বাংলাদেশ থেকে বিকাশে যেকোনো গেমের ডায়মন্ড,ইউসি, জেমস অথবা এয়ারড্রপ কিনুন,পেমেন্ট বিকাশে।

 আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রত্যহ আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।ঠিক তেমনি আজও একটি ব্লগ নিয়ে এসেছি।আপনাদের সামনে আজ আমি আমার ব্লগ উপস্থাপন করতে যাচ্ছি।তো আজকে আমি আলোচনা করব,যারা গেমার অর্থাত বিভিন্ন ধরনের গেম যেমনঃপাব্জি,ফ্রী ফায়ার অথবা ক্ল্যাস অব ক্ল্যন্স বা যেকোনো গেমের ডায়মন্ড, ইউ সি,জেমস কিভাবে বাংলাদেশ থেকে কিনবেন।তাহলে চলুন বিষয়টি ক্লিয়ার করে বুঝিয়ে দিই।

 

আমার ব্লগটি গেমার দের জন্য।আর আমি গেমের ডায়মন্ড, ইউ সি কিভাবে কিনবেন তাই বলব।গেমে থাকা ডায়মন্ড হলো পপুলার গেমের কারেন্সী ও একটি ফিচার,যা দিয়ে আপনি চাইলে গেমের সর্বোচ্চ সুযোগ সুবিধা করতে করতে পারবেন।তাহলে চলুন শুরু করা যাক।

 

ডায়মন্ড, ইউ সি এমনকি যারা ফ্রি ফায়ার খেলেন তারা নিশ্চয়ই স্পেশাল এয়ারড্রপ সম্বন্ধে জানেন। তা সবকিছুই কিনতে পারবেন বিকাশে এমন একটি সাইট সম্বন্ধে বলছি।

 

সাইটি হলো একটি ফেসবুজ পেজ।প্রায় ১১ হাজার রেগুলার কাস্টমার সাইটটিতে রয়েছে। ফেসবুক পেজের নাম হলো Alpha Gameshop Khulna।এই পেজের এডমিনকে যখনি কিছু কেনার জন্য সাইটে ম্যাসেজ দিবেন তখনই ম্যাসেজ রিপ্লাই দিবে।আপনি বিকাশ থেকে সেন্ড মানি করে নির্দিষ্ট পরিমানের টাকা দিয়ে দিলে তারা সরাসরি সারভার থেকে ৩-৫ মিনিটের মধ্যে আপনার একাউন্টে ডায়মন্ড, ইউ সি অথবা জেমস বা এয়ারড্রপ দিয়ে দিবে।এখন সাইটটি ফেক যদি হয়,তাহলে কি করবেন এরকম দ্বিধাবোধ থাকা স্বাভাবিক।যদি মনে হয় এরকম তাহলে আপনি সাইটটি ঘুরে এসে দেখতে পারেন।একটি অফিসিয়াল ফেসবুক পেজ আর এর সম্বন্ধে রিভিও দেখলেই বুঝবেন এটি যে আসল।ফেসবুজ পেজ ছাড়াও ইন্টারন্যাশনালি অফিসিয়াল ওয়েব সাইট আছে,যেখান থেকে বিকাশে পেমেন্ট করে গেমের এসব কেনা যায়।তবে ফেসবুক পেজটি সম্বন্ধে বললাম এর কারণ পেজটি স্বল্পমুল্যএ ডায়মন্ড ক্রয় করে দেয়।

 

আপনি যদি সন্দেহে থাকেন,তাহলে আপনাকে আমি ওয়েবসাইট টিই সাজেস্ট করি।তবে খরচ একটু বেশি পড়বে।ওয়েবসাইট টির নাম অনেকেই হয়তো অনেকেই জানেন।এর নাম Codashop। এর ট্রাস্টেড স্কোর ১০০/১০০।আর কিছু মনে হয় না বলতে হয়।তবে ট্রাস্ট এর ভিত্তি করে পাশাপাশি দামের কথা ভেবে আমি আপনাকে Alpha Gameshop Khulna এই ফেসবুক পেজটি সাজেস্ট করব।কেননা যেখানে ১০০D মূল্য এখানে ৭৩/= অই দিকে ওয়েবসাইটে ৮৫/=। বাকীটা আপনার বিষয়।              

 

অবশ্যই পড়বেনঃ 

#অনালাইন আয়ের বাংলাদেশি বেস্ট সাইট।Grathor.com

 

#দ্রুত গতিতে ফোন চার্জ করুন।Grathor.com

 

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা হাফেজ

 

 

Related Posts

8 Comments

মন্তব্য করুন