নিয়ে নিন বাংলালিংকের সেরা ইন্টারনেট অফার!

কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদেরকে জানাবো বাংলালিংকের সর্বকালের সেরা একটি বান্ডেল অফার নিয়ে। যে অফার টি দেখলে আপনিও হতবাক হয়ে যেতে পারেন বাংলালিংক দিচ্ছে মাত্র 45 টাকায় 5 জিবি তাও মেয়াদ 30 দিন ধরে যা এখনো পর্যন্ত অন্য কোন সিমে এ ধরনের এত সুন্দর অফার অতীতে দেওয়া হয়নি ভবিষ্যতেও দেওয়া হবে বলে আমার মনে হয় না। মাত্র 45 টাকায় 5 জিবি অর্থাৎ 1 জিবি ইন্টারনেট মাত্র 9 টাকা করে তাও আবার 30 দিন মেয়াদে ভাবা যায়? যদি এতদিন বাংলালিনক সহ অন্যান্য সকল ধরনের অপারেটর অনেক অফার দিয়ে থাকলেও তা ছিল লিমিটেড পর্যন্ত অথবা লিমিটেড মেয়াদে তাও আবার 10 দিন পাঁচ দিন এরকম কিন্তু বাংলালিংকের এই অফারটি অবশ্যই অনেকাংশেই লোভনীয়। চলুন তবে দেখে নিই কিভাবে এই অফারটি আপনি আপনার বাংলালিংক সিমে সহজে নিতে পারবেন:
সবার প্রথমে অবশ্যই আপনার একাউন্টে 45 টাকা বা তারও কিছু বেশি ব্যালেন্স রিচার্জ করে রাখুন আগে থেকে। টাকা রিচার্জ হয়ে গেলে এবার আপনার ব্যালেন্স চেক করে দেখুন যে টাকাটা বড় 45 টাকা এর কিছু বেশি ব্যালেন্স আছে কিনা এরপর *888# লিখে ডায়াল করুন আপনার ফোন থেকে তাহলে দেখবেন আপনার মোবাইলে আমার দেওয়া নিচের ছবিটির মত একটি ডায়ালিং বক্স আসবে।

একটু লক্ষ্য করলে দেখবেন সেই বক্সে অনেক ধরনের অপশন দেওয়া থাকবে। সে অপশন গুলোর মধ্যে একটু লক্ষ্য করলে দেখবেন 5 নাম্বার অপশনটিতে দেওয়া আছে 45 টাকায় 1 জিবি মেয়াদ 30 দিন যে আমি নিচের ছবিতে মার্ক করে রেখেছি সেই ছবিটি ভালো করে দেখুন তারপর আপনি আপনার মোবাইলের বোর্ডে 5 লিখে ডায়াল করুন তবে সেই অপশনটা ওপেন হবে এরপর আপনি সেটা সাবস্ক্রাইব করে ফেলুন বা ট্যাগটি অ্যাক্টিভেট করে ফেলুন। এরপর দেখবেন আপনার মেসেজ বক্সে একটি নতুন মেসেজ এসেছে যে আপনার অনুরোধটি গ্রহণ করেছে এরকম ধরনের একটি মেসেজ আসবে বা 5 জিবি যে আপনি কিনেছেন সেই মেসেজটা আপনাকে পাঠাবে। সেই মেসেজটি অনেকটা আমার দেওয়া নিচের ছবিটির সাথে মিলে যাবে তাহলে বুঝবেন আপনার প্যাকটি অ্যাক্টিভেট হয়ে গেছে এরপর আনলিমিটেড ব্রাউজিং করতে থাকুন।

যেতে পারে তবে এই অফারটি যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে তাই আর দেরি না করে অবশ্যই অবশ্যই খুব দ্রুত এই অফারটি আপনারা নিয়ে নিন।
আমার এই পোস্টে কোন ভুল থেকে থাকলে অবশ্যই আপনি কমেন্ট বক্সের মাধ্যমে সেটি সকলের জানার উদ্দেশ্যে জানিয়ে দিবেন। আর করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে লোক সংখ্যা কম থাকায় পোস্ট এপ্রুভ হতে অনেক দেরি হয় পড়তে পারে পোস্ট এপ্রুভ হতে হতে এই অফারটি যেকোনো সময় বন্ধ হয়ে যাবে। তাই বিষয়টি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
ধন্যবাদ।

Related Posts

11 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন