নিয়ে নিন সেরা একটি অ্যাপস!

নিয়ে নিন সেরা একটি অ্যাপস যা আপনার ভবিষ্যতে কাজে লাগবে:
কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো আছেন ।আজকে আপনাদের কাছে এসেছি একটি অ্যাপস এর রিভিউ নিয়ে যে অ্যাপসটি নিয়মিত পড়লে আপনার বর্তমানে ভবিষ্যতে অত্যন্ত কাজে দিবে বলে আমি মনে করি। অ্যাপসটি হলো “বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি’। এই অ্যাপস এ প্রায় 5 হাজার এর বেশি উক্তি রয়েছে। এই উক্তিগুলো বেশিরভাগ আমাদের পরিচিত অনেক মহান ব্যক্তিদের দেওয়া যেগুলো তারা নিজ জীবনে উপলব্ধি করেছে। তাই দেরি না করে এখনি প্লে স্টোর থেকে এই অ্যাপসটি ডাউনলোড করে নিন। আমি আবারো বলছি অ্যাপস টির নাম হল ” বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি”। প্লে স্টোরে বিখ্যাত ব্যাক্তিদের কিছু উক্তি লিখে সার্চ দিলে চলে আসবে নিচের ছবির মত একটি অ্যাপস এই অ্যাপস টি ডাউনলোড করে ফেলুন।


এই লগনে আমরা কত কিছুই না করছি সময় কাটানোর জন্য কিন্তু কিছুতেই মন ভরছে না আমি আপনাদেরকে বলবো এই অ্যাপসটি এখনি ডাউনলোড করে পড়ে নিন কারণ আপনি দেখবেন এখানে যতগুলো উক্তি রয়েছে সবগুলো কোন না কোন বিখ্যাত ব্যক্তি তাদের নিজ জীবনে উপলব্ধি করেছেন। আর আর নিজ জীবনে কিছু উপলব্ধি করা থেকে মানুষ ভবিষ্যতে শিখতে পারে। ভবিষ্যতে চলার পথে এই উক্তি গুলো কাজে দিতে পারে বলে আমি মনে করি। তাছাড়া আমাদের শিক্ষা যোগ্য নয় এই উক্তি গুলোর জুড়ি মেলা ভার। তাছাড়া আপনাদের মধ্যে যারা শিক্ষার্থী আছেন তাদের জন্য বলব বিভিন্ন বিষয় নিয়ে রচনা লেখার সময় এখানে উক্তিগুলো কাজে লাগবেই এবং এই উক্তিগুলো আপনার লেখার মান কে আরো অনেক বেশি পরিমাণে সমৃদ্ধশালী করবে। যেমন ধরুন আপনার একটি রচনা লিখতে হচ্ছে স্বদেশ প্রেম নিয়ে এই বিষয়টি নিয়ে ইতিমধ্যে এসএসসি ও এইচএসসি তে অনেকবার পরীক্ষায় এসেছে এবং ভবিষ্যতে আসবেই। আপনি যদি রচনা শুরুতে একটি উক্তি লেখেন যে ” বাংলার মুখ আমি দেখিয়াছি তাই পৃথিবীর রূপ খুঁজিতে যাই না আর”- জীবনানন্দ দাশ বা ” ভীরুরা ভীরুরা তাদের প্রকৃত মৃত্যুর আগে বারবার মরে কিন্তু সাহসীরা একবার মৃত্যুর স্বাদ গ্রহণ করে- উইলিয়াম শেক্সপিয়ার”
তাহলে দেখুন তো.যদি আপনি আপনার রচনার মধ্যে দেন তাহলে আপনার রচনা টা কত সুন্দর হয়ে ফুটে উঠবে। এছাড়াও এই অ্যাপসে আপনি পাবেন আমাদের সবার প্রিয় বিশ্বনবীর সেরা বাণী সমূহ। যেগুলো জানলে আপনার জীবন হয়ে উঠতে পারে আগের থেকে অনেক সুন্দর। তার দেওয়া বাণী গুলো থেকে কয়েকটি বাণী এখানে তুলে ধরলাম ” জুলুম করা থেকে বিরত থাকো কেননা কেয়ামতের দিন জুলুম অন্ধকারের রূপ নেবে”, ” শাসক হবে তেমন, তোমরা হবে যেমন, তোমাদের শাসক হবে তেমন”।
আমার এই পোষ্টে যদি কোন ভুল হয়ে থাকে তবে তা অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন