প্রত্যেকের রবি & এয়ারটেল সিমে অটো নগদ একাউন্ট ওপেন হয়ে গেছে। *167# ডায়াল করে পিন নাম্বার সেট করুন।

আসসালামু আলাইকুম,

আশা করছি সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া অনেক অনেক ভালো আছি। আলহামদুলিল্লাহ!

নিশ্চয়ই প্রথমত শিরোনামটা দেখার পরে সবাই অবাক হয়ে যাবেন। তাই না?

অবাক হওয়ারইতো কথা। হয়তো আপনার সিমে মোবাইল ব্যাংকিং নগদ সেবার প্রয়োজন না ও থাকতে পারে। হয়তোবা এটাকে কেউ কেউ ভালো চোখেও দেখছেন না।

তবে যাই হোক, তাই ঘটেছে সকল রবি ও এয়ারটেল সিমে। এখন আপনার প্রয়োজনে আপনি লেনদেন করতেও পারেন আবার নাও পারেন।

আপনি এখন দুইভাবে এই সেবাটি নিতে পারেন। প্রথমত নগদ মোবাইল অ্যাপ ডাউনলোড করার মাধ্যমে। দ্বিতীয়ত *১৬৭# এই কোড ডায়াল করার মাধ্যমে। তবে এটা অবশ্যই মনে রাখবেন কোড অথবা নগদ অ্যাম যা ই আপনি ব্যবহার করেননা কেনো আপনাকে অবশ্যই পিন কোড পরিবর্তন করে নিতে হবল। পিন কোড পরিবর্তন করা ছাড়া কোনো ভাবেই আপনার একাউন্ট সুরক্ষিত নয়। যেকোনো সময় আপনি আপনার একাউন্টের জান মাল হারাতে পারেন।

আমার যতদূর আজ থেকে পাঁচ সাত বছর আগে আমার কেনা রবি সিমে স্বয়ংক্রিয়ভাবে বিকাশ একাউন্ট করা ছিলো। যদিও আমি পরবর্তীতে এই একাউন্টটি ব্যবহার করিনি।

আপনাদের যাদের সিমে অটো নগদ একাউন্ট ক্রিয়েট হয়েছে তারা একাউন্ট সুরক্ষিত করে নগদ সেবা নিতে পারেন। সরকারি মেবাইল ব্যাংকিং সেবা নগদ গ্রাহকদের সকল সুবিধার কথা মাথায় রেখে টাকা জমানো, টাকা উঠানো, পে বিল ও কেনাকাটায় বেশ সুযোগ সুবিধা দিচ্ছে যা অন্যান্য মোবাইল ব্যাংকিং সেবার চাইতে একধাপ এগিয়ে। আপনি নগদ একাউন্টে টাকা ডিপোজিট করে তা থেকে লভ্যাংশও পেতে পারেন।

গ্রাহকের কথা মাথায় রেখে রবি ও এয়ারটেলও কম যায় না। এরাও একছত্র মাঠ দখল করে আছে। কল রেট ছাড়াও মোবাইল ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রেও রবি ও এয়ারটেল সবার সেরা যা ইতিমধ্যে দেশের কোটি কোটি বুঝতে সক্ষম হয়েছে।

থাকুন রবি এয়ারটেলের সাথে। থাকুন নগদের সাথে।

Related Posts

15 Comments

মন্তব্য করুন