নিজের সাধারণ চিকিৎসা নিজেই করুন এবং স্বাস্থ্য জীবনযাপন করুন একটি মেডিকেল বিদেশি সফটওয়্যার এন্ড্রয়েড এর জন্য ।

হ্যালো ভিউয়ার্স আশা করি সকলেই ভাল আছেন আজকে আমি খুব দরকারি একটি পোস্ট নিয়ে হাজির হলাম আশা করি আপনাদের সকলের উপকারে আসবে ।

সুস্থ , অসুস্থ সকল মানুষ তার পাশে সবসময় বিরাজমান । সুস্থ মানুষের থেকে অসুস্থ মানুষের হাত শতকরা নাইনটি নাইন পারসেন্ট বেশি । তাই তারা তাদের অসুস্থ শরীরকে সুস্থ করার জন্য , বিভিন্ন ডাক্তারের কাছে যেয়ে থাকে । সাধারণ কোনো সমস্যা নিয়েও অনেক লোক ডাক্তারের শরণাপন্ন হন । কিন্তু আজকে আমি আপনাদের সামনে যে সফটওয়্যারটি নিয়ে এসেছে – সেটি একটি বিদেশি সফটওয়্যার এবং এখানে আপনি সকল ধরনের ঔষধ সেবনের বিধি বিধান সহ কখন খাবেন সেবন করবেন কত বছর বয়স থেকে কত বছর বয়স পর্যন্ত সেবন করা যাবে এবং এর কি পার্শ্ব প্রতিক্রিয়া কি আছে । আপনি এটি খেতে সেবন করতে পারবেন কি না । সে বিষয়ে বিস্তারিত বর্ণনা সফটওয়্যার গুলোতে রয়েছে ।
আপনাকে সর্বপ্রথম ইংরেজি কাপে ভালোভাবে জানতে হবে যদি আপনি এ সম্পর্কে তেমন বেশি কিছু না জানেন তাহলে সফটওয়্যার দিয়ে আপনি ইন্সটল করে কোন ফায়দা পাবেন না ।

আপনি যদি লেখাটাকে কবি করতে পারেন আমি কয়েকদিন আগে একটি টিউটোরিয়াল করেছিলাম সেখানে আমি দেখিয়েছি কিভাবে একটি পিকচার থেকে লেখাকে কপি করা হয় এবং কিভাবে ট্রান্সলেট করা হয় সে বিষয় নিয়ে আমি একটি পোস্ট করেছিলাম আপনি আমার প্রোফাইলে গিয়ে সে পোস্ট দেখতে পারেন সেখান থেকে আপনি এটাকে ট্রান্সলেট করতে পারেন ।

আমি আপনাকে কয়েকটা অ্যাপ দিচ্ছি আশা করি আপনাদের কাজে লাগবে । আমি সর্বপ্রথম আপনাদের জন্য যে সফটওয়্যারটি সাজেস্ট করব সেটি হচ্ছে – CareZone , আমি আপনাকে ডাইরেক্ট ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি গুগল প্লে স্টোরের আপনি এই লিংকটি কপি করে নিয়ে আপনার গুগল ক্রোমের ব্রাউজারে গিয়ে ইউ আর পেস্ট করে দিন আপনি গুগল প্লে স্টোর থেকে সফটওয়্যার টি ইন্সটল করতে পারবেন । সফটওয়্যার এর ডাউনলোড এবং ইন্সটল লিঙ্ক ঃ https://play.google.com/store/apps/details?id=com.carezone.caredroid.careapp.medications&hl=en_IN

এই সফটওয়্যারে আপনি সমস্ত ট্যাবলেট এর বিবরণ সহ কোন অসুস্থতার কারণে কোন ট্যাবলেট খাবেন এবং কোন টার কি পার্শপ্রতিক্রিয়া আছে । সে বিষয়ে আলোচনা করা হয়েছে । ভালোভাবে পড়ে সাধারণ চিকিৎসা গুলো নিজে নিজেই করতে পারে । কিন্তু বড় বড় রোগের চিকিৎসা নিজে নিজে করতে জাইয়েন না ।

দ্বিতীয় পর্যায়ে আমি আপনাদের জন্য যে সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি । সেটি হচ্ছে –
Doctor On Demand । ডাক্তার অন ডিমান্ড হ’ল একটি দুর্দান্ত অ্যান্ড্রয়েড মেডিকেল সফ্টওয়্যার । যেখানে আপনি হতাশা, উদ্বেগ, ত্বকের সমস্যা, ফ্লু ইত্যাদির মোকাবেলায় দ্রুত সহায়তা দেয় কেবল তাই নয়, ডক্টর অন ডিমান্ডও চিকিত্সা বা পরীক্ষা করার বৈশিষ্ট্য জানতে পারবেন । সফটওয়্যারটি ডাউনলোড করার জন্য আপনাকে এখান থেকে ইউআরএলটি কপি করে নিতে হবে —- – — – – https://play.google.com/store/apps/details?id=com.doctorondemand.android.patient

Related Posts

11 Comments

মন্তব্য করুন