পৃথিবীর ভয়ংকর কিছু ওয়েবসাইট যা আপনার রক্ত হিম করে দিতে পারে।

Disclaimer: এই ওয়েবসাইটের যে কোনটিতে প্রবেশের পূর্বে সতর্ক হোন। আপনার কোন রকম ক্ষতি হলে, লেখক দায়ী থাকব না। লিস্টটি সম্পূর্ণ আমার নিজের পছন্দের উপরে করা হয়েছে। কেউ সাইটগুলো ভিজিট করলে নিজ দ্বায়িত্বে করবেন।

পোষ্টটি করার উদ্দেশ্য মূলত সচেতনতা সৃষ্টি করা। সাইটগুলো এখন ব্লক থাকলেও ডার্ক ওয়েবে ঢুকলে ঠিকই এদের দেখা পাওয়া যায়। তবে কেউ দেখার চেষ্টা থেকে বিরত থাকাটাই ভালো। চলুন এই সাইটগুলো সম্পর্কে একটু ধারনা নিয়ে নেই!

১) ক্রিপি পাস্তাঃ  এটি একটি ভৌতিক ওয়েব সাইট প্রতি মাসে এই সাইটে ৬ লক্ষ + ভিজিটর ভিজিট করে থাকে। কি আছে এই সাইটে? সাধারনত সাইকো কিলার ধরনের মানুষরাই এই পেইজে রেজিঃ করে তাদের নৃসংস খুনের ঘটনার পুংখানুপংখ বর্ননা দিয়ে থাকে। সাইটে স্থির থাকতে না পারার কারনে খুব বেশি কিছু জানার মতো তথ্য দিতে পারলাম না, ইচ্ছা হলে আপনি দেখে নেবেন নিজেই। তবে সাবধান, কথিত আছে সাইকো কিলিং এ উৎসাহি ব্রেন ওয়াশ দেয়ার বদনাম আছে এই সাইটের বিরুদ্ধে!!

সাইট লিংক –  http://www.creepypasta.com/

২। ললিপপঃ  http://www.takethislollipop.com

আপনি এই ওয়েব সাইটে প্রবেশ করলে আপনাকে একটা ললিপপ নিতে বলবে। আপনি ললিপপটা আপনার ফেসবুক দিয়ে লগিন করলে একটা ভয়ানক লোক আপনার ঠিকানা ফলো করে আপনার খোজে রওয়ানা হবে।

৩) মানুষের মাংস রান্নার রেসিপিঃ পৃথিবীতে কেনিবল বা মানব খেকোদের একটি গোষ্ঠি রয়েছে, তারা এখনও আদিম, অসভ্য ও বর্বর জাতি। কিন্তু, কেউ কি শিক্ষিত ও সভ্য সমাজের মানুষখেকোদের দেখেছেন? এই সাইটে প্রবেশ করলে আপনি মানুষের মাংস রান্নার রেসিপি পেয়ে যাবেন – http://www.theawl.com/,

৪) BestGore: রক্তাত্ব মানুষ এর ভয়ানক বিভৎস দৃশ্য দেখতে চাইলে গুগলে BestGore লিখে সার্চ করে চলে যান তাদের ওয়েবসাইটে। নিষেধাঞ্জ‍া থাকায় লিংকটি পাঠকদের সাথে শেয়ার করতে পারছিনা। এই সাইটের সদস্যরা মানুষের শরীরের বিভিন্ন অংশ কেটে ছিড়ে, হাতুড়ির আঘাতে বিচ্ছিন্ন করে আপনাকে দেখাবে। এখানে সব নৃশংস ছবি এবং ভিডিও পাবেন, যা সাইটের ভিজিটরদের জন্য তারা প্রস্তুত করে রেখেছে। তবেঁ, দুর্বল চিত্তের কেউ এই সাইটে প্রবেশ করবেন না। এখানে পাবেন বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী প্রস্তুত করা নৃশংসতা। প্রতি মাসে ৭ লক্ষ + ভিজিটর এই সাইটটিতে ভিজিট করে থাকে।

৫) Rotten.comRotten.com  এই ওয়েবসাইটের মধ্যে খুবই বিরক্তিকর কিছু কন্টেন্ট রয়েছে। এই সাইটটি কাজের জন্য নিরাপদ মোটেও নয় এবং উপস্থাপিত জিনিসগুলি সবার জন্য দেখার উপযোগীও নয়। এটিতে চরম ছুরি যুদ্ধ এবং অন্যান্য বিরক্তিকর জিনিস অন্তর্ভুক্ত।

আসলে বর্তমানে প্রচলিত ইন্টারনেট দুনিয়ায় এরকম খুব কম সাইটই আছে। এই তো কিছুদিন আগেও এরকম একটা ওয়েবের নাম ভাইরাল হলো। কিন্তু মূল বিষয় হচ্ছে ডার্ক ওয়েবের জন্য এগুলো কোন ব্যাপারই না। ডার্ক ওয়েবের এমন অনেক ওয়েবসাইট আছে। আমি নিজেও একটা ওয়েবসাইটে গিয়ে দেখেছিলাম যে একটা নির্দিষ্ট টাকার বিনিময়ে কাউকে খুন বা *** করার ওয়েবসাইট। আরো বেশ কিছু বাজে ওয়েবসাইট দেখার দুর্ভাগ্য হয়েছিল আমার। তাই অনুরোধ করব, প্লিজ কেউ এসব ওয়েবে ভিজিট করার চেষ্টা করবেন না।

পরিশেষে বলতে চাই, “এই সাইটগুলো থেকে দূরে থাকার চেষ্টা করবেন। সবাই ভালো থাকবেন। আপনার দিনটি শুভ হোক”। আল্লাহ্‌ হাফিজ।

Related Posts

9 Comments

মন্তব্য করুন