেখান যে কোন গ্রামীন নাম্বার দিয়ে বার বার রেজিট্রেশন করতে থাকুন বারবার আরে এভাভাবে  মাই জিপি অ্যাপ পয়েন্ট  আনলিমিটেড গ্রামীন নাম্বার দিয়ে হ্যাক করতে থাকুন।

আশাকরি আপনাদের অনেক ভাল লেগেছে ধন্যবাদ আজ এই পর্যন্তই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

Related Posts

11 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন