বাংলাদেশ থেকে ভেরিফাইড পেপাল একাউন্ট তৈরি করুন ।

আসসালামুআলাইকুম বন্ধুরা,

আশা করি সকলেই ভালো আছেন। আমাদের দেশের অনেক মানুষ আছেন যারা বিভিন্ন ওয়েবসাইটে ফ্রিল্যান্সিং করে থাকেন। সেক্ষেত্রে তাদের আয় করা টাকা ক্যাশআউট করার জন্য পেপাল এর প্রয়োজন পড়ে । কিন্তু দুঃখের বিষয় হলো যে বাংলাদেশ থেকে পেপাল অ্যাকাউন্ট খোলা যায় না। যারা এরকম ঝামেলা সমাধান করতে চান তাহলে এই পোস্ট টি আপনার জন্য । আজ আমি আপনাদের শেখাবো কিভাবে বাংলাদেশ থেকে আসল তথ্য ব্যবহার করে পেপাল অ্যাকাউন্ট খুলবেন। তাহলে চলুন শুরু করি ।

পেপালের যেটি সাধারণ লিংক আছে , সেটা ব্যবহার করে আপনি অ্যাকাউন্ট খুলতে পারবেন না । এজন্য আপনাকে এই লিংকে যেতে হবে এবং নিচের স্টেপ গুলো অনুসরণ করতে হবে।

1. লিংক টিতে ক্লিক করার পর এরকম ইন্টারফেস পাবেন। এখানে অবশ্যই আপনাকে বিজনেস অ্যাকাউন্ট সিলেক্ট করতে হবে।

2. এবার আপনার ইমেইল দিন এবং “Continue” এ ক্লিক করুন ।

3. এরপর পাসওয়ার্ড দিন, পাসওয়ার্ড টি অবশ্যই স্ট্রং হতে হবে ।

4.এরপর আপনার বিজনেস বিষয়ে বিভিন্ন তথ্য চাইবে, যেমন- ঠিকানা, নাম ইত্যাদি । এসব কিছু পূরণ করুন। আপনার কোনো ব্যবসা না থাকলে আপনার বিষয়ক যা যা তথ্য আছে, সেগুলো ব্যবহার করুন ।বিজনেস নেম যে কোনো কিছু দিলেই হবে।

5. এবার আপনার ব্যবসার ধরন জানতে চাইবে। অবশ্যই ছবি অনুসরণ করুন না হলে ঝামেলায় পড়তে হবে ।6. এবার আপনার সম্পর্কে কিছু তথ্য চাইবে সেগুলো দিন এবং অবশ্যই কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করুন।7.এবার নিচের ছবির মতো সিলেক্ট করুন। না হলে ট্যাক্স বেশি দিতে হবে ।

“Continue” এ ক্লিক করুন এবং আপনার পেপাল অ্যাকাউন্ট তৈরি । কিন্তু ব্যবহারের আগে আপনার  ইমেইল টি ভেরিফাই করুন

 

Related Posts