ফ্রি কল করুন এই অ্যাপ দিয়ে

ডিঙটোন কী
ডিংটোন পর্যালোচনা: এই অ্যাপ্লিকেশনটি আপনার সাথে বিশ্বের সাথে যোগাযোগের নতুন মাধ্যম হওয়ার আশ্বাস দেয়। এটি আপনার এবং আপনার ফেসবুক বন্ধুদের মধ্যে নিখরচায় কল এবং ফ্রি টেক্সট মেসেজিং সরবরাহ করে এবং তাত্ক্ষণিকভাবে আপনার আইফোনকে ওয়াকি-টকিতে রূপান্তর করতে দেয় যাতে আপনি কেবল কথা বলার জন্য একটি বোতামটি ট্যাপ করতে পারেন। আরও পড়ুন: গুগল ভয়েসের বিকল্প

তুলনামূলকভাবে কয়েকটি অ্যাপ্লিকেশন অ্যাক্সেসযোগ্য যা বিনামূল্যে বা কম দামের কল সরবরাহ করে এবং হোয়াটসঅ্যাপ আইফোন ওয়াকি-টকির অ্যাকশনে বাজারকে কিছুটা কোণে ফেলেছে, সুতরাং এই ধরণের বিকাশের পর্যালোচনা করার সময় আসল প্রশ্নটি এটি উপরে কিছু সরবরাহ করে কিনা এবং প্রতিযোগিতার বাইরে। আরও পড়ুন: কীভাবে গুগল ভয়েস নম্বর পাবেন

ডিংটোন পর্যালোচনা

আমি বলব যে ডিংটোন সামাজিক নেটওয়ার্কিং এবং যোগাযোগ অ্যাপ্লিকেশনগুলির বৃহত্তর প্রসঙ্গে নিজস্ব ধারণ করতে পারে এবং আপনার ফেসবুক বন্ধুদের বিনামুল্যে কল করার পক্ষে সক্ষম হওয়া চিন্তাভাবনা করার মতো বোনাস।

এখানে ডিংটনের বৈশিষ্ট্য রয়েছে
ফ্রি কলিং এবং ফ্রি টেক্সটিং
ডিংটোন আপনাকে কোনও সেল মিনিট ব্যবহার না করে ওয়াইফাই, 3 জি / 4 জি ডেটা নেটওয়ার্কের মাধ্যমে কাউকে সীমাহীন ফ্রি ফোন কল করতে সক্ষম করে। আন্তর্জাতিক কলগুলির জন্য কলিং কার্ডগুলিতে নগদ অপচয় করা বন্ধ করুন এবং সেল মিনিট এবং টেক্সট বার্তার জন্য অর্থ প্রদান বন্ধ করুন। ডিংটোন ব্যবহার করার জন্য কেবল আপনার পরিবারের সদস্য এবং বন্ধুদের আমন্ত্রণ জানান এবং এখনই নগদ সঞ্চয় শুরু করুন।

দুর্দান্ত কল কোয়ালিটি
ডিংটনের উচ্চ-মানের ডেডিকেটেড ভিওআইপি নেটওয়ার্কে ভয়েস কল দেওয়া হয়। এইচডি ভয়েস প্রযুক্তি সহ, ডিংটনের ব্যবহারকারীদের মধ্যে উল্লেখযোগ্য ফ্রি কলগুলির নিয়মিত ফোন পরিষেবাদির চেয়ে উচ্চতর স্পষ্টতা রয়েছে। ফ্রি কল এবং কম দামের কলগুলি আর সস্তা মানের নয়! ফ্রি এসএমএস আমাদের নেটওয়ার্কে দ্রুত বজ্রপাত করছে।

সেরা সামাজিক যোগাযোগকারী
ডিংটনে এমন নির্বিঘ্নে ফেসবুকের সংহত রয়েছে যা ফেসবুক বন্ধুদের তালিকাগুলি আপনার ফোনের বইগুলিতে মার্জ করে। আপনি ব্যক্তিগত ফেসবুকের পরিমাণ প্রকাশ না করেই আপনার ফেসবুক বন্ধুদের কাছে সীমাহীন ফ্রি ফোন কল করতে পারেন।

সহজ, দ্রুত এবং সুন্দর
ডিংটোন অত্যন্ত সহজ এবং দ্রুত। কোনও বিরক্তিকর নিবন্ধকরণ প্রক্রিয়া, এবং তৈরি করার জন্য কোনও বন্ধু তালিকা নয় এবং মনে রাখার মতো কোনও ব্যবহারকারীর নাম বা পাসওয়ার্ড নেই। কেবল ডিংটোন ডাউনলোড করুন এবং আপনি যেতে প্রস্তুত।

সুরের পরে কথা বলুন
নিখরচায় গ্রুপ কলগুলি হ্যান্ডেল করতে সক্ষম হওয়া এই অ্যাপ্লিকেশনটিকে আমার বইগুলিতে বিজয়ী করে তোলে এবং কল রেকর্ড করতে সক্ষম হওয়ার বোনাস এবং তারপরে ই-মেইলের মাধ্যমে রেকর্ডিংগুলি ফরোয়ার্ড করা কেবল কেকের আইসিং।

আপনি আমাকে যেখানেই জিজ্ঞাসা করবেন না কেন, আপনার বন্ধুদের কাছে বার্তাগুলি টাইপ করার মতো, তাই 20 শতকে, তারপরে ডিংটোন আপনাকে বার বার টু টক টু ওয়াকি-টকির পারফরম্যান্স ব্যবহার করে আরও কিছু লাভ করতে সুবিধা দেয় কারণ আপনি বার্তাগুলি পিছনে পিছনে গুলি করতে পারেন can একটি শব্দ টাইপ না করে আপনার বন্ধুদের সাথে।

আমি বলব যে খুব বৈশিষ্ট্যযুক্ত ইন্টারফেস ডিজাইনের সাথে যুক্ত এই বৈশিষ্ট্যগুলি এমন একটি অবিশ্বাস্য সরঞ্জামগুলির জন্য সঞ্চালন করে যা আপনার পরিবার এবং বন্ধুদের সাথে আপনি যেভাবে যোগাযোগ করেছেন তার পরিবর্তনটি অন্তত কিছুটা পরিবর্তনের বিষয়ে নিশ্চিত।

কেন ডিংটোন ব্যবহার করবেন
ডিংটোন কোনও বিজ্ঞাপন ছাড়াই সম্পূর্ণ বিনামূল্যে
বিনামূল্যে এসএমএস পাঠ্য
বিনামূল্যে আন্তর্জাতিক পাঠ্য
নিখরচায় গ্রুপ কনফারেন্সে ৮ জনকে আহ্বান জানানো হয়েছে
আপনার পরিচিতিগুলির সাথে ফটো এবং ভিডিওগুলি ভাগ করুন
ডিংটনের সাথে একাধিক ফোন নম্বর লিঙ্ক করুন
ফ্রি ভিওআইপি কল, বিনামূল্যে আন্তর্জাতিক কল
কেবল আপনার ফেসবুক বন্ধুদের তালিকা সংহত করুন
দুর্দান্ত কল উচ্চ মানের, 3 ডি, ওয়াইফাই ওপরে এইচডি ভয়েস
দ্রষ্টব্য: ডিংটোন অ্যাপে, ফ্রি এসএমএস, ফ্রি পাঠ্য এবং নিখরচায় আন্তর্জাতিক কলগুলি কেবলমাত্র ডিংটোন ব্যবহারকারীদের মধ্যে রয়েছে।

নতুন ব্যবহারকারী টিপস
আপনি একবার কোনও অফার অ্যাপ্লিকেশন ডাউনলোড করলে কেবল কয়টি ক্রেডিট জিততে পারে তা কেবল তাকাবেন না তবে তালিকায় তার অবস্থানটিও লক্ষ্য করুন। তালিকায় প্রদত্ত উপরের অবস্থানটি তত বেশি, কার্য সমাপ্ত করা সহজতর, ডিংটোন ক্রেডিট জয়ের সম্ভাবনা তত বেশি। এই র‌্যাঙ্কিংগুলি এলোমেলোভাবে উত্পন্ন হয়নি, তবে ডিঙ্গটোন দ্বারা উন্নত ডেটা বিশ্লেষণের মাধ্যমে গণনা করা হয়েছিল।

ক্রেডিট অর্জন করার সহজ উপায়
আপনি যখন প্রতিদিন ডিঙ্গটোন অ্যাপ্লিকেশনটি খোলার কথা মনে করেন, তখন “ক্রেডিট পান” -এ আলতো চাপুন তার পরে “প্রতিদিনের চেক-ইন” এ আলতো চাপুন, আপনি প্রতিদিন কমপক্ষে দুটি ক্রেডিট অর্জন করবেন। আপনি তারকা ব্যবহারকারীর স্তরে পৌঁছানোর পরে, আপনি প্রতিদিন চেক-ইন থেকে আরও বেশি ক্রেডিট অর্জন করবেন।

বন্ধুদের আমন্ত্রণ জানান এবং ক্রেডিট অর্জন করুন
আপনার বন্ধুদের ডিঙ্গটনে যুক্ত করুন এবং প্রতিটি নতুন ব্যবহারকারীর জন্য 20 টি ডিঙ্গটোন ক্রেডিট অর্জন করুন। যখনই আপনার বন্ধুরা ডিংটোন ব্যবহারকারী হন, আপনি একে অপরের কাছে সীমাহীন ফ্রি কল এবং পাঠ্য পেতে পারেন। অর্থ সাশ্রয়ের কী সহজ উপায়!

বিজ্ঞপ্তি: আপনার আমন্ত্রণটি আরও-> ক্রেডিট-> প্রতিটি আমন্ত্রিত বন্ধুর জন্য জারি করা 20 ক্রেডিট অর্জনের মাধ্যমে প্রেরণ করতে হবে।

উপসংহার
ডিংটোন পুরো ফ্রি কল এবং ফ্রি টেক্সটিং অ্যাপটি কখনও ever এটি অন্যের সাথে আপনার যোগাযোগের পদ্ধতি পরিবর্তন করতে এবং ব্যবহার শুরু করার জন্য উত্পাদন করে আসছে। ডিংটোন বিনামূল্যে কল কল, ওয়াকি টকি ম্যাসেঞ্জার এবং সস্তার কল বা ফ্রি ইন্টারন্যাশনাল কলিংয়ের সাথে এসএমএস পাঠ্য বার্তা দেয়, যাতে আমার কাছ থেকে আন্তরিকভাবে একটি প্রস্তাব আসে।

Related Posts