প্লে-ষ্টোরে থাকা সেরা ৫টি প্রিমিয়াম গেম যা আপনি খেলতে পছন্দ করবেন

প্রিমিয়াম গেমস আমরা সবাই খুব কম খেলি কারণ প্রিমিয়াম গেমসগুলো টাকা দিয়ে কিনতে হয় কিন্তু আপনি যদি আমাদের দেওয়া নিচে প্রিমিয়াম গেমসগুলো খেলেন তাহলে আমি নিশ্চিত আপনার টাকা লস হবে না দূদান্ত মিশন,এ্যাডভেন্চার ও এ্যানিমেশনের গেমসগুলো আপনি উপভোগ করতে বাধ্য থাকবেন তো চলুন শুরু করি আজকের এই পোস্টটি।

১.মর্ডাণ কোমবেট ৪ জিরো আওয়ারঃ এই গেমসটির রিলিজ করা হয় ২০১২ সালে বর্তমানে এই গেমসটির ইউজার অসংখ্যা কারণ ১জিবির এই গেমসটিতে রয়েছে দূদাম্ত রাইফেল,এনিমি ও মিশন যা আপনাকে এই গেমসটিতে আকৃষ্ট করে রাখবে।

২.ডোর কিকারঃ ডোর কিকার গেমসটির দাম বাংলাদেশি টাকায় ৩৫০টাকা।এই গেমসটিতে আপনার কাজ বিভিন্ন বন্ধি মানুষকে মুক্ত করা তাই আপনাকে প্রত্যেক দরজা খুলে দেখতে হবে আর এই সব দরজার পিছনে রয়েছে এনিমি তাদের মেরে আপনি বন্ধিদের মুক্তি করবেন।

৩.স্কাই ডান্সার প্রিমিয়ামঃ এই গেমসটি প্রায় টেমপেল রানের মতো।গেমসটির গ্রাফিক ডিজাইন ভালো পুরো জায়গার ব্যাকগ্রাউন্ড কালার গোলাপি আর এখানে আপনাকে দৌড়ে বিভিন্ন জায়গায় পৌছাতে হবে।আপনি যদি একজন রানার গেমস লাভার হয়ে থাকেন লাইক সুভওয়ে সারফেস ও বিভিন্ন রানার গেমস খেলেছেন কিন্তু যদি এই গেমসটি খেলে না থাকেন তাহলে অনেক বড় একটি গেমস মিস করে ফেলেছেন তাই দেরি না করে কিন ফেলুন গেমসটির দাম বাংলায় ৮০ টাকা।

৪.লারা ক্রেফট গোঃ এই গেমসটি হলো লারা নামের এক তরুণ মেয়েকে নিয়ে যে কিনা একটি অদ্ভুত রাজ্য হারিয়ে যায় এবং তাকে বিভিন্ন কিছু মোকাবেলা করতে হয়।গেমসটির দাম বাংলাদেশি টাকায় ৫৫০ টাকার মতো।

৫.দা রোম থ্রিঃ রোম থ্রি নামটি শোনে অনেকে মনে করছেন ঘরে জাতীয় কিছু হবে আর কিন্তু ঘরের মধ্যে হলেও এখানে আপনার একটু বুদ্ধির খেলা রয়েছে।আপনাকে এখানে ঘরে বন্ধি করে রাখা হবে আর বিভিন্ন পাজেল দেওয়া হবে আপনি পাজেলগুলো সমাধান করতে পারলে আপনাকে খাবার দেওয়া হবে আর আপনি বেঁচে যাবেন।এই গেমসটির দাম বিডিটি ৩২০ টাকা।

Related Posts

4 Comments

মন্তব্য করুন