বাংলাদেশে ব্যবহৃত এমন কিছু এপ্লিকেশন নিয়ে কথা বলব যা আপনার মোবাইল এ থাকা আবশ্যক

  1. আস্সালামুআলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করি ভালো।আমিও আপনাদের দোয়ায় ভালোই আছি। আজ আপনাদের সাথে বাংলাদেশে ব্যবহৃত এমন কিছু এপ্লিকেশন নিয়ে কথা বলব যা আপনার মোবাইল এ থাকা আবশ্যক ।তো চলুন আর্র্টিকেল শুরু করা যাক …

1. ফুডপান্ডা

  • বিডি অ্যাপস: ফুডপান্ডা বিডি অ্যাপস: ফুডপান্ডা

আমি জানি আপনি ইতিমধ্যে কী ভাবছেন – হাংরিএনাকি আরও ভাল! তবে আমার অভিজ্ঞতা থেকে, আমি বলতে পারি যে ফুডপান্ডা কিছু ক্ষেত্রে হাংগ্রিনাকির চেয়ে সেরা পারফরম্যান্স করেছে, বাস্তবে, এটি খাদ্য সংরক্ষণের জন্য অন্যান্য বিডি অ্যাপসের চেয়ে ভাল। আপনি রেস্তোঁরাগুলির বিশাল নির্বাচন থেকে অ্যাপের মাধ্যমে হোম ডেলিভারির জন্য খাবার অর্ডার করতে পারেন। সরবরাহের সময়গুলি স্থান এবং রেস্তোঁরাতে আলাদা হয় এবং একটি ছোট বিতরণ ফিও থাকে। ফুডপান্ডার বিষয়ে আমি যা পছন্দ করি তা হ’ল অ্যাপটিতে এমন একটি টাইমার রয়েছে যা আপনাকে আপনার অর্ডার ট্র্যাক করতে দেয় এবং আপনি অপেক্ষা করার সময় উদ্বেগ কমিয়ে আনতে সহায়তা করে। এছাড়াও, আপনি কেবল খাদ্যপান্ডার মাধ্যমে প্রীতম থেকে অর্ডার করতে পারেন।
গুগল প্লে / অ্যাপ স্টোর থেকে ‘ফুডপান্ডা’ ডাউনলোড করুন
2. উবার

বিডি অ্যাপস: উবার বিডি অ্যাপস: উবার

এই একজন নন-ব্রেইনার উবার একটি জীবন রক্ষাকারী হতে পারে। সংক্ষেপে এই অ্যাপ্লিকেশনটি আপনাকে আপনার পছন্দের গন্তব্যে নিয়ে যাওয়ার জন্য একটি গাড়িকে শোক করতে দেয়। আপনি অ্যাপটি দিয়ে যাবেন সেই পথটি পাশাপাশি ভ্রমণের জন্য আনুমানিক ব্যয় দেখতে পাবেন। জনসাধারণের পরিবহণ সন্ধান করা যখন অসুবিধে হয় তবে আপনার যদি বিজোড় সময়ে কোনও যাত্রার দরকার হয় তবে উবারটি বিশেষত কার্যকর। যদিও অনেক লোক হাঁটতে বা পরিবহনের বিকল্প পদ্ধতি গ্রহণ করতে পছন্দ করে তবে আমি মনে করি যে যখনই ভ্রমণের পরিকল্পনাগুলি কিছুটা লাইনচ্যুত হয় তার জন্য উবার একটি দুর্দান্ত ব্যাকআপ বিকল্প সরবরাহ করে।
গুগল প্লে / অ্যাপ স্টোর থেকে ‘উবার’ ডাউনলোড করুন
3. বিক্রয়

বিডি অ্যাপস: বিক্রয় বিডি অ্যাপস: বিক্রয়

বিক্রয় বাংলাদেশের বৃহত্তম মার্কেটপ্লেস এবং সম্ভাবনা হ’ল আপনি কি তাদের পরিষেবাদি সম্পর্কে ইতিমধ্যে পরিচিত। বিক্রয়ের মাধ্যমে আপনি গাড়ি এবং যানবাহন, ইলেকট্রনিক্স এমনকি চাকরি এবং সম্পত্তি অনুসন্ধানের মতো প্রায় কোনও কিছুই কিনতে বা বিক্রয় করতে পারেন। বিক্রয়ে অ্যাপ্লিকেশন ব্যবহারকারীরা চলতে চলতে চলমান সংস্থার সমস্ত পরিষেবা অ্যাক্সেস করতে দেয়। আপনি অ্যাপ্লিকেশনটি দ্রুত বিজ্ঞাপন পোস্ট করতে, সম্ভাব্য ক্রেতাদের সাথে সরাসরি চ্যাট করতে বা এমনকি তাদের বিজ্ঞাপনের উপরে ও শীর্ষস্থানীয় বিজ্ঞাপন বৈশিষ্ট্যগুলি ব্যবহার করে আপনার বিজ্ঞাপন প্রচার করতে পারেন। যারা প্রায়শই অনলাইনে জিনিস কেনা ও বেচা করেন তাদের জন্য এই অ্যাপ্লিকেশনটি প্রয়োজনীয় এবং সবচেয়ে দরকারী বিডি অ্যাপ্লিকেশনগুলির মধ্যে একটি।
গুগল প্লে / অ্যাপ স্টোর থেকে ‘বিক্রয়’ ডাউনলোড করুন
4. সুইফটকি কিবোর্ড

বিডি অ্যাপস: সুইফটকি বিডি অ্যাপস: সুইফটকি

আধুনিক দিনের স্মার্টফোনে টাইপ করার সহজতম উপায় অফার করার কারণে সুইফটকি এটিকে এই তালিকায় রাখে। অ্যাপ্লিকেশনটি এই তালিকায় এনেছে কারণ এটি আপনাকে বাংলা সহ 5 টি ভিন্ন ভিন্ন ভাষায় বিনা মূল্যে টাইপ করতে দেয়। নিজেকে সহ অনেককে সুইফটিকে বাজারের সবচেয়ে বুদ্ধিমান কীবোর্ড হিসাবে বিবেচনা করা হয় কারণ এটি প্রসঙ্গে সচেতন এবং আপনি কীভাবে টাইপ করবেন তা আসলে শিখতে পারে। দীর্ঘমেয়াদে এর অর্থ কী, আপনি দ্রুততম টাইপিংয়ের অভিজ্ঞতা অর্জন করতে পারেন। শীর্ষে থাকা চেরি আপনার টাইপিংয়ের অভিজ্ঞতাটি কাস্টমাইজ করার জন্য সুন্দর থিমগুলির বিস্তৃত পরিসর

আর্র্টিকেল টি ভালো লাগলে শেয়ার করে গ্রাথর . কম এর সাথেই থাকুন

Related Posts

9 Comments

মন্তব্য করুন