ফ্রীতে মোবাইল রিচাজ নেওয়ার বেস্ট ইন্টারন্যাশনাল এপ।কাজ করে ৮০৳-৫০০৳ পর্যন্ত মোবাইপ রিচার্জ নিন।

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি অনেক বেশি ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক বেশি ভালোবাসি। তো আমি আমার আইডি থেকে প্রতিদিন নতুন নতুন ব্লগ নিয়ে আসছে। ঠিক তেমনি আজও একটি নতুন ব্লগ নিয়ে এসেছি। আমার ব্লগের বিষয়টি হলো এমন একটি সাইট যেখান থেকে আপনি ফ্রিতে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এবং এটা ইন্টারন্যাশনাল একটি অ্যাপ। এই অ্যাপে বিশ্বের যেকোনো দেশে যেকোনো ফোন নম্বরে মোবাইল রিচার্জ নিতে পারবেন। আর এর জন্য আপনাকে অবশ্যই যত টাকা মোবাইল রিচার্জ নিবেন তত টাকা আয় করতে হবে। তারপর শেয়ার করা টাকা আপনি আপনার ফোনে অর্থাৎ বিশেষ করে যারা গ্রামীণফোন ইউজার, রবি টেলিটক অথবা অন্য সিম  ব্যবহার করেন তাদের জন্য সুখবর আছে। তারা চাইলে এই অ্যাপে ইনকাম করে সে টাকা ফ্লেক্সিলোড হিসেবে নিতে পারবেন। তাহলে চলুন  শুরু করা যাক।

 প্রথমে আমি আপনাদেরকে এপটি সম্বন্ধে বলছি। অ্যাপটির নাম হল XLoad।এপটি একটি ইন্টারন্যাশনাল মোবাইল টপ-আপ এপ। মোবাইল ফোন রিচার্জ এ ব্যবহৃত হয়। এখানে আপনি বিভিন্ন ধরনের  টাস্ক কম্পলিট  এক্সএলডি নামক ক্রেডিট পাবেন। আপনি চাইলে তাদের কাছে এক্সচেঞ্জ করে মোবাইল ফ্লেক্সিলোড হিসেবে নিতে পারবেন। এখানে বিভিন্ন ভাবে আপনি ইনকাম করতে পারবেন। যেমন ঃএক্সলোডের যেসকল ইনকাম টাস্ক আছে, যেমন ঃবিভিন্ন ধরনের অ্যাপ ব্যবহার করা, গেম খেলা প্রভৃতির মাধ্যমে আপনি চাইলে টাকা ইনকাম করতে পারবেন। প্রথমে আপনাকে সাইন আপ করলে 100 কয়েন দেওয়া হবে। সে 100 কয়েন আপনি সাইন আপ বোনাস হিসাবে পাবেন। পরবর্তী ৪০০ কয়েম ইনকামে আপনাকে নতুন নতুন অফার দিবে। আপনি চাইলে এখানে গেম খেলে পরবর্তীতে কয়েন নিতে পারেন। এছাড়া প্রতিটি ভিডিও  বা তিনটি ভিডিও ওয়াচ করলে আপনি 500 পয়েন্ট পর্যন্ত পেতে পারবেন। মাত্র ১১০০ কয়েনে 80 টাকার ফ্লেক্সিলোড নিতে পারবেন। এছাড়াও এখানে আপনি এখানে রেফার করতে পারবেন। প্রতিটি  রেফারে আবার আপনি পাবেন 400-500 কয়েন বোনাস। আপনার রেফার করা ফ্রেন্ড যদি এখানে সাইনআপ করে 500 কয়েন আয় করে তাহলে আপনি আপনার বোনাস পাবেন। আপনার একাউন্টে বোনাস সাথে সাথে এড হয়ে যাবে।

সাইটটি শুরু করার জন্য প্রথমে আপনাকে প্লে স্টোর থেকে অ্যাপটি ইনস্টল করতে হবে। Xload লিখে সার্চ দিবেন। সার্চ দেওয়ার পরে আপনি পেয়ে যাবেন। ইন্সটল করা হয়ে গেলে ওপেন করবেন। ওপেন করার পর আপনাকে নেক্সট এ ক্লিক দিতে দিতে সাইন আপ করতে বলবে।

 আপনি চাইলে ইমেইল দিয়ে সাইনআপ করতে পারেন। সরাসরি ফেসবুক অ্যাকাউন্ট, জিমেইল একাউন্ট যোগ করতে পারবেন।সাইন আপ কমপ্লিট হয়ে গেলে আপনাকে বলবে রেফার কোড দিতে। অবশ্যই রেফার কোড দিতে হবে।নয়তো আপনি বোনাস পাবেন না।আপনি চাইলে আমার এই রেফার কোড RSUPNXN দিতে পারেন।তাহলে আপনি বোনাস পাবেন। এছাড়াও আর মাত্র ৪০০ কয়েন ইনকাম পাওয়ার পরে আমার এখানে কমেন্ট করে জানাবেন। কমেন্ট করলে আমি আপনার সাথে সাথে আপনার একাউন্টে 100 কয়েন দিয়ে দিব। সেটা হল আপনার আমার রেফারে অংশগ্রহণের জন্য বোনাস।আপনাকে আমি বোনাস দেব। সবশেষে আপনি সাইন আপ করে নেওয়ার পরে রেফারেল কোড দিয়ে দিলেন সবকিছু কমপ্লিট হয়ে গেল। তারপর আপনার একটি পিন দিতে বলবে যে কোন একটি ৪ ডিজিটের পিন সিলেক্ট করে কনফার্ম করে নেবেন। পিন দেওয়া হয়ে গেলে আপনি লগইন করে নিবেন লগিন করে নিবেন।লগ ইন নেওয়া হলে আপনাকে সাথে সাথে ২০০ কয়েন  দিবে।

অবশ্যই দেখবেনঃ

#এই সাইট থেকে দিনে ২৫০-৫০০ টাকা ইনকাম করুন।টাকা নিন বিকাশে।Grathor.com

এখানে আপনি বিভিন্ন ধরনের টাস্ক যেমনঃতারা যে সকল গেম খেলার জন্য আপনাকে বলবে সেগুলো খেললে আপনি কয়েন পাবেন। এমনকি 500 পয়েন্ট পর্যন্ত পেতে পারবেন। এছাড়া দিনে জরিপ পূরণ করে আপনি বিশেষ করে যদি পূরণ করেন তাহলে আপনি 1000 পয়েন্ট পর্যন্ত পেতে পারবেন। এছাড়া ভিডিও ওয়াভ করে, এড দেখে আপনি ৫০০ কয়েন  পর্যন্ত পাবেন। এভাবে ইনকাম করতে করতে যখন আপনার এখানে ১১০০ কয়েন এসে দাঁড়াবে আপনি ৮০ টাকা মোবাইল রিচার্জ নিয়ে নিবেন। কিভাবে নিবেন তা খুবই সহজ।

প্রথমে আপনাকে মোবাইল টপ-আপ অপশনে ক্লিক করতে হবে। ক্লিক করার পরে আপনাকে আপনার নম্বর দিতে হবে। গ্রামীণ নম্বর দিলে ভালো হয়। এছাড়া অন্যান্য নাম্বার দিতে পারবেন। নম্বর দেয়া হয়ে গেলে continue-তে ক্লিক করার পরে। আপনাকে নিচে দেয়া হবে যে কোন ফ্লেক্সিলোড অপশনটি নিবন।আপনি দিলেন আপনি 80 টাকা নিবেন বা 100 টাকা নিবেন,এর জন্য আপনার ব্যালেন্সে অই পরিমান কয়েন   থাকতে হবে,তাহলে অবশ্যই নিতে পারবেন।

এভাবে আপনি এখানে আয় করে সরাসরি মোবাইলে টাকা নিয়ে নিতে পারবেন। এটি মোবাইল রিচার্জ এপ। এখানে কাজ করতে পারবেন। এমনকি মোবাইল রিচার্জ নিতে পারবেন। আপনি ভালো পরিমাণে ইনকামও করতে পারবেন।

তো এই পর্যন্তই। কেমন লাগলো? ভাল লাগলে অবশ্যই বলবেন. আর অবশ্যই আমাকে সাপোর্ট করবেন। দেখা হবে অন্য একটি ব্লগে। সে পর্যন্ত সুস্থ ও ভালো থাকুন। ধন্যবাদ। খোদা হাফেজ।

Related Posts