বাংলাদেশী প্রথম ব্যাটেল-রয়্যাল অ্যানিহিলেশন গেমস।

আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমরা যার বিভিন্ন গেমস খেলে থাকি তাদের জন্য আজকের এই পোষ্ট-টি।

অ্যানিহিলেশন বাংলাদেশ প্রথম যুদ্ধ রয়্যাল গেম। অ্যানিহিলেশন হ’ল প্রথম সাই-ফাই দক্ষিণ এশীয় ভিত্তিক যুদ্ধের রোয়েলে গেমস। এটি প্রথম বাংলাদেশী বিকাশকারী যুদ্ধের গেমস। এই গেমটি আপনি পিসি, প্লেস্টেশন, এক্সবক্স, অ্যান্ড্রয়েড এবং আইওএস সমস্ত ডিভাইসে খেলতে পারেন। এটি একটি অনলাইন মাল্টিপ্লেয়ার 5vs5 এবং 60 খেলোয়াড় যুদ্ধের রাজকীয় শ্যুটার গেম।

Annihilation Bangladesh Battle Royale Game

আপনি উচ্চ গ্রাফিক্স সহ সহজেই এই গেমটি খেলতে পারেন। এটিই একমাত্র খেলা যা বাংলাদেশি অঞ্চল (চট্টগ্রাম) জুড়ে রয়েছে। টিম ডেথ ম্যাচ (টিডিএম) এর অন্যান্য দেশের মানচিত্র রয়েছে (জাপান, নরওয়ে)।
গেমস তৈরির ক্ষেত্রে বাংলাদেশের বিশাল প্রতিভা রয়েছে। এই গেমটি বাংলাদেশি স্থানীয় প্রতিভা দ্বারা তৈরি। এই সাই-ফাই গেমটি global 68 বিলিয়ন গ্লোবাল গেমিং শিল্পে আমাদের প্রবেশ। এই গেমটি বাংলাদেশের প্রথম প্রতিযোগিতামূলক মাল্টিপ্লেয়ার গেম।

এছাড়াও, এই গেমের প্রতিযোগিতামূলক এফপিএস একটি বাংলাদেশী বিকাশকারী তৈরি করেছিলেন। এই গেমটি ক্রাইসিস এন্টারটেইনমেন্ট দ্বারা তৈরি করা হয়েছিল।
এই গেমটি তাদের বাংলাদেশে একটি আসন্ন গেমের মহাবিশ্বের প্রথম খেলা হবে।

আপনি এই ভাষাটি বাংলা ভাষায় খুঁজে পাবেন না। বিশ্বজুড়ে এই গেমটি বিতরণ করানোর কারণ। এর অর্থ এই গেমটি কেবল বাংলাদেশের পক্ষে নয়। আপনি অনেক বাংলা ভাষার পোস্টার এবং ব্যানার পেতে পারেন। এই নিবন্ধে, আমি এই ভিডিও গেমটির ট্রেলারটি শেষ অনুচ্ছেদে দেখছি।

আপনারা জানেন যে এত তাড়াতাড়ি গেমস বাংলাদেশের প্রথম দিকে মুক্তি পায় নি। আমরা কিছু সংবাদ শুনেছি কিন্তু সেই গেমগুলি আর খুঁজে পাই না। তবে অ্যানিহিলেশন অবশ্যই ডিসেম্বর মাসে মুক্তি দেবে। আমরা দেখেছি যে এই গেমটির প্রথম ট্রেলারটি অ্যানিহিলেশন বাংলাদেশ ব্যাটাল রয়্যাল গেমের সেপ্টেম্বরে প্রকাশের তারিখ আমাদের জানিয়েছিল।

আপনি যদি অ্যানিহিলেশন গেমের নতুন ইমোটটি বিনামূল্যে পেতে চান তবে এখনই প্লে স্টোরে প্রাক-নিবন্ধভুক্ত করুন এবং আপনার স্কোয়াডটি উল্লেখ করুন।

ঘুরে আসুনঃ-https://bit.ly/35VMpT2

Related Posts