ফ্রি কল করার অ্যাপ , জেনে নিন ব্রিলিয়ান্টের রিভিউ

বর্তমানে দেশের নামিদামি মোবাইল অপারেটর গুলোর বিরুদ্ধে যে সকল নিয়ম বেঁধে দেয়া হয়েছে তার জন্য সবচেয়ে বেশি দুর্ভোগ ভোগ করতে হচ্ছে সেই অপারেটরগুলোর গ্রাহকদের। আর এ থেকে পরিত্রান পাওয়ার জন্য হয়তোবা আমরা অনেকেই বিভিন্ন ধরনের সফটওয়্যার বা অ্যাপ্লিকেশন ব্যবহার করে থাকছি।

 

তেমনি আজকে আমি একটি অ্যাপ্লিকেশন সম্পর্কে রিভিউ আপনাদের সামনে হাজির করতে চলেছি তো চলুন শুরু করা যাকঃ এপ্লিকেশনটির নাম হচ্ছে ব্রিলিয়ান্ট। আবার হয়তোবা অনেকেই ভেবে থাকতে পারেনি অ্যাপ্লিকেশনটি হয়তোবা বিদেশীদের তৈরি করা একটি এপ্লিকেশন।

 

কিন্তু আপনারা হয়তো অনেকে জানেন না যে এই অ্যাপ্লিকেশনটি সম্পূর্ণ তৈরি করা হয়েছিল বাংলাদেশে। অ্যাপ্লিকেশনটি আপনি গুগল প্লে স্টোর থেকে সহজে পেয়ে যাবেন। এজন্য আপনাকে গুগল প্লে স্টোরে গিয়ে ব্রিলিয়ান্ট কানেক্ট লিখে সার্চ করতে হবে। অ্যাপ্লিকেশনটি এক মিলিয়নের বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং এতে 4.5 রিভিউ উঠেছে। রিভিউ প্রদান করেছেন 32 হাজারেরও বেশি মানুষ।

 

এখনো অ্যাপ্লিকেশন টি সুবিধা সম্পর্কে আলোচনা করা যাকঃ প্রথমত, হলো এই এপ্লিকেশন দিয়ে আপনি দেশের বিভিন্ন অপারেটরের সিমে কল করতে পারবেন। এজন্য আপনাকে মিনিটে মাত্র 33 পয়সা খরচ করতে হবে। আর সবচেয়ে অবাক করা ব্যাপার হচ্ছে আপনি যে ব্রিলিয়ান্ট নাম্বারটি ব্যবহার করবেন তা শুরু হবে +08896 দিয়ে।

 

দারুন অডিও কোয়ালিটি সম্পন্ন এই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করার সময় বেশি পরিমাণে ডাটা খরচ হয় না। শুধুমাত্র কল করাই নয় অ্যাপটির মাধ্যমে আপনি অফলাইনে এসএমএস করতে পারবেন। এসএমএস করার ক্ষেত্রে বিভিন্ন অপারেটরের বিভিন্ন ধরনের রেট চালু রয়েছে। সম্পূর্ণ ad-free এই অ্যাপটি ডাউনলোড করার পর আপনি তিন টাকা বোনাস পাবেন। অ্যাপ্লিকেশনটি মাত্র একুশ এমবির তবে এই অ্যাপ্লিকেশনটিতে আপনি যদি অফলাইনে কাউকে কল করতে চান তাহলে সে ক্ষেত্রে অবশ্যই আপনার ভোটার আইডি কার্ড দ্বারা সাইন-ইন করতে হবে যাতে আপনি যদি ব্রিলিয়ান্ট নাম্বার দ্বারা কোন অপরাধমূলক কর্মকাণ্ড সংঘটিত করে থাকেন তাহলে কর্তৃপক্ষ যাতে এ বিষয়ে অবগত হতে পারে। এখন এই এপ্লিকেশন করার কিছু অসুবিধা সম্পর্কে আলোচনা করবঃ মূলত, অন্যান্য ফ্রি কলের যেসকল অ্যাপ্লিকেশনগুলো রয়েছে সেগুলোতে আপনি এড দেখে বা ভিডিও দেখে কয়েন কিনতে পারবেন, কিন্তু এখানে আপনাকে নগদ টাকা খরচ করে ক্রেডিট কিনতে হবে। অনেক ক্ষেত্রেই আপনি যখন বিকাশের মাধ্যমে আপনার একাউন্টে টাকা রিলোড করবেন তখন আপনাকে নানা ধরনের বিভ্রান্তি সম্মুখীন হতে পারেন। অনেক সময় রিলোড ইরোর ধরনের মেসেজ দেখাতে পারে।

 

আশাকরি আপনাদের আর্টিকেলটি ভালো লেগেছে ।আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করতে ভুলবেন না এবং আর্টিকেলটি শেয়ার করে আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন …

 

ধন্যবাদ।।

Related Posts