বাংলালিংক সিমে এক জিবি ইন্টারনেট একদম ফ্রি সবাই নিতে পারবেন

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, কেমন আছেন আপনারা সবাই? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো এবং নিজেদের অনেক সচেতন করছেন। আমরা করোণা ভাইরাস এভাবেই এলদিন প্রতিরোধ কর‍তে পারবো। আজকে আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

 

 

বন্ধুরা আমাদের দেশে বেশির ভাগ মানুষ বাংলালিংক সিম ব্যবহার করে থাকে। আর আপনাদের খুশি করার জন্য বাংলালিংক সিম নতুন একটি অফার আপনাদের সবার জন্য একটি দারুণ ফ্রি অফার নিয়ে এসেছে। আর আপনাদের সাথে এই অফার টি সম্পর্কে বিস্তারিত জানানোর জন্য আমি এই পোষ্ট টি লেখা শুরু করছি।

 

 

 

 

 

 

আপনারা যারা বাংলালিংক সিম ব্যবহার করেন বা করে থাকেন তাদের জন্য আজকের পোষ্ট টি সুখবর।কারন বাংলালিংক সিমে আপনারা সবাই একজিবি ফ্রি ইন্টারনেট পাবেন। আর মজার ব্যাপার হচ্ছে আপনারা সবাই এই অফার টি নিতে পারবেন।

 

 

 

 

বন্ধুরা এখন আপনাদের মনে একটি প্রশ্ন আসতে পারে?
কি সেই বাংলালিংক অফার যার জন্য এই পোষ্ট টি পড়তে হবে।

বন্ধুরা বাংলালিংকের অফার টি হচ্ছেঃ বাংলালিংক সিমে ১ জিবি ফ্রি ফেসবুক ইন্টারনেট পাচ্ছেন একদম ফ্রি তে। সবাই এই অফার টি নিতে পারবেন।

অফার টি আপনি কিভাবে নিতে পারবেন?

অফার টি নিতে হলে প্রথমে আপনার মোবাইলের ডায়াল প্যাড টি অপেন করবেন। অপেন করার পর আপনি এই কোড টি ডায়াল করবেন। কোডটি হলো *১২১*২০০# কোডটি ডায়াল করবেন। ডায়াল করার পর আপনি ৩ নাম্বার অপশন টি তে ক্লিক করবেন। তিন নাম্বার অপশন টি তে দেখতে পাবে ১ জিবি ফেসবুক ইন্টারনেট ৩০ দিনের জন্য। আপনি এই খানে একবার চাপ বা ট্যাপ করুন। ক্লিক বা ট্যাপ করার পর কিছুক্ষণ আপনার মোবাইল লোড বা ওয়েটিং নিবে।লোড হওয়ার কিছুক্ষন পর আপনার মোবাইলে একটি ম্যাসেজ বা এস.এম.এস আসবে। আপনি ওই ম্যাসেজ টি তে ১ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য দেখতে পাবেন। আপনি এবার আপনার মোবাইলে এক জিবি এসেছে কি না তা যাচাই করার জন্য *৫০০০*৫০০# ডায়াল করুন। আপনার সিমে যদি এই অফার টি আসে তাহলে আপনি ওই কোড ডায়াল করার বিনিময়ে অফার টি ভালোভাবে যাচাই করত্র পারবেন।

 

 

 

 

আপনি এই এক জিবির অফার দিয়ে শুধুমাত্র ফেসবুক ব্যবহার করতে পারবেন। আপনি ফেসবুকের ভিডিও, ছবি, ম্যসেজ, লাইভ কথা, লাইভ ভিডিও ছাড়া আরও কিছু করতে পারবেন এই অফার টি দিয়ে। আপনি এই অফার দিয়ে গুগো, ফেসবুক, জি-মেইল ইত্যাদি ব্যাবহার করতে পারবেন না। আপনি এইভাবে এই অফার টি ব্যবহার করতে পারবেন।

 

 

 

 

 

এই ছিল বাংলালিংক সিমের ফ্রি অফার সম্পর্কে বিস্তারিত তথ্য আশা করি এই অফার টি আপনার অনেক ভালো লেগেছে।

 

 

 

ধন্যবাদ আপনাদের সবাইকে সবাই ভালো এবং সচেতন থাকবেন।

Related Posts

26 Comments

মন্তব্য করুন