নিয়ে নিন চমৎকার একটি অ্যাপস, কেউ কল দিলে বলে দিবে তার নাম!

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন। আজকে আপনাদের কে পরিচিত খারাপ এমন একটি অ্যাপস যেটি আপনার দৈনন্দিন জীবনে খুব উপকারে আসবে বলে আমি মনে করছি। অ্যাপসটির নাম হল কলার নেম স্পিকার। বিস্তারিত জানার আগে তাড়াতাড়ি ডাউনলোড করে নিন এই অ্যাপসটি। এই অ্যাপটি ডাউনলোড করার জন্য এইখানে ক্লিক করুন।
চলুন তবে জেনে নিই এই অ্যাপসটি সম্পর্কে বিস্তারিত সকল তথ্য:
আমরা অনেকেই ঘুম থেকে উঠতে আলসেমি করি, যখন কেউ গুরুত্বপূর্ণ কল দেয় সে করতে আমরা রিসিভ করতে চাইনা মোবাইল না দেখেই, আর এই অ্যাপস টি যদি আপনার কাছে ডাউনলোড করা থাকে তবে আপনার কোনো গুরুত্বপূর্ণ কল মিস হবে না কারণ এই অ্যাপসটি যে কল দিয়েছে তার নামটি বড় করে আপনাকে বলে দিবে। অর্থাৎ মনে করুন আপনাকে সুমন নামে কেউ কল দিচ্ছে, আরে আজকে আপনার কাছে ডাউনলোড করে থাকলে তখন অ্যাপসটি আপনাকে সুমন কলিং, সুমন কলিং অনেকটা এভাবে উচ্চারণ করে আপনাকে ডাকবে। এটি মাত্র 3.9 এমবির একটি অ্যাপস। মোবাইলে তো কত হিজিবিজি অ্যাপস রাখেন এই অ্যাপসটি রেখে দেখুন কাজে লাগবে। আর এটি শুধু কল লিবারেশন আয়না কলের সাথে সাথে আপনাকে পড়ে শুনাবে মেসেজ যদি কেউ আপনাকে মেসেজ দেই তবে সে কে মেসেজ দিয়েছে এবং কি মেসেজ দিয়েছে সবই আপনাকে পড়ে শুনাবে। এছাড়াও কেউ কল দিলে কল এর সাথে সাথেই আপনার ফ্লাস লাইটটা ও জ্বলে উঠবে অ্যাপসটির মাধ্যমে। কিন্তু তার আগে আপনাকে অ্যাপসটিতে ঢুকে সকল পারমিশন গুলো এপ্রুভ করতে হবে তারপরে আপনি এই সুবিধা গুলো পেতে পারবেন।
কিভাবে ডাউনলোড করবেন যারা জানেন না তারা দেখে নিন:
উপরে দেওয়া আমার লিংকটিতে ঢুকে প্রথমে ডাউনলোড করে ফেলুন ডাউনলোড করার পর সেই অ্যাপটি তে ঢুকে আপনার থেকে কিছু পারমিশন চাইবে যেমন মিডিয়া পারমিশন মিউজিক পারমিশান পারমিশান ইত্যাদি এগুলো এপ্রুভ করে দিন। এরপর অ্যাপস সেটিংস অপশনে যেয়ে আপনার যে যে ফিচারগুলো পছন্দ শেষে ফিচারগুলো ওকে করে দিন যেমন কলের সাথে সাথে নাম পড়া,মেসেজ পড়া, ফ্লাশ লাইট অন করা যাতে কলের সাথে সাথে ফ্লাশ লাইট জ্বলে উঠে ইত্যাদি আপনার পছন্দ মত অপশন গুলো বাছাই করে ফেলুন। ব্যাস হয়ে গেল। এবার উপভোগ করুন অ্যাপস এর সুবিধা সমূহ।
যদি আমার পোষ্টের মাধ্যমে আপনার বুঝতে অসুবিধা হয় তবে আপনি চাইলে ইউটিউব এর ভিডিও দেখতে পারে এই অ্যাপসটির ওপর। আর অবশ্যই আমার এই পোস্টে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে অবশ্যই কমেন্ট বক্সের মাধ্যমে সবাই কে সঠিক তথ্য জানানোর সুযোগ করে দিবেন ধন্যবাদ

Related Posts