নিজের ইচ্ছামত ডিজে তৈরি করুন এন্ড্রয়েড ফোন দিয়ে

আসসালামুআলাইকুম ভিউয়ার্স আশা করি সকলেই ভাল এবং সুস্থ আছেন আজকে আমি আপনাদের সামনে আরো একটি এন্ড্রয়েড এর টিউটোরিয়াল নিয়ে হাজির হয়েছি আশা করি আজকের টিউনটি আপনাদের কাছে ভালো লাগবে ।
সকল এইতো ডিজে গান শুনতে এবং বাজাতে ভালোবাসেন ।
বর্তমানে ডিজে গান এবং ডিজে পার্টি নিয়ে অনেক কথাবার্তা শোনা যায় এবং অনেকেই ডিজে ইতিমধ্যে তৈরি করে ফেলেছে অনেক সফটওয়্যার দিয়ে তো আমি কালকে একটি টিউটোরিয়াল করেছিলাম এফ এল স্টুডিও অ্যান্ড্রয়েডের জন্য সেটা নিয়েও আপনি সুন্দর ডিজে গান তৈরি করতে পারবেন কিন্তু ওটা শিখতে যেহেতু অনেক সময় লাগবে সেহেতু আমি আজকে দেখাবো যে কিভাবে খুব সহজে আপনি ডিজে গান তৈরি করতে পারবেন একটি সফটওয়্যার এর মাধ্যমে ।

আপনি এখানে আপনার নিজের ভয়েস দিয়ে সেটাকে ডিজে গানে কনভার্ট করতে পারবেন এবং আপনি আপনার ইচ্ছামতো যেকোনো বিট সেট করে দিতে পারবেন তো এর জন্য আপনাকে অবশ্যই দু একটি টিউটোরিয়াল দেখতে হবে । অথবা আপনি একটু ট্রাই করলে হয়ে যাবে যেহেতু এটি একটি ফ্রী সফটওয়্যার এবং ইজি একটি সফটওয়্যার তাই আমি আপনাকে কিভাবে ব্যবহার করতে বলব সে সম্পর্কে না বলে শুধু কি কি কাজ করা যাবে এই বিষয়ে কথা বলব এবং বিস্তারিত জানার জন্য ইউটিউবে সার্চ করে ভিডিও দেখে নিবেন।

ডিজে গান তৈরি করার জন্য বিভিন্ন ধরনের সফটওয়্যার আপনি গুগল প্লে স্টোরে পাবেন কিন্তু সবগুলো 100% কাজ করে না ।

এবং অনেকে চেষ্টা করার পর ব্যর্থ হয়ে কাজটা ছেড়ে দেয় তো আমি আপনাকে একথাই বলব যে আপনি যে সফটওয়্যার নিয়েই কাজ করেন না কেন সেটা সম্পর্কে অবশ্যই কিছু না কিছু ধারনা থাকা উচিত এবং কিভাবে ব্যবহার করতে হয় যদি আপনি না জানেন তাহলে ইন্টারনেটে সার্চ করে দেখতে পারেন সেখানে ভালোভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে কিভাবে কাজ করতে হবে ।

সফটওয়্যার টি গুগল প্লে স্টোরে 4.5 রেটিং প্রাপ্ত এবং এটার ব্যবহারকারীর সংখ্যা হচ্ছে – 64,084 ।
আপনি যদি সফটওয়্যার টি ডাউনলোড করতে চান তাহলে এখানে ক্লিক করে ডাউনলোড করতে পারেন এবং ইন্সটল করতে পারেন ।
সফটওয়্যারটিতে আপনি অনেকগুলো অডিও সাউন্ড ইফেক্ট পাবেন এবং আপনি যদি এটি ব্যবহার করতে চান তাহলে আপনাকে কোন ধরনের ইন্টারনেট কানেকশন দিতে হবে না এটি একটি অফলাইন সফটওয়্যার আপনি এটি ব্যবহার করতে পারেন ।

তো যদি আমাদের এই টিউটোরিয়াল আপনাদের কাছে ভাল লেগে থাকে অবশ্যই নিচের সুন্দর একটি কমেন্ট করবেন এবং আপনার মূল্যবান মতামত আশা করছি এবং কোন সমস্যা হলে অবশ্যই আমাদের জানাবেন ধন্যবাদ সবাইকে ।

Related Posts

10 Comments

মন্তব্য করুন