নতুন সিম ক্রয় করলে ২ জিবি ইন্টারনেট বোনাস পাবেন ।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা,আশা করি  আপ্নারা অনেক অনেক ভালো এবং সুস্থ্য আছেন ।

আপ্নারা ভালো থাকলেই তো আমরা আপনাদের জন্য নতুন নতুন কিছু তথ্য আপনাদের জানাতে পারবো । আর আপ্নারা আমাদের নতুন পোষ্ট পড়তে পারবেন ।বন্ধুরা আপ্নারা তো সবাই প্রায় বাংলালিংক সিম ব্যবহার করেন আর বাংলালিংক সিম আপনাদের জন্য প্রতিদিন নতুন নতুন অফার নিয়ে আসছে । বাংলালিংক সিমের নতুন অফার দিয়েছে। বন্ধুরা আপ্নারা যদি বাংলালিংক সম্পর্কে নতুন তথ্য জানতে চান তাহলে আপনাকে কি কি করতে হবে ?

আপনাকে এই পোস্টটি পুরোপুরি পড়তে হবে পড়ার পর আপনার কাছে যদি ভালো লেগে থাকে তাহলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন আর আপনার কাছে যদি বেশি ভালো লাগে তাহলে কমেন্ট করে আপনার মূল্যবান মতামত জানাবেন ।

তো আর কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক । আর আপ্নারা বাংলালিংক সিম ব্যবহার করলে নতুন যে অফার পাবেন সে টি দেখে আসুন।

বন্ধুরা অফার টি হলোঃ বাংলালিংক নতুন সিম চালু করলেই ২ জিবি ইন্টারনেট পাবেন । আর প্রতি মাসে ১ জিবি ইন্টারনেট পাবেন মোট ১২ মাসে ১২ জিবি ইন্টারনেট পাবেন । তো আর দেরী না করে সবাই এখনি এই  বাংলালিংক নতুন সিম ক্রয় করুন।

এই অফার টি আপ্নারা কিভাবে পাবেন ।

এই অফার টি পেতে হলে অবশ্যয়ই আপনার একটি নতুন বাংলালিংক সিম কিনতে হবে ।

ক্রয় করার পর । আপনি আপনার মোবাইলে বাংলালিংক সিম টি লাগাবেন ।

এবার আপনার মোবাইল টা ওপেন করে বাংলালিংক সিম টি ওপেন করুন।

ওপেন করার পর । বাংলালিংক সিম টি সিলেক্ট করুন  ।

সিলেক্ট করার পর আপনার মোবাইলে একটি ম্যাসেজ আসবে । আপনি ম্যসেজ টি চেক করবেন আপনার ম্যসেজ অপশানে দেখতে পারবেন ।আর আপনার যদি কোন প্রকার ম্যাসেজ না আসে তাহ্ললে *৫০০০*৫০০# ডায়াল করবেন । এবার আপনার মোবাইলে কিছুক্ষণ পরে দেখতে পারবেন ।

আপনি বাংলালিংক নতুন সিম ক্রয় করলে ২ জিবি ইন্টারনেট বোনাস পাবেন ।

আর প্রতি মাসে ১ জিবি ইন্টারনেট বোনাস পাবন । আর প্রতি মাসে ১ জিবি ইণ্টারনেট পাবেন । যার মেয়াদ থাকবে সাত দিন । আপনি প্রতি মাসে এই অফার টি নিতে পারবেন এবং ১ সপ্তাহ করে মেয়াদ  পাবেন । ১ বছর আপনি ভালোভাবে এই ইণ্টারনেট টি ব্যবহার করতে পারেন ।

এই ইন্টারনেট দিয়ে আপনি গুগোল,ফেসবুক, ছাড়াও অনেক সামাজিক সাইট চালাতে পারবেন । তাই যারা বাংলালিংক সিম পছন্দ করেন তারা এই অফার টি নিতে চান তাড়াতাড়ি নিয়ে নিন।

আজকের পোষ্ট টি এ পর্যন্ত আশা করি পোষ্ট টি আপনাদের অনেক ভালো লাগবে। আর আপ্নারা যারা পারবেন তারাএই অফার টি নেওয়ার চেষ্টা করবেন।

 

ধন্যবাদ আপনাদের সবাইকে আপ্নারা সবাই ভালো থাকবেন ।

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন