প্রথম জরিপ পূরণে ৫ ডলার পেমেন্ট। এক্সচেঞ্জ পাবেন বিকাশে। জরিপ পূরণ করে আয় ২০২০

আপনি কি  সাধারণ জরিপ পূরণ করে টাকা আয় করতে চান? তাহলে অবশ্যই সম্পূর্ণ ব্লগটি দেখবেন। বর্তমান অনলাইনেএ যুগে টাকা আয়ের ব্যাপারটা অনেক সহজ হয়ে দাঁড়িয়েছে। আপনারা হয়তো অনেকেই দেখেছেন যে টাকা করা অসম্ভব অনলাইনে!  ব্যাপারটা কিন্তু মোটেও তা নয়। কিছু সাইট আছে যেগুলো আপনাকে টাকা আয় করার সুযোগ দিবে। এখনকার সময় বিভিন্ন পকেট খরচ কিংবা অন্যান্য খরচ পার্টির জন্য কিছু টাকা পয়সার প্রয়োজন। যদি সে টাকা ঘরে বসে আমরা অনলাইনে আয় করার মাধ্যমে পেয়ে যাই তাহলে তো কোনো কথাই নেই! আজকে আমি আপনাদের কাছে এমন একটি অ্যাপস শেয়ার করব যেটি প্লেস্টোরে পাবেন এবং সেখানে শুধু জরিপ পূরণ করে আয় করতে পারবেন। এমনকি এমন একটি অ্যাপ শেয়ার করব যেখানে প্রথম জরিপ পূরণের মধ্য দিয়ে উইথড্র নিতে পারবেন। 

 

তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক।

প্রথমে আপনাদের কাছে অ্যাপটির নাম শেয়ার করে নিই। অ্যাপটির নাম হলো FacebookViewpoints। এটি প্লে স্টোরের একটি অন্যতম রেটিংস করা অ্যাপ। এবং এটার ডাউনলোড প্রায় এক লক্ষ। এই অ্যাপে নরমালি আপনাদেরকে জরিপ পূরণ করে আয় করতে পারবেন। যেমনঃ ধরুন আপনি প্রথমে যখন রেজিস্ট্রেশন করবেন এবং লগইন করবেন, তখন প্রথম জরিপটি দিবে ৫ ডলারের জন্য। যেখান থেকে আপনি ৫ ডলার উইথড্র নিয়ে নিতে পারবেন পেপালের মাধ্যমে। পরবর্তীতে আরো অনেকগুলো জরিপ আপনাকে দিবে এবং সে জরিপগুলো পূরণের জন্য আপনাকে 200 পয়েন্ট করে দেয়া হবে। সে 200 পয়েন্ট আপনার একাউন্টে জমা রাখতে পারবেন। এরকম পাঁচটি জরিপ যদি পূরণ করতে পারেন, তাহলে সাথে সাথে 1000 পয়েন্ট হয়ে যাবে আর। সে 1,000 পয়েন্টে দিয়ে আপনি আরও 5 ডলার উইথড্র করে নিতে পারবেন। এখন উইথড্র করবেন কোথায়? কিভাবে করবেন? সে বিষয়টি নিয়ে পরে বলছি।

 

এখন বলছি যে কিভাবে রেজিস্ট্রেশন সম্পন্ন করবেন? এখানে রেজিস্ট্রেশন করা খুব সহজ। আপনার শুধু একটি জিমেইল একাউন্ট দরকার।  সকলের কাছে এখন জিমেইল একাউন্ট থাকে। সে জিমেইল একাউন্টে ব্যবহার করে সরাসরি রেজিস্ট্রেশন করতে পারবেন। আর যদি আপনাকে ভেরিফিকেশন লিংক পাঠায় তাহলে আপনার জিমেইল একাউন্টে গিয়ে ভেরিফিকেশন লিংকে ক্লিক করবেন। তাহলে আপনার একাউন্টি ভেরিফাই হবে এবং আপনি আয় করার সুযোগ পাবেন।

এখানকার জরিপ খুবই সহজ। লাইফে যে সকল কাজ করেন, যে সকল প্রশ্ন থাকে সেগুলো আপনাকে উত্তর দিতে হবে এবং এতে আপনার মতামত টা নেয়া হবে। 

অবশ্যই দেখবেনঃ১/ডাটা এন্ট্রি করে আয় করবেন কীভাবে জানুন,পেমেন্ট বিকাশে

২/ফরেক্স ট্রেডিং সম্বন্ধে জানুন।কিভাবে আয় করবেন,সফল হবেন।

৩/SwagBucks থেকে কিভাবে জরিপ পূরণ করে আয় করবেন? পেমেন্ট বিকাশে।

এখন বলতে পারেন যে আসলে জরিপ পূরণ করে আয় করা, ব্যাপারটা কেমন হচ্ছে না? মানে আমরা যে  একটি জরিপ পুরন করছি এতে তাদের লাভটা কি হচ্ছে? আসলে আপনার করা জরিপ পূরণের মাধ্যমে তারা মানুষের মতামত এবং অপিনিয়ন সম্পর্কে জানছে। যেমনঃ ধরুন আপনি প্রতিনিয়ত  কোন সাবান ব্যবহার করা পছন্দ করেন, অথবা কোন ব্র্যান্ডের জিনিসপত্র বেশি ব্যবহার করেন,সেগুলো সম্পর্কে জানতে পারছে। এবং আপনার পছন্দের জিনিস কি? কোন কারনে কোন জিনিসটা পছন্দ করেন না, এরকম মতাত সম্পর্কে জানতে পারছে। যার ফলে তাদের একটা ধারণা হচ্ছে যে আসলে ক্রেতারা কোনো ধরনের জিনিস কিনতে চায়? এবং কোন জিনিসের চাহিদা সবচেয়ে বেশি! যা বর্তমান সময়ের বাজারজাতকরণে অনেক বেশি দরকারি। তো এখান থেকে তারা অনেক ব্র্যান্ড এবং কোম্পানিকে সাহায্য করছে। এবং তাদের থেকে টাকা নিচ্ছে। সে টাকার মধ্যে তারা তাদের প্রফিট  রেখে বাকি টাকা আপনাদের মাঝে উইথড্র করিয়ে দিচ্ছে।

 

এখানে উইথড্র করার জন্য আপনাকে পেপাল অথবা বিটকয়েন মানে কয়েনবেস ব্যবহার করতে হবে। এখন অনেকে বলবেন, ভাই পেপাল ব্যবহার কিভাবে করব? সেটা তো বুঝতে পারলাম না। আসলে পেপাল বাংলাদেশ থেকে তৈরি করা যায়। আপনারা জানেন না এবং আমি নিজেই একটি পেপাল অ্যাকাউন্ট তৈরি করতে পেরেছি। যদি আপনার পার্সোনাল অ্যাকাউন্ট খুলতে চান তাহলে ব্যর্থ হবেন! কিন্তু যদি একটি বিজনেস একাউন্ট খুলতে চান, তাও সাইপাস সার্ভারে, তাহলে আপনি খোলার চেষ্টা করতে পারবেন।  যদি এ বিষয়ে একটি ব্লগ দেখতে চান তাহলে এখানে ক্লিক করুন। পেপাল-এ মাত্র 5 ডলার হলে আপনি উইথড্র করে নিতে পারবেন। 

 

এখন পেপালের টাকাটা আপনাকে কিভাবে ব্যবহার করবেন? আসলে বাংলাদেশের ব্যাংকের যে কোন ব্যাংক শাখায় পেপাল এর ডলার কে ব্যবহার করা যায়। এখন ব্যাংকের ব্যাপারটা যদি একটু ঝামেলা মনে হয়, তাহলে আপনি সে পেপ্যাল এর ডলার চাইলে BDCoinEx নামক  সাইটে গিয়ে এক্সচেঞ্জ করাতে পারবেন।এবং বিকাশে নিয়ে নিতে পারবেন।   এটি 100% ট্রাস্টেড! এবং অনলাইনে এর অনেক বেশি জনপ্রিয়তা আছে।

keyword: #FacebookViewpoints

#Survey #Online_Earn #Online_Earn_BD #Grathor , বিকাশে পেমেন্ট করে এমন সাইট, প্রথম জরিপ পূরণে ৫ ডলার পেমেন্ট, বিকাশে অনলাইন আয়, অনলাইন আয় ২০২০ #অনলাইন_আয়_২০২০

Related Posts

12 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন