নতুন ইউটিউবারদের জন্য সেরা একটি অ্যাপ। ভিডিও এসইও মোবাইল দিয়ে।

https://play.google.com/store/apps/details?id=moneymaker.apps.videopromoter

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

মোবাইল দিয়ে যারা ইউটিউবিং করপন আজকের পোস্ট টা তাদের জন্য। যারা নতুন নতুন ইউটিউবিং শুরু করেছেন তারা হয়তো অনেক কিছু জানেন না। তারা এই পোস্ট তার মাধ্যমে ভালো একটা ধারনা পাবেন ভিডিও আপলোড এর ক্ষেত্রে। তাই পোস্ট টা একটু ভালো করে পড়বেন।

সবাই কে স্বাগতম গ্রাথোর এর আরো একটা পোস্ট এ। এই পোস্ট এ আপনাদের সাথে এজটা অ্যাপ শেয়ার করব। যারা মোবাইল দিয়ে ইউটিউবিং করেন অ্যাপ টা তাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। যাদের পিসি আছে তাদের হয়তো এরকম অ্যাপ প্রয়োজন হবে না।

অ্যাপ টা প্লে স্টোর এ গিয়ে tag for video লিখে সার্চ করলে পেয়ে যাবেন। আপনি চাইলে নিচের দেওয়া লিংক থেকেও ডাউনলোড করতে পারেন। যেকোনো এক ভাবে ডাউনলোড করলেই হবে। মাএ ৪ এম্বির একটা অ্যাপ সাধারন মোবাইল এ ও ব্যবহার করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- 👇👇👇

https://play.google.com/store/apps/details?id=br.com.luizmarcus.tagsparayoutubers

এখন আসি এই অ্যাপ টা আমাদের কি কাজে আসবে। আমরা যারা ইউটিউব এম কাজ করি তারা জানি আমাদের ভিডিও রেংক করানোর জন্য ট্যাগ কতটা গুরুত্বপূর্ণ। ট্যাগ যদি ঠিক করে দিতে না পারি কখনো ভিডিও ভালো ভিউ হবে না। আর ভালো ভিউ না হলে বাকি গুলো এমনি পিছিয়ে পরে।

এখন সমস্যা হলে মোবাইল দিয়ে আমরা ভালো ভাবে ট্যাগ রিচার্জ করতে পারি না। tubudday মোবাইল দিয়ে ব্যবহার করা যায়। তবে অনেক ভালো মোবাইল ও স্লো কাজ করে। এবং নরমাল মোবাইল প্রচুর হ্যাং করে।

তাহলে এখন উপায় কি। কিভাবে আমরা আমাদের ভিডিও এর জন্য ভালো ট্যাগ খুজে বের করব। এই কাজ এর জন্য এই অ্যাপ টা আপনাদের ভালো সাহায্য করবে। এটা দিয়ে আপনি অনেক ভাইরাল ভাইরাল ভিডিও এর ট্যাগ বের করতে পারবেন।

মনে করেন আপনি অনলাইন ইনকাম রিলেটেড ভিডিও আপলোড করবেন। আপনি প্রথম এ যে সাইট নিয়ে কাজ করবেন। সে সাইট এর কাজ লিখে সার্চ করবেন ইউটিউব এ। তাহলে আপনি অনেক গুলো ভিডিও পেয়ে যাবেন। এখানে থেকে আপনি পপুলার যে ভিডিও টা আছে তার লিংক টা কপি করবেন। কপি করার পর আপনি চলে যাবেন অ্যাপ এর মধ্যে।

অ্যাপ এ গেলে উপরে আপনি একটা সার্চ বার দেখতে পাবেন। সেখানে আপনি আপনার কপি করা লিংক টা দিয়ে সার্চ করবেন। তাহলে আপনি এই ভিডিও তে ব্যবহার করা সকল ট্যাগ নিচে দেখতে পাবেন। এভাবে এখানে থেকে আপনি ট্যাগ গুলো খুজে বের করতে পারেন।

এখানে থেকে আপনি সবগুলো ট্যাগ একসাথে কপি করতে পারেন অথবা আপনি চাইলে কিছু ট্যাগ বাদ দিয়ে কপি করতে পারেন। প্রয়োজন এ পপুলার ২/৩ টা ভিডিও এভাবে সার্চ করে তাদের ট্যাগ কালেক্ট করবেন। তারপর বাছাই করে আপনার ভিডিও তে ব্যবহার করবেন।

যারা ইউটিউব এ নতুন আশা করি পোস্ট এ শেয়ার করা টপিক টা আপনাদের ভালো লাগবে। এবং এটা আপনাদের কাজে আসবে। আজকে এই পযন্ত। আল্লাহ হাফেজ

Related Posts

11 Comments

মন্তব্য করুন