ফেসবুক-ইউটিউব বুস্ট করে,ওয়েবসাইট ভিজিটিং করে,এড দেখে, জরিপ পূরণ করে আয় করতে চান?

আপনি কি ফেসবুক পেজে লাইক, ইউটিউব এ সাবস্ক্রাইব এবং ভিউ বাড়িয়ে,  পোস্ট করে, এড এ ক্লিক করে এছাড়া বিভিন্ন সাইটের রিভিউ দিয়ে, যেকোনো ওয়েবসাইট দুই থেকে তিন মিনিটের জন্য ভিজিট করে টাকা আয় করতে চান? তাহলে এই ব্লগ টি আপনার জন্য। প্রথমত প্লে স্টোরে অনেক এপ খোঁজার মধ্যে আমি একটি নতুন অ্যাপ পেয়েছি। যেটার রেটিংস এবং ডাউনলোডস ভালো এবং এটাতে টাকা আয়ের এর সেক্টর অনেক বেশি। প্রথমত এখানে আছে বিভিন্ন সোশ্যাল সাইট বুস্ট করার মাধ্যমে টাকা আয়। যেমনঃ

  •  যেকোনো একটি ইউটিউব চেনেলের ভিউয়ার বাড়ানো জন্য এবং সাবস্ক্রাইবার বাড়ানোর জন্য আপনাকে টাকা প্রদান করা হবে। 
  • আবার ফেসবুক পেইজ লাইক, ফেসবুক পেইজের রিভিউ দেওয়া এছাড়া প্লে স্টোর এর বিভিন্ন অ্যাপ এর ইনস্টলেশন বাড়ানো এসবের মাধ্যমে আপনাকে টাকা দিবে।
  •  এর জন্য প্রতিটি ক্ষেত্রে আপনাকে দুই সেন্ট করে দেবে। আয়ের এমাউন্টা কম হলেও এখানে কাজের হার অনেক বেশি। এবং এটা বলতে গেলে আনলিমিটেড। 
  • এছাড়া আপনারা চাইলে এখানে আয় করার সুযোগ পাবেন বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে। এখানে আপনাকে যে কোন একটি ওয়েবসাইট ভিজিট করতে হবে কমপক্ষে 200 সেকেন্ড এবং এর জন্য আপনাকে দেবে কমপক্ষে ৫ সেন্ট করে।

নিচে ক্লিক করুনঃ

১/বাংলাদেশ থেকে যেকোনো গেমের ডায়মন্ড, ইউসি কীভাবে কিনবেন জানুন।

২/বাংলাদেশ থেকে জরিপ পূরণ করে নিয়ে নিন মোবাইল রিচার্জ।প্রতিটি জরিপ পূরণে ৫০৳ রিচার্জ। 

এরকম প্রতিদিন দশটি করে ওয়েবসাইট ভিজিট করতে পারবেন। আর এখানে মিনিমাম উইথড্র 10 ডলার। যা আপনারা পেপালে নিয়ে নিতে পারবেন।

ডাউনলোড লিংকঃএখানে ক্লিক করুন।

রেজিস্ট্রেশনঃ এখানে প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করা লাগবে। এজন্য আপনি যখন অ্যাপ ইন্সটল করে ওপেন করবেন তখন একদম উপরে ডানদিকে রেজিস্ট্রেশন অপশনে ক্লিক করবেন। তারপর ইমেইল এড্রেস এবং পাসওয়ার্ড দেওয়ার পর আপনাকে আপনার প্রথম নাম এবং শেষ নাম দিতে হবে।এসব দিয়ে সরাসরি রেজিস্ট্রার  হয়ে যেতে পারবেন। এরপর আপনি যে ইমেইল এড্রেস টা দিয়েছিলেন সেটাতে গিয়ে ভেরিফাই করে নিতে হবে। তারপর আপনার কাছে উইথড্র করার অপশনটি চলে আসবে।

এখানে ড্যাশবোর্ডে আপনাকে দেখাবে আপনি এতদিন ধরে কত ডলার ইনকাম করতে পেরেছেন।  আয় করার অপশন আছে যা আপনি এই এ্যাপ এ গিয়ে পাবেন এবং সেখানে আপনি আয় করার সকল সেক্টর পেয়ে যাবেন। যেখানে আপনি অনেক ধরনের কাজের মাধ্যমে আয় করতে পারবেন। আবার বিশেষ বিশেষ কিছু কাজ আছে। যেমনঃ সারভে পূরণ করা, এডের ভিডিও দেখা এসব আপনাকে সময় মতো দিবে। এবং এর জন্য প্রচুর অ্যামাউন্ট চার্জ করা হবে। অর্থাৎ আপনাকে প্রচুর পরিমাণ টাকা দেয়া হবে। এবং এটা বিশেষ সময় দিয়ে দিবে। এর মাধ্যমে আপনার প্রচুর পরিমাণে টাকা আয় করতে পারবেন। এখানে আপনারা চাইলে প্রতিদিন কমপক্ষে 10 ডলার পর্যন্ত ইনকাম করতে পারবেন। তবে পরিশ্রম করতে হবে অনেক বেশি।

Related Posts

9 Comments

মন্তব্য করুন