বাংলাদেশ থেকে জরিপ পূরণ করে নিন মোবাইল রিচার্জ।প্রতিটি জরিপ পূরণে পাচ্ছেন ৫০৳

আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রত্যহ আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।ঠিক তেমনি আজও একটি ব্লগ নিয়ে এসেছি।আপনাদের সামনে আজ আমি আমার ব্লগ উপস্থাপন করতে যাচ্ছি।তো আজকে আমি আলোচনা করব বাংলাদেশ থেকে জরিপ পূরণ করে কিভাবে মোবাইল রিচার্জ নিতে পারেন।তাহলে চলুন একটা বিবরণি দিয়ে দেখিয়ে দেই।

 

প্রতিদিনই আমরা নিত্যনতুন বিষয়াদি নিয়ে আলোচনা করি।ঠিক আজকেও তার ব্যতিক্রম নয়।আজ আমরা আলোচনা করব জরিপ পূরণ করে কিভাবে আপনি মোবাইল রিচার্জ নিতে পারেন।জরিপ পূরণে আয় মোটেও হাসি ঠাট্টার বিষয় নয়। জরিপ মূলত বিভিন্ন কোম্পানির রিসার্চ এর কাজে ব্যবহৃত হয়।যেমন ধরুনঃ জরিপ যদি হয় দৈনন্দিন ব্যবহৃত সাবান নিয়ে,তাহলে আপনাকে কতগুলো সিম্পল প্রশ্ন করা হবে।আর আপনি শুধু প্রশ্ন গুলোর উত্তর দিয়ে যাবেন এতটুকুই। যেমনঃবলা হবে,যে আপনি কোন সাবানটি বেশি ব্যবহার করেন?নিচের কোন কোন কোন কোম্পানির সাবান চিনেন।এরকম।বাংলাদেশে সারভে বা জরিপ পূরণে আয় ব্যপারটা আসলে বেশিরভাগই অনেক ঝামেলারও বলা চলে।এমন কোনো কোম্পানি বা ওয়েবসাইট নাই যেখানে বাংলাদেশের মানুষেরা জরিপ পূরণ করতে দিবে।তারপরও আমরা নানা সাইটে ঘুরে বেড়াই জরিপ পূরণ করে আয়ের জন্য।আমি যদি বলি সিম্পল কাজ করে বিদেশিরা মানে আমেরিকানরা যে পরিমাণ অনলাইনে টাকা নিতে পারে।আমরা এর ধারে কাছেও যেতে পারব না।এখন আপনার প্রশ্ন হতে পারে কীভাবে?ব্যাপারটা সোজা Mistplayথেকে শুরু করে Swagbucks এমনকি Big Cash এর মতো বেস্ট মানি ইনকাম এপ যেখানে কোনো পরিশ্রম এর নাম গন্ধ ছাড়াই কাজ করবেন,এই এপগুলো বাংলাদেশকে ব্ল্যাকলিস্টেড কান্ট্রি তে ফেলে রাখছে।বি পি এন ইউজে কোনো লাভ নাই।উল্টো কোনো কোনো এপ প্রথমবারই সাসপেন্ড করে দেয় অাবার কোনো কোনো এপ উইথড্র নেয়ার সময় Violation Of Terms and Survice এই বাক্যটা বলে উইথড্র ক্যান্সেল করে দেয়।তখন আপনার কেমন লাগবে বলুন তো।কাজেই যেসব এপ আমাদের দেশে সাপোর্ট করে না, সেসব এপ ইউজ না করাই ভালো।কথাটা মনে রাখবেন।বাংলাদেশে আমি একটা জরিপ সাইট দেখেছি।সাইটটি তে ইনকাম করার চিন্তা ভাবনা থাকলে ভুলে যান।কেননা এখান থেকে ইনকাম করার কোনোরুপ সুযোগ সুবিধা নাই।শুধু মাত্র কিছু ভালো ভালো অফার দিবে। যেমন এ জরিপটি পূরণে ৫০৳ রিচার্জ আবার অই জরিপটি পূরণে পাবেন ১৫০৳ মোবাইপ রিচার্জ এরকম আরকি।তাহলে চলুন কথা না বাড়িয়ে মূল প্রক্রিয়াটি বুঝিয়ে দেই।

প্রথেই বলুন যে আপনার ফেসবুক একাউন্ট আছে কি না? বা নিয়মিত ফেসবুক চালান কি না? যদি এমন হয়ে থাকে।তাহলে Crownit লেখে সার্চ দিলে একটি ফেসবুক পেজ পাবেন।এটী ইন্ডিয়ান জরিপ সাইট।কিন্তু কোনো সমস্যা নাই।আপনাকে এই সাইটে একটি লাইক দিয়ে জয়েন করে নিতে হবে।এতে তারা Sponsored পোস্ট হিসেবে আপনার My Day তে বিভিন্ন বাংলাদেশি জরিপ পূরণের অফার দিবে।আমি ঠিক এমনি একটা জরিপ পূরণ করেছিলাম এবং ৩-৪ দিন পর মোবাইল রিচার্জে টাকা পাই।জরিপ পূরণ করা সহজ সাধ্য ব্যাপার।কাজেই ট্রাই করে দেখতে পারেন।

অবশ্যই পড়বেনঃ 

 

 

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা হাফেজ।

 

Related Posts

3 Comments

মন্তব্য করুন