নবম শ্রেণির পদার্থ বিজ্ঞান এসাইনমেন্ট

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি পোস্ট যা দিয়ে আপনি ক্লাস-৯ বা নবম শ্রেণির পদার্থ বিজ্ঞান এসাইনমেন্ট এখান থেকে লিখতে পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।


বর্তমান শিক্ষা ব্যাবস্থা করোনার জন্য থেমে নেই স্কুল কলেজ বন্ধ হলেও গুগল মিট,জুম এর মাধ্যমে আমাদের স্কুল,কলেজ সহ বিশ্ববিদ্যালয়ের ক্লাসগুলো হচ্ছে।আমরা সবাই করোনার মাঝে যাতে ঘরে থেকেই পরীক্ষা দিতে পারি বা পরবর্তী ক্লাসে উঠতে পারি তার জন্য এক অভীনব পদ্ধতি অবলম্বন করেছেন আমাদের সবার প্রিয় শিক্ষামন্তী দীপু মনি।

তিনি আমাদের এ্যাসাইন্টমেন এর মাধ্যমে সবার মেধা যাচাই করে পরবর্তী শ্রেণিতে উওিণ করবেন।আর এই এসাইনমেন্ট গুলো মূলত ষস্ঠ,অষ্টম ও নবম শ্রেণির জন্য নেওয়া হচ্ছে।আমাদের নবম শ্রেণির শিক্ষার্থীরা মোট ১৮ টি এসাইনমেন্ট জমা দিয়ে তারপর পরবর্তী ক্লাসের যেতে পারবেন।তো আমি আজকে নবম শ্রেণির পদার্থ বিজ্ঞান এর উওর নিয়ে হাজির হলাম আশা করি সকল নবম শ্রেণির বিজ্ঞান শাখার ছাএ ও ছাএীদের কাজে আসবে।

এসাইনমেন্ট এর জন্য আপনি একটি A4 ওফসেট পেপার ও স্কুল কতৃক দেওয়া কভার পেজ যেকোনো দোকান থেকে এনে সুন্দর করে উপরের দেওয়া লেখাগুলো লিখবেন।লেখাগুলোতে সবসময় নিল কালি দিয়ে হেডলাইন ব্যাবহার করবেন আর বাকও উওর গুলো কালো কালি দিয়ে লিখবেন।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Realated Keywords:নবম শ্রেণি পদার্থ বিজ্ঞান এসাইনমেন্ট, নবম শ্রেণি পদার্থ বিজ্ঞান অস্যাইনমেন্ট

Related Posts