পার্ট ২: আপনার ইউটিউব ভিডিওটি কিভাবে তাড়াতাড়ি সার্চ এ নিয়ে আসবেন এবং ভিউ বাড়াবেন দেখে নিন।

আসসালামু আলাইকুম

হ্যালো বন্ধুরা চলে এলাম তোমাদের মাঝে আর একটা নতুন এবং ইন্টারেস্টিং পোস্ট আজকের এই পোষ্ট টি হল পার্ট টু তো আমি পার্ট ওয়ান অলরেডি বানিয়ে ফেলেছি এবং পোস্ট করে দিয়েছি তোমরা চাইলে অবশ্যই আমার প্রোফাইলে গিয়ে দেখতে পারো এবং এটা হল পাট্টু এই পোষ্টের মূল টপিক হল যে কিভাবে তুমি তোমার ভিডিও সার্চ রেংকে নিয়ে আসবে তো যারা প্রথম পোষ্টটি পড়ে নিয়ে তারা অবশ্যই পোস্টটি পড়ে আসবে সেখানে মোটামুটি গেছো ধারণা দেওয়া রয়েছে এবং অবশ্যই সে পোস্টটি পড়ার পর এই পোস্টটি পড়ে নিবে তাহলে তোমাদের মোটামুটি একটা ধারণা চলে আসবে কিভাবে ভিডিও এসইও করবে এবং কি বিয়েতে দিবে যেন তোমার ভিডিও ছাড়ছে চলে আসে সেজন্য অবশ্যই তোমাকে ইউটিউব সম্পর্কে কিছু ধারনা থাকতে হবে তা না হলে তোমরা এটা করতে পারবে না তো মোটামুটি কিছু ধারনা ইউটিউব সম্পর্কে থাকলে তোমরা অবশ্যই আমাদের এই কাজগুলো দেখানো কাজ করলে তোমাদের ভিডিও রেঙ্ক হবে। তো কথা না বাড়িয়ে চলো তোমাদেরকে কিছু টিপস & ট্রিকস দেখানো যাক। এখন ধরো আমি ইউটিউবে গিয়ে সার্চ করব।

How to make money. তো তোমরা এখানে নিচের স্ক্রিনশট দেখো আমি এটা লেখলাম তারপর তোমরা নিচে দেখতে পাচ্ছ। অনেকগুলো অপশন চলে এসেছে তো এগুলো হলো একটা ভিডিও ট্যাগ এবং এগুলো মানুষেরা বেশি বেশি ইউটিউবে সার্চ করে থাকে সেই জন্য কিন্তু এখানে এগুলো দেখাচ্ছে তাই তোমাদের এই সব গুলোকে কপি করতে হবে কপি করার পর তোমরা এগুলো নোটে পেস্ট করবে বা লিখে রাখবে।

এবং এমন কিছু ট্যাগ তুমি ভিডিওতে ইউজ করবে ধরো আমরা যে গুলো কপি করে আনলাম বা আমি যেটা লিখেছিলাম How to make money এটা লিখার পর এবং যে ট্যাগ গুলো কপি করেছ সেটা গুলোর প্রথমে এবং শেষে তুমি কিছু ওয়াড লিখে দিবে। যেমন ধরো how to make money online bd unlimited Earn আমি এটা দিলাম তুই এগুলো যদি মানুষ সার্চ করে তাহলে কিন্তু আমার ভিডিওটা পেয়ে যাবে আর কিছু কিছু ট্যাগ এ অবশ্যই তোমার চ্যানেলের নামটা ইউজ করবে তাহলে তোমার ভিডিওগুলো সার্চ এ চলে আসা কঠিন কোন ব্যাপার না। দয়া করে মাফ করবেন এখানে স্ক্রিনশট দেওয়া যাচ্ছে না তবে আপনারা সার্চ এ গেলে নিচে যেই ট্যাগ গুলো দেখতে পাবেন সেগুলো কে একটু ডেভলপমেন্ট করে এবং কিছু ওয়ার্ড যুক্ত করে দিবেন তাহলে আপনার ট্যাগটি শক্তিশালী হবে এমন ট্যাগ দিবেন যেটা মানুষ সার্চ করে বেশি বেশি।

এখন বলবে আপনি এত বলছেন আপনি কি আপনার কোনো ভিডিও সাচ এ নিয়ে আনতে পেরেছেন তাদের বলছি দেখে আসবেন আমার চ্যানেলটা। তাহলে আপনি বুঝতে পারবেন যে আমি আমার ভিডিওগুলো ছাড়ছে নিয়ে আসতে পেরেছি কিনা। শুধু তাই নয় আমি আর ওপার টাকারে আপনাদেরকে কিভাবে আপনাদের ভিডিও ছাড়ছে নিয়ে আসতে পারবেন সমস্ত কিছু আমি পাঠ পাঠ করে দেখাবো। তো আমার প্রথম পাঠ যদি না দেখে থাকেন তাহলে অবশ্যই দেখে আসবেন। আমি 5 থেকে 6 টা ভিডিও সার্চ নিয়ে আসার জন্য পোস্ট লিখব আমি আশা করি সমস্ত পোস্ট গুলো আপনার পড়বেন। তাহলে আপনার ও আপনাদের ভিডিও সার্চ এ নিয়ে আসতে পারবেন আজ আর বেশি কিছু বলবো না এই পর্যন্তই সবাই ভাল থাকবেন এবং সুস্থ থাকবেন আর পাঁচ ওয়াক্ত নামাজ পড়বেন।

পোস্টটিতে কোন ভুল হয়ে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন