নিয়ে নিন ফ্রিতে টিভি দেখার একটি চমৎকার অ্যাপস!

নিয়ে নিন লাইভ টিভি দেখার একটি চমৎকার অ্যাপস
কেমন আছেন সবাই আশা করছি সকলেই ভাল আছেন।
আজকে আপনাদেরকে একটি অ্যাপস নিয়ে বলব সেটি হলো দূরবীন লাইভ। এটি একটি লাইভ টিভি দেখার অ্যাপস।
বর্তমানে চলমান লকডাউন এ আমরা সবাই ঘরে অবস্থান করছি আমাদের সাথে আমাদের ঘরের সকল সদস্য কিন্তু এই লগনে ঘরে অবস্থান করছে। এর ফলে আমাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হচ্ছে যেমন ঘরে সবাই একসাথে টিভি দেখার ফলে আমরা নিজেদের ইচ্ছেমতো মত কোন চ্যানেল দেখতে পারিনা কারণ ঘরের কোন সদস্য টিভির রিমোট টা নিজের নাগালে রেখে দিচ্ছে দিচ্ছে না কাউকে। যার ফলে আমরা আমাদের ব্যাপারে কোন মুভি বা এপিসোড দেখতে পারছিনা। আর এই সমস্যার সমাধান করে দেবে এই লাইভ টিভি অ্যাপস টি। অ্যাপসটির লিংক পেতে এখানে ক্লিক করুন

ক্লিক করার পর ডাউনলোড কনফার্ম করার জন্য একটি অপশন আসবে সেটি ক্লিক করে কিছুক্ষণ অপেক্ষা করুন তারপর দেখবেন আরেকটি পেজ আসবে সেটি আমার নিচের দেওয়া ছবিটির মত।

ছবিটিতে দেখবেন আমি একটি জায়গায় লাল দাগ দিয়ে গোল করে রেখেছি সেই অ্যাড্রেস এ ক্লিক করুন তাহলে আপনার ডাউনলোড শুরু হবে।
এটি মাত্র 32 এমবির একটি অ্যাপস কিন্তু এটা আপনি গুগোল স্টোরে বা প্লে স্টোরে পাবেন না। তাই আপনাকে আমার দেওয়াই লিঙ্কটির মাধ্যমে এই অ্যাপসটি ডাউনলোড করে নিতে হবে। এই অ্যাপসটির মূল বৈশিষ্ট্য হলো এই অ্যাপসে দেশি-বিদেশি প্রায় চল্লিশটির ও বেশি এইচডি চ্যানেল রয়েছে এবং ভবিষ্যতেও আরো অনেক এইচডি চ্যানেল যুক্ত করা হবে। যাদের বাসায় ওয়াইফাই আছে তাদের কাছে এই অ্যাপসটি হতে পারে আশীর্বাদস্বরূপ এখন আপনি আর আপনার কোন ফেভারিট এপিসোড বা মুভি মিস করবেন না সব চ্যানেলে থাকবে আপনার হাতের মুঠোয় যখন ইচ্ছা তখনই আপনি সে চ্যানেলগুলো দেখতে পারবেন যেখানে খুশি সেখানে বসে। আর এই অ্যাপস এর প্রতিটি চ্যানেলে এইচডি তাই আপনি পাবেন দারুণ এক অভিজ্ঞতা। এছাড়াও এই অ্যাপসে আছে দুরন্ত টিভি ,সময় টিভি, গাজি টিভি, এটিএন বাংলা, যমুনা টিভি, 71 চ্যানেল, মাছরাঙ্গা চ্যানেল, ডিসকভারি, সনি, এইচবিও আরো অনেক এইচডি চ্যানেল। এছাড়াও এখানে আপনি ভবিষ্যতে পেতে পারেন বিভিন্ন অনলাইন সিরিজ। অনলাইন সিরিজগুলো আপনার থেকে হয়তো বিভিন্ন সাইটে যেমন অ্যামাজন প্রাইম ভিডিও বা মেট্রিক ইত্যাদি সাইটগুলোতে ঢুকে প্রিমিয়ামের মাধ্যমে মাসিক টাকা দিয়ে অনলাইনে দেখতে পারা যায় কিন্তু এখানে আপনি ফ্রিতে এইসব অনলাইন সিরিজ গুলো আপনার মোবাইলে দেখতে পারবেন কিন্তু এখনো এগুলো যুক্ত হয়নি খুব শীঘ্রই এগুলো যুক্ত হবে বলে আমি আশা করছি। ধন্যবাদ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন