ফেসবুক আইডি ডিজেবল করে দিন এক রিপোর্ট এ।কেউ আপনাকে ব্লাকমেল করতে পারবে না আর।১০০% কাজে লাগবে সবার।

❤আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহর❤

আশা করি সবাই ভালো আছেন।আল্লাহর রহমতে এবং আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।আপনাদের সবাই কে স্বাগতম জানাচ্ছি আরো একটি গুরুত্বপূর্ণ ও আকর্ষনীয় পোস্টে।সবাই সম্পূর্ণ পোস্ট টা পড়বেন।আশা করি পোস্ট টি সবার ভালো লাগবে।এবং পোস্ট টি পরে উপকৃত হবেন, কিছু জানতে বা শিখতে পারবেন।  এখন মূল কথায় আসি।

আমি আপনাদের কাছে একটি বিষয় শেয়ার করব। যেহেতু আমরা সবাই ফেসবুক ব্যবহার করি তাই আজকের বিষয়টি খুবই গুরুত্বপূর্ণ। বর্তমান সময়ের সবচেয়ে বেশি ব্যবহৃত এবং সবচেয়ে বেশি জনপ্রিয় হচ্ছে ফেসবুক প্রায় সকল মানুষই ফেসবুক ব্যবহার করে থাকে যারা মোবাইল ফোন ব্যবহার করে। বন্ধুরা আমি আজকে আপনাদের শেখাবো আপনাদের যদি কেউ ব্ল্যাকমেইল করে বা কোন কিছু আপনাদের ক্ষতি করার চেষ্টা করে তাহলে আপনারা কিভাবে তার ফেসবুক আইডি ডিজেবল করে দেবেন। আপনারা কাজ কেউ এর অপব্যবহার করবেন না অবশ্যই আপনারা যারা আপনাদের ক্ষতি করতে চায় এবং যে সকল নাস্তিক আইডি ডিজেবল করে দিতে পারবেন। এখন আমি মূল কোথায় আসি আপনারা কিভাবে আইডি ডিজেবল করে দিবেন বা কিভাবে আপনারা নাস্তিক আইডি গুলো নষ্ট করে দিবেন।

বন্ধুরা আজ আমি মূলত একটি পদ্ধতির কথা বলবো আর পদ্ধতি হচ্ছে ব্ল্যাকমেল রিপোর্ট আপনাকে ফেসবুকে ব্ল্যাকমেইল রিপোর্ট মেরে ফেসবুক আইডি ডিজেবল করে দিতে পারবেন।অনেকে ব্লাকমেল রিপোর্ট সম্বন্ধে জানেন আবার অনেকেই ব্ল্যাকমেইল সম্বন্ধে জানেনা আজকে আমি আপনাদের সম্পূর্ণভাবে বলব কিভাবে রিপোর্ট করবেন।

বন্ধুরা ব্ল্যাকমেল রিপোর্ট করার জন্য আপনারা সবার প্রথমে চলে যাবেন আপনাদের মোবাইলে যে কোন একটি ব্রাউজারে আমি সাজেস্ট করব ক্রোম ব্রাউজার থেকে আপনাদের বেশি বড় সুবিধা হল। বন্ধুরা আপনারা আপনাদের যে কোন একটি ব্রাউজার এ গিয়ে সার্চ বারে সার্চ দিবেন blackmail report Facebook. সার্চ দেওয়ার পর আপনারা গুগলের যেই লিংকটা পাবেন ওইটাতে ক্লিক করবেন মোটামুটি ওইটা সবার প্রথমে তাকে আপনার সবার প্রথমে লিঙ্কটাতে ক্লিক করবেন। তারপর আপনার কাছে একটি ব্ল্যাকমেইল ফরম চলে আসবে আপনাকে ফরমটি পূরণ করতে হবে আপনারা ফরমটি তে কি কি দিবেন আমি বলে দিচ্ছি।
প্রথমে আপনার আপনার নাম দেবেন তারপর আপনার ইমেইল দেবেন তারপর আপনি যেই আইডিটিতে ব্ল্যাকমেল রিপোর্ট মারতে চাচ্ছেন ওই আইডিটির লিংকটি আপনাকে দিতে হবে তারপর আপনি আপনার মেইল রিপোর্ট মারার কারণ আপনাকে অবশ্যই কোন একটা কারণ দিতে হবে যে কারণে আপনি ব্ল্যাকমেল পড়তেছে। বন্ধুরা এসব ইনফরমেশন দিয়ে আপনি যখন সাবমিট করবেন তখন আপনার জিমেইল একটি কনফার্মেশন আসবে এবং আপনাকে ফেসবুক যারা কর্মকর্তা আছে তারা এটা বিচার বিবেচনা করবে এবং আপনাকে ইমেইলের মাধ্যমে জানিয়ে দেবে আপনার রিপোর্টটি সাকসেসফুল হলে আপনি যার আইডিতে ব্ল্যাকমেল রিপোর্ট মারছে তার আইডি ডিজেবল হয়ে যাবে।

বন্ধুরা এবাবে ব্ল্যাকমেইল রিপোর্ট মারতে হয়। আশা করি আপনারা সবাই সম্পূর্ণ ব্যাপারটা বুঝতে পারছেন। আপনার এটা অসৎ কাজে ব্যবহার করবেন না।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে। পোস্ট টি তে যদি কোন ভুল থেকে থাকে। অথবা লিখায় কোন ভুল থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।আপনাদের যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় বা কোন কিছু জানার থাকে কমেন্ট করবেন। অবস্যই আমরা জানিয়ে দেওয়ার চেষ্টা করব। ভালো থাকবেন সবাই দোয়া করবেন সবার জন্য। এবং আরো ভালো ও গুরুত্বপূর্ণ খবর জানতে আমাদের সাথে থাকবেন।কথা হবে পরবর্তী কোন এক পোস্টে।আল্লাহ হাফেজ।

🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋🙋
অথবা ভিডিও পেয়ে যাবেন এই চ্যালেল এ👇👇
https://www.youtube.com/channel/UC61bnbIVK3TWrGmVGLy4Dpg

Related Posts