নতুন বছরেও নতুনত্ব হারায়নি Symphony Z35

আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভাল আছেন। আপনাদের সবাইকে নতুন বছরের শুভেচ্ছা রইল। দেখতে দেখতে আমাদের কাছ থেকে পার হয়ে গেল গোটা একটি বছর ২০২১ । বিগত বছরে আমাদের জন্য রয়েছিল বেশ কিছু চমক। তাদের মধ্যে বেশ ভালো উপহার দিয়েছিল মোবাইল ব্র্যান্ড সিম্ফোনি(Symphony)।

বর্তমান সময়ে আমরা সবাই একটি ভালো এন্ড্রয়েড মোবাইল ব্যবহার করতে চাই। যা সাধ্যের মধ্যে আমাদের ভালো সার্ভিস প্রোভাইড করতে সক্ষম। কিন্তু বেশি টাকা খরচ করে সেই ভালো এন্ড্রয়েড মোবাইল আমাদের সবার পক্ষে কেনা সম্ভব না। এই কথা চিন্তা করেই সিম্ফোনি তাদের বেশিরভাগ মোবাইল ফোন তৈরি করে থাকে যাদের টার্গেট থাকে লোয়ার মিড রেঞ্জ গ্রাহকদের। তারা সব সময় ১০০০০ টাকার মধ্যে বাজারে একটি কম্বিনেশন ফোন লঞ্চ করার প্রয়াস চালায়।

আর তাদের মোবাইল ফোনের সার্ভিস এবং স্পেসিফিকেশন গ্রাহকদের মন জয় করে নিয়েছে অনেক আগেই। দেশীয় ফোন ব্র্যান্ড হিসেবে আমরা অনেকেই পাত্তা না দিলেও সিম্ফোনি তার দামের দিক দিয়ে বেশ ভালো একটি সার্ভিস এবং পারফরম্যান্স প্রোভাইড করে থাকে। আমরা যারা সিম্ফোনি মোবাইল ব্যবহার করি বা করেছি তারা সবাই কমবেশি এই ব্যাপারটা জানি। আজ আপনাদের সামনে তুলে ধরবো সেরকমই একটি মোবাইল Symphony Z- 35.

কি চমকপ্রদ থাকছে এই ফোনটিতে আসুন আমরা জেনে নেই:

সিম এবং নেটওয়ার্ক:

ফোনটিতে আপনারা পড়ছেন 4G সাপোর্ট সিস্টেম, ডুয়াল nano-sim, USB-TYPE 2.0 ‌।
ওজন:
২০৮ গ্রাম।
অপারেটিং সিস্টেম:
এই ফোনটিতে আপনারা পাচ্ছেন অ্যান্ড্রয়েড 11, চিপসেট হিসেবে থাকছে MediaTek Helio G35,
রেম:৩/৪ জিবি
রোম:৩২/৬৪ জিবি
প্রসেসর হিসেবে থাকছে অক্টা কোর প্রসেসর যার ক্লক স্পিড সর্বোচ্চ ২.৩ গিগাহার্টজ।
গ্রাফিক্স ইউনিটে পাচ্ছেন PowerVR8320।

ব্যাটারি:
৬০০০ মিলি এম্পিয়ারের একটি বৃহত্তর ব্যাটারি পাচ্ছেন ফোনটিতে। সাথে থাকছে 10w Fast Charging এমনকি ফোনটিকে আপনারা রিভার্স চার্জার হিসেবেও ব্যবহার করতে পারবেন।
ক্যামেরা:
সামনে থাকছে ট্রিপল ক্যামেরা সেটআপ 13+2+0.08 মেগা পিক্সেলের। পেছন থাকছে 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। উভয় ক্যামেরার সাহায্য সর্বোচ্চ 1080p ভিডিও করা সম্ভব।

অন্যান্য:
এছাড়াও আরও থাকছে ব্যাক মাউন্টেন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর,3.5mm হেডফোন জ্যাক, ব্লুটুথ, নোটিফিকেশন লাইট, এফএম রেডিও আরো অনেক কিছু।
৩ জিবি রেম এবং ৩২ জিবি রোম এর ভার্সনটির দাম বাজারে ৯৯৯০ টাকা এবং ৪ জিবি রেম এবং ৬৪ জিবি রোম এর ভার্সনটির দাম বাজারে ১০৯৯০ টাকা।
দামের দিক দিয়ে বিবেচনা করলে উভয় ক্ষেত্রেই মান ঠিক আছে বলে আশা করা যায়। এই দামের মধ্যে খুব কম ব্র্যান্ডেরাই পারে এই ধরনের স্পেকস প্রোভাইড করতে।

আশাকরি রিভিউটা আপনাদের উপকারে আসবে এবং মোবাইল বাছাই করতে সাহায্য করবে।

ধন্যবাদ।

Related Posts