ফ্রি ফায়ার সম্পর্কিত বিভিন্ন তথ্য

পাবজি, ফ্রি ফায়ার হচ্ছে বর্তমান ট্রেন্ডিং এ চলা সবথেকে জনপ্রিয় বাট্যাল রয়েল গেম। চলুন আজকে জেনে আসি ফ্রি ফায়ার সম্পর্কে –

১০ মিনিটের সার্ভাইবাল শুটার!

ফ্রি ফায়ার হ’ল মোবাইলে উপলব্ধ চূড়ান্ত বেঁচে থাকার শুটার গেম। প্রতিটি ১০ ​​মিনিটের খেলা আপনাকে এমন একটি দূরবর্তী দ্বীপে রাখে যেখানে আপনি ৪৯ জন খেলোয়াড়ের বিপরীতে দাঁড়িয়ে থাকেন, সমস্তই বেঁচে থাকার সন্ধান করছেন। খেলোয়াড়রা অবাধে তাদের প্যারাসুট দিয়ে তাদের প্রারম্ভিক বিন্দুটি চয়ন করে এবং যতক্ষণ সম্ভব নিরাপদ অঞ্চলে থাকার লক্ষ্য রাখে। বিস্তৃত মানচিত্রটি অন্বেষণ করতে, বন্যে লুকিয়ে থাকতে বা ঘাস বা ফাটলের নিচে উচ্চারণ করে অদৃশ্য হয়ে উঠতে যানবাহন চালান। অ্যাম্বুশ, স্নাইপ, বেঁচে থাকা, কেবল একটি লক্ষ্য রয়েছে: বেঁচে থাকার জন্য এবং ডিউটির ডাকে সাড়া দেওয়া।

[বেঁচে থাকার শুটার তার আসল রূপে]
অস্ত্র অনুসন্ধান করুন, প্লে জোনে থাকুন, আপনার শত্রুদের লুট করুন এবং দাঁড়িয়ে সর্বশেষ ব্যক্তি হয়ে উঠুন। পথের পাশাপাশি, অন্যান্য খেলোয়াড়দের বিপক্ষে এই সামান্য প্রান্তটি অর্জনের জন্য বিমান হামলা এড়ানোর সময় কিংবদন্তী এয়ারড্রপগুলির দিকে যান।

[১০ মিনিট, ৫০ জন খেলোয়াড়, সার্ভাইবাল শুটার আপনার জন্য অপেক্ষা করছে]
দ্রুত এবং হালকা গেমপ্লে – ১০ মিনিটের মধ্যেই একটি নতুন বেঁচে উঠবে। আপনি কি ডিউটির ডাকের বাইরে চলে যাবেন এবং জ্বলজ্বলকারী আলোর নীচে থাকবেন?

[ইন-গেম ভয়েস চ্যাট সহ ৪-সদস্যের দল]
৪ টি পর্যন্ত খেলোয়াড়ের স্কোয়াড তৈরি করুন এবং আপনার স্কোয়াডের সাথে প্রথম মুহুর্তে যোগাযোগ স্থাপন করুন। ডিউটির ডাকটি উত্তর দিন এবং আপনার বন্ধুদের বিজয় দিকে নিয়ে যান এবং শীর্ষে দাঁড়িয়ে সর্বশেষ দল হন।

[ক্লাস স্কোয়াড]
দ্রুত গতি ৪ বনাম ৪ গেম মোড এখন ২৪/৭ খোলা! আপনার অর্থনীতি পরিচালনা করুন, অস্ত্র ক্রয় করুন এবং শত্রু দলকে পরাজিত করুন!

[বাস্তবসম্মত এবং মসৃণ গ্রাফিক্স]
নিয়ন্ত্রণ এবং মসৃণ গ্রাফিক্স ব্যবহার করা সহজ প্রতিশ্রুতি দেয় যে কিংবদন্তিদের মধ্যে আপনার নামটি অমর করে তুলতে আপনাকে মোবাইলে আপনি খুঁজে পাবেন সেরা বেঁচে থাকার অভিজ্ঞতা।

গেমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আশা করি আজকের আর্টিকেলটি আপনাদের কাছে ভালো লেগেছে।

Related Posts