ফোনের জন্যে কিছু সেরা অফিস অ্যাপ্লিকেশান

আসসালামুয়ালাইকুম বন্ধুরা।

অফিস অ্যাপ্লিকেশনগুলি বহু বছর ধরে উত্পাদনশীলতার মূল্যবান কেন্দ্র  আমরা।  এগুলি নথি খসড়া করা, স্প্রেডশিট তৈরি এবং উপস্থাপনা সহ বিভিন্ন উদ্দেশ্যে ব্যবহার করি এবং যা চলছে তা ট্র্যাক করে রাখি। এগুলি ছাড়া কোনও উত্পাদনশীলতার স্যুট সম্পূর্ণ হয় না এবং কার্যত সকলেই এগুলি বাচ্চাদের ব্যবহার করে। অফিস স্যুট বায়ুমণ্ডল গত কয়েক বছর খুব সামান্য পরিবর্তন হয়েছে। যাইহোক, অ্যাপ্লিকেশনগুলি সেগুলি আগের থেকে ভাল  এখানে অ্যান্ড্রয়েডের জন্য বর্তমান সেরা অফিস অ্যাপস!

ডক্স টু গো

মূল্য: বিনামূল্যে / 14.99 ডলার পর্যন্ত

ডক্স টু গো একটি পুরানো অ্যাপ্লিকেশন যা প্রায় বেশ কিছুদিন ধরে ছিল। তবে এটি এখনও নতুন বৈশিষ্ট্য এবং আপডেটগুলি গ্রহণ করছে। এটিতে ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডশিট সম্পাদনা এবং উপস্থাপনা সম্পাদনার মতো বেসিক রয়েছে। এটি আপনাকে সেটআপের খুব বেশি ছাড়াই এই কাজগুলি করার সুযোগ দেয় একটি দুর্দান্ত কাজ করে। প্রদত্ত সংস্করণটি পাসওয়ার্ড-লক করা ফাইলগুলি, ক্লাউড স্টোরেজ সাইটগুলিতে (এবং লোড করা) সংরক্ষণ করে এবং আপনার ডেস্কটপের সাথে ফাইল সিঙ্ক করে। এটি প্রতিটি পরিস্থিতিতে দুর্দান্ত নয়, তবে এটি অফিসের আরও শক্ত অ্যাপগুলির মধ্যে একটি।

গুগল ড্রাইভ

মূল্য: প্রতি মাসে বিনামূল্যে / $ 1.99- 9 299.99

গুগল ড্রাইভ আমাদের পাঠক এবং অন্য অনেকের মধ্যে প্রিয়। এটিতে পিডিএফ ভিউয়ার, গুগল ডক্স, গুগল শিটস, গুগল স্লাইডস এবং অবশ্যই গুগল ড্রাইভ সহ অফিস অ্যাপসের পুরো স্যুট রয়েছে। হাব হিসাবে ড্রাইভ পরিষেবাদি। এটি সত্যিই কেবল ক্লাউড স্টোরেজ অ্যাপ্লিকেশন যেখানে আপনি নিজের ফাইলগুলি দেখতে বা নতুন তৈরি করতে পারেন। আপনার গুগল ড্রাইভে যে কোনও দস্তাবেজ খোলার সাথে সাথে উপযুক্ত অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে খুলবে open আপনার Google ড্রাইভের স্থানটি প্রসারিত করার প্রয়োজন না হলে এটি সম্পূর্ণ সম্পূর্ণ বিনামূল্যে free আপনি প্রতি মাসে 99 1.99 এর জন্য 100 জিবি পাবেন এবং প্রতি মাসে 99.99 ডলারে 10 টিবি পর্যন্ত পরিকল্পনা রয়েছে। এটি সর্বাধিক সহজ ব্যবহারের ক্ষেত্রে একটি সর্বোত্তম সমাধান।

গুগল ড্রাইভ অ্যান্ড্রয়েডের জন্য সেরা ডেটা অ্যাপগুলির মধ্যে একটি

মাইক্রোসফট অফিস

মূল্য: প্রতি মাসে বিনামূল্যে / 99 6.99- $ 9.99

মাইক্রোসফ্ট তার অফিসের অ্যাপ্লিকেশনগুলি মোবাইলে প্রকাশের সময়টি নিয়েছে। তারা একবারে তত্ক্ষণাত্ সেরা হয়ে উঠল। আপনি মাইক্রোসফ্ট ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্টটি বিনামূল্যে ডাউনলোড করতে পারেন। তাদের বেশিরভাগ কার্যকারিতা একটি অর্থও ছাড়াই উপলব্ধ। আপনি ফাইলগুলি খুলতে এবং সংরক্ষণ করতে পারবেন, বেশিরভাগ সম্পাদনা সরঞ্জাম এবং আরও অনেক কিছু ব্যবহার করতে পারবেন। ওয়ানড্রাইভের মাধ্যমে এই ফাইলগুলি আপনার ডেস্কটপে সিঙ্ক করে। আপনি অফিস 365 সাবস্ক্রিপশন পেতে পারেন যা কিছু অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি আনলক করবে। তবে এটি বেসিকগুলির জন্য প্রয়োজনীয় নয়।

মাইক্রোসফ্ট ওয়ার্ডের স্ক্রিনশটটি অ্যান্ড্রয়েডের জন্য সেরা পুনঃসূচনা বিল্ডার অ্যাপ্লিকেশনগুলির জন্য

মাইক্রোসফ্ট রিমোট ডেস্কটপ

মূল্য: বিনামূল্যে

মাইক্রোসফ্ট রিমোট ডেস্কটপ মূলত নামটি যা বলে তা তাই। এটি আপনাকে আপনার মোবাইল ডিভাইস থেকে আপনার মাইক্রোসফ্ট পিসি দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করতে দেয়। সেট আপ করতে কিছুটা সময় লাগে। দূরবর্তী অ্যাক্সেসের জন্য আপনাকে আপনার পিসি প্রস্তুত করতে হবে এবং তারপরে এটিকে এই অ্যাপ্লিকেশনটির সাথে সংযুক্ত করতে হবে। তবে এর পরে, আপনি যা চান তা মূলত করতে পারেন do এর মধ্যে আপনার আসল কম্পিউটারে আপনার অফিস সফ্টওয়্যার অ্যাক্সেস অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি অদ্ভুত কাজ, তবে সম্পূর্ণ বৈধ। ক্রোম রিমোট ডেস্কটপ হল আরেকটি দুর্দান্ত অ্যাপ্লিকেশন যা মূলত একই জিনিসটি করে। মাইক্রোসফ্ট রিমোট ডেস্কটপ Chromebook এ এখনও বেশ ভাল কাজ করে না, তবে ভবিষ্যতের আপডেটগুলির জন্য নজর রাখতে হবে যা সেই কার্যকারিতাটি যুক্ত করতে পারে।

মাইক্রোসফ্ট রিমোট ডেস্কটপ – সেরা স্ক্রিন মিররিং অ্যাপস

অফিস স্যুট

মূল্য: বিনামূল্যে / $ 19.99-। 29.99

OfficeSuite অনেক মানুষের কাছে দীর্ঘ সময়ের প্রিয়। অ্যাপ্লিকেশনটি প্রথম দিন থেকেই অনেক বদলে গেছে। বর্তমানে, বিকাশকারীরা স্যুটটিকে গুগল ড্রাইভ বা মাইক্রোসফ্ট ওয়ানড্রাইভের কাছাকাছি কিছুতে রূপান্তর করছে বলে মনে হচ্ছে। এইভাবে তাদের সাথে অফিসের পরিবেশের উপরে ক্লাউড স্টোরেজ সমাধান রয়েছে। বেশিরভাগ বুনিয়াদি বৈশিষ্ট্যগুলি বিনামূল্যে সংস্করণে পাওয়া যায় এবং এটিই ভাল খবর। প্রদত্ত সংস্করণ পিডিএফ স্ক্যানিং, মাইক্রোসফ্টের সাথে সামঞ্জস্যপূর্ণ একটি ফন্ট প্যাক, একটি স্পেল পরীক্ষক এবং অতিরিক্ত নথি সমর্থন করার অনুমতি দেয়। এটি মিল অফিসের অ্যাপ্লিকেশনগুলির মধ্যে অন্যতম সেরা রান। এটি সবচেয়ে ব্যয়বহুল মধ্যেও রয়েছে। প্রো সংস্করণটি 19.99 ডলারে উন্নততর সংস্করণটি 29.99 ডলারে চলেছে। উভয়ই একক প্রদানের বিকল্প এবং সাবস্ক্রিপশন নয়।

আরও দুর্দান্ত অ্যাপ্লিকেশন চেক করার জন্য একটি সময়সীমা নিন!

এখনই সেরা 15 টি Android অ্যাপ্লিকেশন উপলব্ধ!

2019 এর জন্য অ্যান্ড্রয়েডের জন্য সেরা 10 ক্যালেন্ডার অ্যাপস!

পোলারিস অফিস

মূল্য: প্রতি মাসে বিনামূল্যে / 99 3.99 / প্রতি মাসে per 5.99

পোলারিস অফিস অনেকটা অফিসসাইটের মতো। এটি একটি ভাল, সাধারণ অফিস স্যুট ব্যবহৃত হত। অ্যাপটি আর সহজ বা ছোট নয়। এতে নোট নেওয়া, ডকুমেন্ট সন্ধান, এনক্রিপ্ট করা ফাইল এবং বিভিন্ন ফর্ম্যাটের জন্য সমর্থন সহ বেসিকগুলি সহ অনেকগুলি বৈশিষ্ট্য রয়েছে। এর মধ্যে পিডিএফ এবং মাইক্রোসফ্টের নথি অন্তর্ভুক্ত রয়েছে। নিখরচায় সংস্করণটি পরিষেবাযোগ্য ।

আর্টিকেল টি ভাল লাগলে শেয়ার করে গ্রাথর.কম এর সাথেই থাকুন।

Related Posts