ফ্রীতে ১জিবি ইন্টারনেট নিন (২০২১)

সুপ্রিয় পাঠক বন্ধুরা, সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন ভালো আছেন । আমিও ভালো আছি ।  গ্রাথোরে এ এটি আমার ৩য় পোস্ট। আশা  করছি grathor.com এর পাঠকগণ যারা নিয়মিত গ্রাথোরের পোস্টগুলো পড়ে থাকেন তাদের কিছুটা হলেও এই আর্টিকেলটি পড়ে নিজেদের উপকারে আসবে। যারা টাকা দিয়ে ডাটা প্যাক কিনে চালান তাদের জন্য আজকের এই আর্টিকেলটি।

আজকে আপনাদের সামনে এমন একটি অ্যাপ নিয়ে নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে আপনারআ সহজেই ফ্রীতে এমবি নিতে পারবেন। আমি নিজেও ৪ বার এমবি নিয়েছি। তো চলুন শুরু করা যাক।
প্রথমে নিচের লিংকে ক্লিক করে অথবা নিচের লিংকটি কপি করে ব্রাউজারে পেস্ট করে অ্যাপটি ডাউনলোড করে নিন।
app link-https://link.grathor.com/kz

এই লিংক দিয়ে অ্যাপ ইন্সটল  ৫০০ পয়েন্ট ফ্রি পাবেন।
তারপর পর এপটি ওপেন করুন এবং Get Started এ ক্লিক করুন। তারপর আপনি যে নাম্বারে এমবি নিতে চান সেই নাম্বারটি দিন। আপনার কাছে একটি ভেরিফিকেশন কোড যাবে সেটি বসিয়ে দিন এবং Continue এ ক্লিক করুন।

তারপর আপনার নাম দিন তাহলে আরো ৫০০ পয়েন্ট পাবেন। এখন আপনার ছবি দিতে হবে।এখানে আপনি যদি একটি সেলফি তুলে দেন তাহলে ১০০০ পয়েন্ট পাবেন আর যদি গ্যালারি থেকে দেন তাহলে ৫০০ পয়েন্ট পাবেন।
আপনারা সেলফি দিবেন।
এখন লক্ষ করুন আপনাদের কিন্তু (৫০০+৫০০+১০০০) মোট ২০০০ পয়েন্ট হয়ে গেছে।

কিভাবে ডাটা নিবেন?

আপনারা Shop অাইকন এ ক্লিক করবেন। এয়ারটেল এ ১ জিবি কেনার ১৫০০ পয়েন্ট, বাংলালিংক এ ১ জিবির জন্য ১৫০০ পয়েন্ট,রবিতে ৫০০ এমবির জন্য ১০০০ পয়েন্ট এবং গ্রামীণফোন এ ১০০ এমবির জন্য ৫০০ পয়েন্ট খরচ করতে হবে। আর একটি কথা বলে রাখি এটি অনেকটা ইনস্টাগ্রাম এর মতো। আপ্নারা এখানে পোস্ট করলে কিছু পয়েন্ট বোনাস পাবেন।

আজকের মতো এখানেই শেষ করলাম।সবাই ভালো থাকুন, সুস্থ থাকুন।☺️

Related Posts

17 Comments

মন্তব্য করুন