পিসির জন্যে সেরা ক্রিকেট গেম

ক্রিকেট বিশ্বের দ্বিতীয় জনপ্রিয় খেলা, এবং তাই ক্রিকেট অনুরাগীদের এই দুর্দান্ত খেলাটি উপভোগ করার জন্য একটি উপায় প্রয়োজন way সুতরাং, আমরা পিসির জন্য সেরা ক্রিকেট গেমগুলির একটি তালিকা সংগ্রহ করেছি যা আমাদের ব্যবহারকারীরা এটি বিনামূল্যে পেতে পারেন।

খেলাটি খেলাধুলার দিকে আরও ভালবাসা নিয়ে আসে। অনলাইনের পাশাপাশি অফলাইনে শীর্ষস্থানীয় প্রকাশকদের প্রচুর সেরা ক্রিকেট গেম রয়েছে। আজ পিসির জন্য সেরা ক্রিকেট গেম তৈরি করা সবচেয়ে বিখ্যাত সংস্থা হ’ল বিগ পিঁপড়া স্টুডিওগুলি। তাদের গেমগুলিতে উচ্চ গ্রাফিক্স রয়েছে।

এফ এ কিউ

কেন ইএ এবং কোডমাস্টাররা ক্রিকেট গেমস তৈরি বন্ধ করে দেয়
সর্বাধিক জনপ্রিয় ক্রিকেট গেমটি ইএ স্পোর্টস ক্রিকেট ২০০ remains অবধি রয়ে গেছে Because কারণ এটির উচ্চমান রয়েছে এবং গেমটিকে পুরো নতুন চেহারা দেওয়ার জন্য এটি প্যাচ করা যেতে পারে। অনেকগুলি সেরা ক্রিকেট গেম ছিল এবং আমাদের সেরা দশ ক্রিকেট গেমের একটি তালিকা তৈরি করতে হবে এবং আপনি সেগুলি নীচে খুঁজে পেতে পারেন।

বিষয়বস্তু [প্রদর্শন]

পিসির জন্য সেরা ক্রিকেট গেমস! সব সময়

ক্রিকেট ১৯
ক্রিকেট 19
ক্রিকেট 19 হ’ল অ্যাশেজ 2019 এর অফিশিয়াল খেলা যা ইসিবির সহযোগিতায় বিগ অ্যান্ট স্টুডিওগুলি তৈরি করেছে। এটি গেমের সমস্ত ফর্ম্যাটগুলিতে, পুরুষ এবং মহিলা উভয়েরই দলকে এ মুহূর্তে সেরা ক্রিকেট গেমগুলির মধ্যে তৈরি করে।

এটি ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়া দলগুলির জন্য সম্পূর্ণ লাইসেন্সযুক্ত এবং কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) ইঞ্জিন জিনিসগুলিকে সত্যই আকর্ষণীয় করে তুলেছে। এআই খেলোয়াড়দের পাশাপাশি দলের জন্য পরিকল্পনা তৈরি করবে। বোলিংয়ের সময় নির্দিষ্ট বোলিং পরিকল্পনা মোতায়েন করা হয় যা বিরোধীদের অত্যন্ত বাস্তবসম্মত করে তোলে।

তদ্ব্যতীত, কম্পিউটার যখন ব্যাটিং করছে, এটি স্ট্রাইক ঘোরানোর মাধ্যমে দুর্বল খেলোয়াড়দের রক্ষা করে এবং সক্রিয়ভাবে সক্রিয় ফাঁকগুলি সন্ধান করবে।

এমনকি আপনি ইতিহাসের কিছু মহাকাব্য লড়াই আবারও তৈরি করতে পারেন এবং গেমের এই সর্বশেষ সংস্করণে ক্যারিয়ারের মোড আরও অনেক উন্নত। এই গেমটি মাইক্রোসফ্ট এক্সবক্স ওয়ান, নিন্টেন্ডো স্যুইচ, প্লেস্টেশন 4, প্লেস্টেশন 4, পিএস 4, স্টিম পিসি এবং এক্সবক্স ওনে উপলভ্য।

ক্রিকেট ক্যাপ্টেন 2019
ক্রিকেট অধিনায়ক 2019
ক্রিকেট ক্যাপ্টেন বেশ উত্তেজনাপূর্ণ ক্রস প্ল্যাটফর্ম ক্রিকেট গেম এবং এর 2019 সংস্করণটি বেশ আকর্ষণীয়। গেমটি নতুন টেস্ট চ্যাম্পিয়নশিপ পেয়েছে এবং আপনি বিশ্বের বিভিন্ন টি -২০ লিগ খেলতে পারেন।

 

এই গেমটির ডাটাবেসে 7,000 এরও বেশি প্লেয়ার রয়েছে এবং এটি এমনকি প্রতিটি historicalতিহাসিক আন্তর্জাতিক খেলোয়াড়কেও অন্তর্ভুক্ত করে। আপনি ইতিহাস থেকে যে কোনও খেলোয়াড়ের দুটি এগারোজন বেছে নিতে পারেন এবং একে অপরের বিরুদ্ধে প্রতিযোগিতায়ও রাখতে পারেন।

তদতিরিক্ত, আপনি বিশ্বকাপ এবং ইংল্যান্ড-অস্ট্রেলিয়া যুদ্ধগুলি সহ বিভিন্ন historicalতিহাসিক পরিস্থিতি পুনরায় তৈরি করতে পারেন। এই গেমের গ্রাফিকগুলি যথেষ্ট শালীন এবং আপনি এটি পিসি, অ্যান্ড্রয়েডের পাশাপাশি আইওএস এ খেলতে পারেন।

বিগ ব্যাশ বুম
বড় বাশ বুম পিসি ক্রিকেট খেলা
বিগ ব্যাশ বুম একটি তোরণ শৈলীর ক্রিকেট খেলা এবং অন্যদের থেকে একেবারে অনন্য। ববলে-নেতৃত্বাধীন খেলোয়াড়গণ এই গেমের সবচেয়ে বড় আকর্ষণ এবং এটি সম্পূর্ণরূপে লাইসেন্সপ্রাপ্ত।

এর অর্থ হল যে খেলোয়াড়, স্কোয়াড, দল এবং স্টেডিয়ামগুলি বিবিএল এবং ডাব্লুবিবিএল 2018/19 এ যেমন রয়েছে তেমন একই। যখন কোনও খেলোয়াড় ছয়টি ছুঁড়ে মারেন, সৈকত-বলের আকারের ক্রিকেট পাওয়ারআপের সাথে আরও অনেকের মধ্যে ঝাঁকুনির মতো বিশেষ প্রভাব রয়েছে।

এই গেমটি মাইক্রোসফ্ট এক্সবক্স ওয়ান, মাইক্রোসফ্ট উইন্ডোজ, নিন্টেন্ডো স্যুইচ, প্লেস্টেশন 4, পিএস 4, সনি প্লেস্টেশন 4, স্টিম পিসি এবং এক্সবক্স ওয়ান সহ বিভিন্ন প্ল্যাটফর্মে উপলব্ধ। ব্যাটসম্যানদের পাশাপাশি বোলারদের জন্যও পাওয়ার আপ রয়েছে।

যখন কোনও ব্যাটসম্যান একটি পাওয়ারআপ ব্যবহার করে বলের আকার বিশাল হয়, তবে কোনও বোলার যখন পাওয়ারআপ ব্যবহার করেন তখন ব্যাটের আকার স্টাম্পের সাথে সঙ্কুচিত হয়ে যায়। আপনি যখন আপনার বন্ধুর সাথে এটি খেলেন তখন এই আনুপাতিক গেমটি অনেক মজাদার।

আশঙ্কা ক্রিকট

উপরের গেমপ্লে ভিডিও থেকে:

খেলাটি কতটা দুর্দান্ত তা আপনি কল্পনা করতে পারেন। তবে আমি একটি জিনিসও ভাগ করে নিতে চাই যা এটি অ্যাশেজ সিরিজ 2017 – 18 এর জন্য আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে।

যার অর্থ এটিতে অস্ট্রেলিয়ান এবং ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সমস্ত লাইসেন্সপ্রাপ্ত খেলোয়াড় রয়েছে।

এর সমস্ত বৈশিষ্ট্য এবং মানের সাথে এটি এই তালিকার কোনও সন্দেহ নেই # 1 ক্রিকেট খেলা পিসির জন্য সেরা ক্রিকেট গেমগুলির মধ্যে একটি।

এই গেমটি খেলে আমার গেমটি খেলার আসল অনুভূতি হয়।

ডন ব্র্যাডম্যান ক্রিকেট 17

এটি পিসির জন্য সর্বশেষতম ক্রিকেট গেম এবং এটি সেরা ক্রিকেট গেমগুলির মধ্যে একটি। এই গেমটি নিশ্চিত হয়ে গেছে এবং গেমটির পূর্ববর্তী সংস্করণে তাদের দুর্দান্ত সাফল্য পাওয়ার পরে প্রকাশিত হবে।

আপডেট: ডিবিসি 17 আনুষ্ঠানিকভাবে পিসির জন্য প্রকাশিত হয়েছে আপনি স্ট্রিম থেকে এটি ডাউনলোড বা কিনতে পারেন। তবে এটি কেনার আগে ডন ব্র্যাডম্যান ক্রিকেট 17 এর একটি পর্যালোচনা পড়ুন।

ডন ব্র্যাডম্যান ক্রিকেট 14
ডন ব্র্যাডম্যান ক্রিকেট 17
এই গেমটি ক্রিকেট গেমিংকে একটি নতুন পয়েন্টে এনেছে এবং ১১ এপ্রিল ২০১৪ এ প্রকাশিত হয়েছিল। এই গেমটিতে এইচডি টেক্সচার এবং দুর্দান্ত গেমপ্লে রয়েছে। এটির 5000 খেলোয়াড় রয়েছে। এভে ক্রিকেট ফ্যান এই গেমটি পেতে চায়।

আমাজন থেকে কিনুন

ওয়ার্ল্ড ক্রিকেট চ্যাম্পিয়নশিপ ২

আপনি ভাবতে পারেন:

আমি কেন এই তালিকায় বিশ্ব ক্রিকেট চ্যাম্পিয়নশিপ 2 রেখেছি। তবে আপনি জানেন যে এটি উইন্ডো 8 বা ততোধিকের জন্য উপলব্ধ।

সুতরাং, এই গেমটি এখানে # 3 অবস্থানে থাকার যোগ্য।

আমি বলতে পারি অ্যান্ড্রয়েডের চেয়ে পিসিতে এই গেমটি খেলতে গিয়ে আমার আরও মজা হয়েছে। সুতরাং, আমি আপনাকে ব্যক্তিগতভাবে এই গেমটি করার পরামর্শ দিচ্ছি।

Related Posts

12 Comments

মন্তব্য করুন