ফেসবুক থেকেও ফ্রি ফোটো দেখা যায়!! কিভাবে সম্ভব!! সম্ভব বন্ধুরা প্রয়োজন শুধু কিছু টিক্স।

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই??
আশা করি সবাই ভাল আছেন।
বরাবরের মতন আজকেও নিয়ে এলাম ফেসবুকের নতুন আরেকটি ট্রিকস। আজকে যে ট্রিক্স নিয়ে এসেছি তা থেকে আপনারা শিখতে পারবেন কিভাবে এমবি ছাড়াই ফেসবুকে ফটো পোস্ট দেখা যায়। অবাক হচ্ছেন?নিশ্চয়ই? যে এমবি ছাড়া কিভাবে ফটো দেখা সম্ভব!! ফেসবুকে সাধারণত আপনাদের মোবাইলে এমবি না থাকলে ফেসবুকে আপলোড কৃত ছবি দেখা যায় না তার বদলে সেখানে (ইউজ ডাটা টু সী ফটোস) টাইপ লেখা দেখা যায় তবে বন্ধুরা আজকের ট্রিকসটি নিয়ে এসেছি তা থেকে খুব সহজেই আপনারা এমবি ছাড়া ফেসবুকে ফটো দেখার সুবিধা উপভোগ করতে পারবেন। তার জন্য আপনাদের যা করতে হবে তা হল প্রথমেই আপনাদের ফোনে ফেসবুক অ্যাপ টি ইনস্টল করা থাকতে হবে। এবং আপনার একটি রবি অথবা বাংলালিংক সিম থাকতে হবে। এবার রবি অথবা বাংলালিংক সিমে ফেসবুক ইউজ করলে ফেসবুকের ডান দিকে উপরে (গো টু ফ্রি) টাইপের একটি লেখা দেখতে পাবেন। সেখানে ক্লিক করতে হবে তাহলে ফ্রি মুড অন হলো।
১.এবার আপনি স্ক্রল করে নিচে নামুন নিউজফিডের।
২.এবার যেকোনো ছবি আপনি দেখতে চাইলে দেখবেন সেখানে লেখা আছে (ইউজ ডাটা টু সি ফটোস)।
৩.সেখানে শেয়ার অপশন আছে।
৪.আপনারা নিশ্চয় জানেন ফেসবুকে মাইডে বলে একটি নতুন ফিচার এড হয়েছে? সেখানে সবাই সাধারণত সবাই তাদের দিনের মধ্যে কার বিশেষ বিশেষ মুহূর্ত যা ফ্রেম-বন্দী হয় তা পোস্ট করে।
কিন্তু এই এই মাই ডে এর আরো একটি বিশেষ দিক আছে আপনি যখন ফেসবুকে শেয়ার অপশনে ক্লিক করবেন তখন দেখতে পাবেন (শেয়ার টু ইয়োর স্টোরি) এটা লেখা। আছে এবার আপনাকে যা করতে হবে (শেয়ার টু ইউর স্টরি) তে ক্লিক করতে হবে তখন আপনাদের মাই ডে এর স্টোরি অপশনে সে কাঙ্খিত ছবিটি শো করবে যা কিনা ফ্রি মুডে (ইউজ ডাটা টু সি ফটোজ) লেখা দিয়ে শো করছিল এভাবে বেশিরভাগ ছবি আপনারা দেখতে পাবেন এমবি ছাড়া তবে কিছু ব্যাতিক্রম আছে ফ্রি ফ্রি তে কতই বা সুবিধা নেবেন বলুন?😂
তবে অবশ্যই প্রত্যেকটি পেজের ফটো পোস্ট অবশ্যই আপনারা এভাবে দেখতে পারবেন। আবার আপনাদের বন্ধুদেরও কিছু পোস্ট যেখানে শেয়ার অপশন আছে সেখানেও আপনার এইভাবে কিছু কিছু পোস্ট দেখতে পারবেন এতে করে ফ্রি ফেসবুক চালানোর অসুবিধাটা কিছুটা হলেও দূর হবে। আপনাদের সুবিধার জন্য নিচে আমি কিভাবে ট্রিক্সটি খাটাতে হবে তা ফটো মার্ক এর মাধ্যমে দেখিয়ে দিয়েছি।
ধন্যবাদ বন্ধুরা😊

Related Posts

4 Comments

  1. জেনে আসুন মুদ্রাস্ফীতি কি এবং কিভাবে হয় নিচের পোস্ট এ?
    https://grathor.com/%e0%a6%ae%e0%a7%81%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ab%e0%a7%80%e0%a6%a4%e0%a6%bf-%e0%a6%95%e0%a6%bf-%e0%a6%8f%e0%a6%ac%e0%a6%82-%e0%a6%95%e0%a6%bf%e0%a6%ad%e0%a6%be/

মন্তব্য করুন