নোকিয়া ২.২ রিভিউ

নোকিয়া ২.২ এর প্রারম্ভিক মূল্য 6,999 রুপি রয়েছে।
এটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস যা স্টক অ্যান্ড্রয়েড পাইতে চলে।
নোকিয়া ২.২ এছাড়াও গুগল সহকারী বোতাম এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি সহ আসে।
এইচএমডি গ্লোবাল গত বছরের মতো এই বছর ফোন বাজারে আনতে তেমন আক্রমণাত্মক ছিল না, সম্ভবত এটি কারণ এই সংস্থাটি তার পোর্টফোলিওটি সহজতর করতে এবং বিশৃঙ্খলা হ্রাস করতে চাইছে। এখনও অবধি, এইচএমডি 2019 সালে ভারতে তিনটি নতুন ডিভাইস চালু করেছে – নোকিয়া 4.2, নোকিয়া 3.2 এবং নোকিয়া 2.2। এগুলি বাজেটের ফোন এবং এর মধ্যে কয়েকটি হ’ল গত বছরের মডেলের সতেজতা। আমরা ইতিমধ্যে নোকিয়া 4.2 এবং নোকিয়া 3.2 পর্যালোচনা করেছি, সুতরাং আজ আমরা নোকিয়া 2.2 এ খুঁজছি looking

আপগ্রেড হিসাবে যতটা যায়, নোকিয়া ২.২ হ’ল গত বছরের নোকিয়া ২.১ থেকে একটি বড় ধাক্কা। এটি কেবল নকশা নয় যা একটি ওভারহোল পায়, তবে অভ্যন্তরীণগুলিও। আরও গুরুত্বপূর্ণ, এটি সফ্টওয়্যার। নোকিয়া ২.১ এ অ্যান্ড্রয়েড গো ফোন ছিল, নোকিয়া ২.২ একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হিসাবে আসে। ,,৯৯৯ রুপিটির প্রারম্ভিক মূল্য সহ নোকিয়া ২.২ স্টোর অ্যান্ড্রয়েড পাই অভিজ্ঞতা, কিছু এআই স্মার্ট এবং আধুনিক চেহারা সরবরাহ করবে। তবে এটি 30 জুনের পরে 7,699 টাকার মূল মূল্যে একই আবেদনটি দেবে? বাজেট গ্রাহকদের জন্য ফোনটি ভাল কেনা যায় কিনা তা জানতে আমরা নোকিয়া ২.২ পর্যালোচনা করি।

নকিয়া 2.2 ডিজাইন

নোকিয়া ২.২ হ’ল একটি জলছবি ডিসপ্লেতে খেলা এইচএমডি থেকে তৃতীয় ফোন। যতক্ষণ না খালি যায়, ছোট ফোঁটা আকৃতির কপাল গ্রহণ করা সহজ এবং আপনার দেখার অভিজ্ঞতায় হস্তক্ষেপ করবে না। সামনের দিকটি অনেকটা নোকিয়া ৪.২-এর মতো দেখাচ্ছে যা কোনও খারাপ জিনিস নয়। ডিসপ্লে চারপাশের বেজেলগুলি নোকিয়া ২.১ এর তুলনায় অনেক বেশি পাতলা যা মোটা শীর্ষ বেজেল এবং চিবুক সহ এসেছে। বেজেলগুলি হ্রাস করে নোকিয়া ২.২ নকিয়া ২.১-এর মতো প্রায় একই পায়ের ছাপে আরও বেশি ডিসপ্লেতে ফিট করতে সক্ষম।

নোকিয়া ২.২ এর পিছনের দিকটি পূর্বসূরীর সাথে সমান যে এটি চকচকে ফিনিসযুক্ত প্লাস্টিকের শেল। তবে নোকিয়া ২.২ লোগোতে এবং ফ্রেমের আশেপাশে কনট্রাস্টিক অ্যাকসেন্ট পান না যা নোকিয়া ২.১ কে কেবল আরও স্পর্শকাতর দেখায়। নোকিয়া ২.২ এর রিয়ার কভারটিও সরিয়ে ফেলা যাবে, ব্যাটারি এবং কার্ডের স্লটগুলি প্রকাশ করে। এবার প্রায়, এইচএমডি গ্লোবাল আপনাকে ব্যাটারি সরাতে দেয় যাতে আপনি এটি আরও একটি নতুনের জন্য স্যুপ করতে পারেন। রিয়ার ক্যামেরা মডিউলটি flanking কার্ড স্লট দুটি ন্যানো সিম কার্ড এবং একটি মাইক্রোএসডি কার্ড সমর্থন করতে পারে। নোকিয়া ২.২ স্টিল এবং টুংস্টেন ব্ল্যাক রঙে আসে তবে এটি যদি আপনার স্বাদের জন্য খুব সহজ হয় তবে আপনি সেগুলি বৃষ সবুজ, গোলাপী স্যান্ড এবং আইস ব্লুতে এক্সপ্রেস-অন কভারগুলির জন্য সরিয়ে নিতে পারেন।

নোকিয়া ২.২ এর চকচকে রিয়ার প্যানেলটি ধাক্কা মারতে এবং স্ক্র্যাচ করা সহজ। বলা হচ্ছে, আপনি নোকিয়া ফোনগুলিকে একটি দৃ build় বিল্ড সরবরাহ করতে বিশ্বাস করতে পারেন এবং নোকিয়া ২.২ এর চেয়ে আলাদা নয়। ফোনটি দৃ feels় মনে হয় এবং ওজন প্রায় 153 গ্রামে যথেষ্ট কম হয়। ভলিউম এবং পাওয়ার বোতামগুলি ডানদিকে এবং Google সহকারী বোতামটি বামদিকে রয়েছে। নোকিয়া ২.২ 9.3 মিমি পুরু, তবে আপনি এখনও এক হাত দিয়ে ডিভাইসটি ব্যবহার করতে সক্ষম হবেন।

3.5 মিমি হেডফোন জ্যাকটি ফ্রেমের উপরের দিকে স্থাপন করা হয়েছে, যখন একটি ছোট স্পিকার চেরা পিছনের প্যানেলের নীচে ডানদিকে পাওয়া যাবে। নোকিয়া ২.২ নীচে একটি মাইক্রো ইউএসবি পোর্ট নিয়ে আসে, যা আমরা কোনও প্রবেশ-স্তরের স্মার্টফোনের জন্য সত্যই অভিযোগ করতে পারি না।

এইচএমডি গ্লোবাল নোকিয়া ৩.২ এবং নোকিয়া ৪.২ এ গুগল সহকারী বোতামটি প্রবর্তন করেছে এবং এটি পরিষ্কার যে সংস্থাটি এই বছর তার ফোনে এই প্রধান বৈশিষ্ট্যটি তৈরি করতে চাইছে। নোকিয়া ২.২ এছাড়াও একটি ডেডিকেটেড অ্যাসিস্ট্যান্ট বোতাম পেয়েছে, যা আপনাকে একক ট্যাপের সাহায্যে Google এআই দ্রুত চালু করতে দেয় allows লক স্ক্রিনে কাজ করে এমন দীর্ঘ অনুরোধ জানাতে আপনি দীর্ঘক্ষণ বোতামটি টিপতে পারেন। লক স্ক্রিনে এমনকি বোতামটি কাজ করে যা এটি সুবিধাজনক করে তোলে। বলা হচ্ছে, সহায়কটিকে পপ আপ করতে কিছুটা সময় সময় লাগে যা আপনার ধৈর্য পরীক্ষা করতে পারে।

নোকিয়া 2.2 প্রদর্শন

নোকিয়া 2.2 19: 9 আকৃতির অনুপাত এবং 400 নাইট সর্বাধিক উজ্জ্বলতার সাথে একটি 5.7-ইঞ্চি এইচডি + (720×1520) ডিসপ্লেতে ক্রীড়া করে। ডিসপ্লেটি ভাল রঙ দেয় যা গভীর এবং আনন্দদায়ক দেখায়। উজ্জ্বলতার মাত্রা বাড়ির অভ্যন্তরে মার্জিত, তবে আপনাকে সূর্যের আলোতে আরও চাওয়া ছেড়ে দেবে।

একটি 720p রেজোলিউশন সহ, আপনি ভিডিও দেখার সময় বা গেমস খেলতে গিয়ে প্রচুর তীক্ষ্ণতা খুঁজে পাওয়ার আশা করতে পারেন না। নেটফ্লিক্স বা ইউটিউবে স্ট্রিমিং সামগ্রীর সময় জাজযুক্ত প্রান্তগুলি এবং পিক্সেলেশন দৃশ্যমান।

নোকিয়া 2.2 পারফরম্যান্স এবং সফটওয়্যার

নোকিয়া ২.২-এর হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার বৃহত্তম আপগ্রেড পেয়েছে। গত বছরের নোকিয়া ২.১ এ স্ন্যাপড্রাগন ৪২৫ চিপসেটের সাথে ১ জিবি র‌্যাম সরবরাহ করা হয়েছিল। এটি একটি অ্যান্ড্রয়েড গো ফোনও ছিল যা লাইটওয়েটের সাথে অ্যান্ড্রয়েড ওরিওর একটি কাঁটা সংস্করণে চলেছিল এবং গো-ভিত্তিক অ্যাপ্লিকেশনগুলি টোন ডাউন করেছিল।

অন্যদিকে, নোকিয়া ২.২, এখন সামান্য দ্রুত মিডিয়াটেক হেলিও এ 22 চিপসেটটি 2 জিবি বা 3 জিবি র‌্যামের সাথে যুক্ত করেছে gets র‌্যাম বিকল্পের উপর নির্ভর করে আপনি 16GB বা 32GB অভ্যন্তরীণ স্টোরেজ পাবেন। এটি অ্যান্ড্রয়েড গো থেকে অ্যান্ড্রয়েড ওনে আপগ্রেড করা হয়েছে যা দেখতে দুর্দান্ত। এর অর্থ ফোনটি তার সমস্ত ঘণ্টা এবং শিসিসহ একটি সম্পূর্ণ অ্যান্ড্রয়েড পাই সফ্টওয়্যারটিতে চলে।

Related Posts