ফায়ারবেস কি? ফায়ারবেস দ্বারা কি করা হয়?কিভাবে একাউন্ট করবেন? সব ডিটেইলস বলা হলো।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

আপনি যদি অনলাইনে সারাজীবন কাজ করতে চান বা অনলাইনে নিজের ক্যারিয়ার গড়তে চান অথবা অনলাইনে ভালো একটা আয় করতে চান আপনাকে অবশ্যই ফায়ারবেস সম্বন্ধে ধারণা রাখতে হবে। বিশেষ করে যারা অনলাইনে অ্যাপ তৈরি করে তাতে এড বসিয়ে ইনকাম করার জন্য আগ্রহী তাদের জন্য এটা একদম অত্যাবশ্যকীয়।

একটা অ্যাপ কে তার মানে থেকে আরও উন্নত মানে নেওয়া টা কে কন্ট্রোল করা এর জন্য পায়ের দেশের কোনো জুড়ি নেই। ফায়ারবেস হচ্ছে এমন একটি মাধ্যম যার মাধ্যমে আপনি একটি একে ঘরে বসে নিজের মোবাইল দিয়ে সম্পূর্ণ কন্ট্রোল করতে পারবেন। এমনকি আপনি আপনার মোবাইল দিয়ে খুব সহজে ফায়ার বেস অ্যাকাউন্ট করতে পারবেন এবং সেখান থেকে পারবেন এবং পারবেন আপনি যদি আপনার সাথে কানেক্ট করে দেন আপনি খুব সহজে আপনার অ্যাপ এর সব ইনফরমেশন পেয়ে যাবেন আপনার মোবাইল এর মাধ্যমে ফায়ারবেসের এর মাধ্যমে।ফায়ারবেসে একাউন্ট করার জন্য firebases.com লিখে সার্চ করে একাউন্ট করতে পারবেন। ফায়ারবেস একাউন্ট করার জন্য আপনার তেমন কিছু প্রয়োজন হবে না আপনার শুধু একটি জিমেইল হলেই চলবে।

আপনারা হয়তো অনেকে অ্যাপে কাজ করেছেন এবং সে অ্যাপ থেকে কিছু টাকাও ইনকাম করেছেন মনে করেন আপনি একটা একটা অ্যাপ এ কাজ করেন আপনি এখন পেমেন্ট রিকুয়েস্ট দিছেন কিভাবে এডমিন জানতে পারবে যে আপনি তাকে পেমেন্ট রিকুয়েষ্ট দিছেন আপনি কোন মাধ্যমে পেমেন্ট কত টাকা পেমেন্ট রিকুয়েষ্ট দিছেন কিভাবে জানতে পারবে। এ সবকিছু সম্ভব হয় ফায়ারবেসের মাধ্যমে।এর মাধ্যমে এডমিন জানতে পারে আপনি কত টাকা পেমেন্ট রিকুয়েস্ট দিছেন কোন মাধ্যমে পেমেন্ট দিছেন আপনি কি কাজ করছেন সব তার সামনে উপস্থাপন করা হয়।

যাদের মনে এসব নিয়ে অনেক সমস্যা ছিল বা অনেক প্রশ্ন ছিল যে আপনি কি কাজ করেন এডমিন কিভাবে জানতে পারে তাদের মনের সব সংখ্যা সব প্রশ্ন এখন দূরে গেছে আশা করি।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিজিট করুনঃ-https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts

10 Comments

মন্তব্য করুন