বাংলালিংক সিমে একাউন্ট করলেই ৫০০ এম্বি বোনাস।

আসসালামুআলাইকুম,ভাইয়েরা কেমন আছেন সবা আশা করি আপনারা সবাই অনেক ভালো এবং সুস্থ্য আছেন। বন্ধুরা আমরা সবাই বর্তমানে সবাই লক-ডাউনে ঘরের ভেতর বন্দি হয়ে আছি। আর এই লক- ডাউনে সবাই ইন্টারনেট ব্যবহার করে থাকি তাই আজ আমি আপনাদের একটি ইন্টারনেট অফার শেয়ার করবো আশা করি অফার টি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

 

 

 

 

 

 

বন্ধুরা আপবাদের কি কারো বাংলালিংক সিম আছে যদি বাংলালিংক সিম থেকে থাকে তাহলে আজকের এই পোষ্ট -টি আপনার জন্য। কারণ আমি আজ বাংলালিংক সিম এর অফার শেয়ার করবো। অফার -টি মুলত এপ্লিকেশন ডাউনলোড সাইন আপ লগিন এসব নিয়ে। তো বন্ধুরা আর বেশি দেরি না করে আজকের পোষ্ট টি লেখা শুরু করি।

 

 

 

 

বন্ধুরা এপ্লিকেশন-টি হলো বাংলালিংক সিমের অদিসিয়াল এপ্লিকেশন এর এখানে সাইন করলেই বোনাস পেয়ে যাবেন। বোনাস সম্পর্কে বলেন বিস্তারিত জানতে এই পোষ্ট টি পড়তে থাকুন।

 

 

 

 

অফার টি হলোঃ- বাংলালিংক সিমের অফিসিয়াল এপ্লিকেশনে নতুন একাউন্ট করে সাইন আপ করলেই ৫০০ মেগাবাইট বোনাস, আর সাথে প্রতিদিন এপ্লিকেশন এ লগিন করলে ২৫ মেগাবাইট বোনাস।সত্যিই বাংলালিংক সিম আমাদের জন্য দারূণ একটি অফার নিয়ে এসেছে সকল বাংলালিংক গ্রাহকদের জন্য।

চলুন বন্ধুরা এবার আমরা জেনে আসি কিভাবে এই ৫০০ এমবি আমাদের নিজেদের বাংলালিংক সিমে নি-তে পারি সে-টা জেনে আসি।

৫০০ এমবি বোনাস পেতে হলে আপনাকে প্রথমে আপবার মোবাইলের গুগোল প্লেস্টোরে যেতে হবে যাওয়ার৷ পর ’বাংলালিংক’ লিখে সার্চ করবেন।সার্চ দিলেই সবার প্রথমে আপনার সামনে এপ্লিকেশন টি চলে আসবে আপনি এই এপ্লিকেশন টি তে ৫ ★রেটিং দিবেন সাথে একটি পজেটিভ কমেন্ট করে দিবেন। তারপর এই এপ্লিকেশন টি আপনার মোবাইলে ডাউনলোড করবেন। এই এপ্লিকেশন টি আপনি ২ টি ভারসন পাবেন একটি মোবাইল ভারসন আর একটা লাইট ভারসন। আপবার মোবাইলে যে-টি Support নিবে সে-টি ডাউনলোড করবেন।

আপনার মোবাইলে যখন এই এপ্লিকেশন টি ডাউনলোড করা হয়ে যাবে। তখন আপনি ইন্সটল করবেন। ইনস্টল হয়ে গেলে পারমিশন দিয়ে অপেন করবেন।

এপ্লিকেশনটি অপেনহয়ে গেলে একটি একাউন্ট করতে হবে আপনি যে সিমে ৫০০ এমবি নিতে চান সেই নাম্বার দিয়ে লগিনে ক্লিক করবেন ক্লিক করার সাথে সাথে আপনি একটা ও.টি.পি আসবে সেই ও.টি.পি দিয়ে সাবমিট করলেই আপবার একাউন্ট হয়ে যাবে। এবার কিছুক্ষণ অপেক্ষা করলেই আপনি আপনার বাংলালিংক সিমে ৫০০ এমবি বোনাস পেয়ে যাবেন।

আর আপনি যদি প্রতিদিন একবার এই এপ্লিকেশন টি -তে লগিন করেন তাহলে ২৫ এম্বি বোনাস পাবেন।

ধন্যবাদ আপনাদের সবাইকে এই পোষ্ট টি মনোযোগ দিয়ে পড়ার জন্য।

 

 

 

 

 

সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন নিজেদের সচেতন রাখবেন।

Related Posts

16 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন