বাংলালিংক এ ৫৮ টাকায় ৪.৫ জিবি মেয়াদ ৪ দিন

আসসালামু আলাইকুম পাঠকবর্গ। আশাকরি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। আমরা অনেকেই ফোন দিয়ে ইন্টারনেট ব্যাবহার করি মোবাইল ডাটা দিয়ে, তাই আমাদের সকলেরই প্রয়োজন একটি সাশ্রয়ী ডাটা বা ইন্টারনেট প্যাক। যাতে আমাদের টাকাও কম খরচ হয় এবং আমরা বেশি টাকা পাই। আজ আপনাদের এমনি একটা অফারের কথা বলবো। যারা বাংলালিংক সিম ইউজার তাদের জন্য এটা বাম্পার ডাটা প্যাক কারন এই প্যাক দিয়ে আপনি ৪ দিনে ৪.৫ জিবি ডাটা ব্যাবহার করতে পারবেন তাও শুধু মাত্র ৫৮ টাকায়। এখন অনেকেই বলবেন যে বাংলালিংক এ তো ৫৮ টাকায় ৩ জিবি দেয় ৪ দিন, তাহলে আপনি ৪.৫ জিবির কথা কেনো বলছেন? তাহলে আপনাদের এই ট্রিকসটি বলেই দেই চলুন।

হ্যা এটা সত্য যে বাংলালিংক এ ৫৮ টাকায় ৩ জিবি দেয় ৪ দিনের জন্য। কিন্তু ৩ জিবি তখন দেয় যখন আপনি ৫৮ টাকা রিচার্জ করেন কিংবা *5000*58# থেকে এই প্যাকটা কিনেন। কিন্তু আমি আজ আপনাদের যে ট্রিকসটা বলবো সে ট্রিকসটা দিয়ে আপনারা ৫৮ টাকায় ৪.৫ জিবি নিতে পারবেন। যা আপনাদের ৫৮ টাকায় ৩ জিবি’র ঠিক দেড় গুন বেশি।

৫৮ টাকায় ৪.৫ জিবি ৪ দিনের জন্য নেওয়ার জন্য আপনাকে প্লে-স্টোর থেকে মাই বাংলালিংক এপটি ডাউনলোড করতে হবে। তারপর আপনার বাংলালিংক নাম্বার দিয়ে এপে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার পরে, নিচে ডান পাশে কোনায় দেখতে পারবেন তিনটা লাইন যাকে বলা হয় মিন্যু অপশন। মিন্যু অপশনে ক্লিক করার পর, ক্লিক করুন ইন্টারনেট প্যাকস এর উপরে তারপরে নিচের দিকে এলেই দেখবেন ৫৮ টাকায় ৪.৫ জিবি ৪ দিনের অফার। এই অফারটি শুধুমাত্র এপ থেকে এম্বি কিনলেই পাবেন। কারন এপে কিছু কিছু অফারে ৫০% বোনাস দেয়।

আশাকরি সবাই বুঝেছেন। তবুও কারো কোনো সমস্যা থাকলে জানাবেন আমি চেষ্টা করবো সমাধান করার।

Related Posts

26 Comments

মন্তব্য করুন