বাংলালিংক সিমে মাত্র ৩৬ টাকায় ১ জিবি ইন্টারনেট।

আসসালামুয়ালাইকুম বন্ধুরা, আশা করি  আপনারা সবাই ভালো এবং সুস্থ্য  আছেন।
  আপনাদের সুস্থ্যতার জন্য  আমরা  নতুন নতুন পোষ্ট  লিখে আঞ্চহি। আর আমাদের এই পোষ্ট  গুলো পড়ে আপনারা অনেক  উপকৃত  হন। বন্ধুরা আপনারা কি কেউ  জানেন  বাংলালিংক সিমে একটি  অফার এসেছে।অফার জানার পর আপনিও ১ জিবি  ইন্টারনেট  পেয়ে যাবেন আপনার মোবাইলে। বাংলালিংক সিম আমাদের জন্য নতুন নতুন অফার নিয়ে আসছে আমাদের সবার জন্য। অফার জানলে আপনার  ও অফার টি নিতে মন চাইবে। আপনাদের এই অফার সম্পর্কে  বিস্তারিত  জানানোর জন্য এই পোষ্ট  লিখছি যাতে আপনারাও আপনাদের বাংলালিংক সিমে এই অফার টি নিতে পারবেন।
তো আর বেশি কথা না বলে আজকে এই পোষ্টের মাধ্যমে  আপনাদের দেখিয়ে  দিই। যে কিভাবে আপনারা আপনাদের বাংলালিংক সিমে ১ জিবি ইন্টারনেট  কিনতে পারবেন।
চলুন আমরা সভাই দেখে আসি কিভাবে আপনারা বাংলালিংক সিম থেকে ১ জিবি ইন্টারনেট কিনতে পারেন।
বন্ধুরা অফার টি হলোঃ বাংলালিংক সিমে  ১ জিবি ইন্টারনেট  পাচ্ছেন মাত্র ৩৬ টাকায়। অফার টির  মেয়াদ  হলো ৪ দিন। আপনার ৪ দিনের মধ্যেই  এই অফার টি শেষ  করতে হবে।
বন্ধুরা, এবার চলুন দেখে আসা যাক কিভাবে এই অফার টা আপনার মোবাইলের মাধ্যমে ক্রয় করা যায়।
বাংলালিংক এর এই অফার টি কেনার জন্য আপনাকে একটি  ফোরজি  বা থ্রিজি  বাংলালিংক সিমের প্রয়োজন  হবে। এবার আপনার বাংলালিংক নাম্বারে ৩৬ টাকা রিচাজ  করুন। আপনার মোবাইলে  রিচজের টাকা এসেছে কি না সে টি  যাচাই করে নিবেন আপনার মোবাইলের  ম্যসেজ অপশানে যেয়ে। এবার আপনার মোবাইলের  ডায়াল  প্যডে আসুন। ডায়াল প্যাডে  আসার পর *৫০০০*৩৬# ডায়াল করুন। এবার আপনার সামনে একটি  ইন্টারফেজ বা একটা অপশন  আসবে। অপশানে বলা হবে এই অফার টি এক্টিভ করতে আপনারা অফার টি এক্টিভ করে নিবেন। এবার আপনার এই অফার টি কিছুক্ষণ প্রসেসিং করা হবে। আবার কিছুক্ষণ  অপেক্ষা করলে অফার টি আপনার ম্যাসেজের মাধ্যমে অফার টি চলে আসবে। অফার টি আপনার মোবাইলে এসেছে কিনা সে টি যাচাই করার জন্য *৫০০০*৫০০# ডায়াল করুন। আপনি ১ জিবি ইন্টারনেট  ৪ দিন দেখতে পাবেন।
অফার টি আপনি বিভিন্ন সাইটে সাইটে যেতে পারবেন। এছাড়া ও আপনি গুগোল, ফেসবুক,ওয়াটসাপ, বিং,ইউটিউব ছাড়াও বিভিন্ন সামাজিক যোগাযোগ  সাইট  গুলো ব্যবহার  করতে পারেন।
এই ছিল বাংলালিংক  সিমের সম্পুর্ন  নতুন একটি অফার আশা করি আপনারা যারা বাংলালিংক সিম ব্যবহার  করে থাকেন তারা সকলেই অফার টি নিবেন। আর অফার টি আপনারা সিমিত সময়ের জন্য পাবেন। পরে যদি আপনারা ভেই অফার টি নিতে চান তাহলে  নাও পেতে পারেন তাই সবাই তাড়াতাড়ি  অফার টি নিয়ে নিন।
ধন্যবাদ  আপনাদের  সবাইকে সবাই ভালো এবং সুস্থ্য  থাকবেন।

Related Posts

14 Comments

মন্তব্য করুন