ফ্রি এস এম এস করার অ্যাপ এর রিভিউ : BD GO SMS

প্রিয় পাঠক, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আজকে আপনাদের মাঝে একটি নতুন এপ্লিকেশন রিভিউ নিয়ে হাজির হলাম। সম্পূর্ণ বাংলাদেশি অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি সহজেই আপনার নাম্বারটি হাইড রেখে যে কাউকে এসএমএস করতে পারেন তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে। বাংলাদেশের এটি একমাত্র অ্যাপ্লিকেশন যেটি ব্যবহার করে আপনি সহজেই আপনার নিজের নাম্বার হাইড রেখে এসএমএস করতে পারবেন।

 

এপ্লিকেশনটির নাম হচ্ছে “Go BD SMS” । মাত্র 6 এমবি অ্যাপ্লিকেশান টি 10 হাজারেরও বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং এতে রিভিউ দিয়েছে 728 জন এবং এর রিভিউ 4.8। তো অ্যাপ্লিকেশনটি ওপেন করার পরপরই আপনি এপ্লিকেশন টি তে সাইনইন করতে পারবেন যদি আপনার একাউন্ট না থাকে তাহলে আপনি সাইনআপ অপশন এ ক্লিক করে একাউন্ট খুলে নিতে পারবেন। অ্যাকাউন্ট খুলে নেয়ার পর আপনাকে কিছু নীতিমালা দেখানো হবে যদি আপনি সেই নীতিমালা অনুযায়ী কাউকে টেক্সট করেন তাহলে সেটি কাঙ্ক্ষিত নম্বরে পৌঁছে যাবে।

 

আপনারা হয়তোবা এখন ভাবতে পারেন যে আমরা যদি এই অ্যাপ্লিকেশনটির মাধ্যমে নাম্বার হাইড করতে পারে তাহলে অপরপ্রান্তের কোন নাম্বার শো করা হবে এবং কোন নাম্বার শো করা হবে কিনা। হ্যাঁ অবশ্যই একটি নাম্বার শো করা হবে , তবে সেই নাম্বারটি একটি এয়ারটেল নাম্বার। তবে সেই নাম্বারে যদি আপনারা কল দিয়ে টেস্ট করেন যে নাম্বারটি কেউ কেউ আছে কিনা তবে সেই নাম্বারটিতে আপনারা কেউই কল দিতে পারবেন না।

 

কেন এমনটি ঘটে সেটি সেই অ্যাপের নির্মাতারা জানেন। তো অ্যাপ্লিকেশনটিতে সাইন আপ করার পর আপনাকে 50 পয়েন্ট দেওয়া হবে প্রত্যেক মেসেজ প্রতি 2.2 করে কেটে নেওয়া হবে এ ছাড়াও আপনি ফ্রি পয়েন্ট গোছাতে পারবেন। এজন্য আপনাকে কিছু এড দেখতে হবে প্রত্যেকটি অ্যাড দেখলে আপনি হয়তো 5 পয়েন্ট করে পাবেন। এছাড়াও ডেইলি বোনাস স্পিন করে পয়েন্ট আর্ন ইত্যাদি অপশন থাকছে। মোট মিলে অ্যাপ্লিকেশনটি আমার যথেষ্ট ভালো লেগেছে তবে অ্যাপ্লিকেশন টি সম্পর্কে আমার কিছু মতামত রয়েছে প্রথমত, এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে সহজেই বিভিন্ন ধরনের উস্কানিমূলক মেসেজ পাঠানো সম্ভব যদিও মেসেজগুলো এডমিনরা রিভিউ করে থাকেন এবং এই অ্যাপ্লিকেশনটিতে একটি অটো রিভিউয়ার সেট করা থাকে এটি একটি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স তবে রোবট বলে একে সহজে ধোকা দেওয়া সম্ভব।

 

 

যাইহোক এই অ্যাপ্লিকেশনটি সম্পর্কে আমার দ্বিতীয় মতামত হচ্ছে, এই অ্যাপ্লিকেশনটিতে প্রচুর পরিমানের অ্যাড শো করে আমরা এড দেখে পয়েন্ট earn করি তার সত্বেও প্রত্যেকটি মেসেজ পাঠানোর পরে আমাদের প্রচুর সংখ্যক এক দেখতে হয় এই জিনিসটাই আমার কাছে সবচেয়ে বেশি খারাপ লেগেছে।আফটার অল এই অ্যাপ্লিকেশনটিতে আমি 5 এর মধ্যে 5 রেটিং দিতে চাই। আর্টিকেলটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না….

Related Posts