বাংলালিংক সিম দিয়ে ফ্রি ফ্রি ইন্টারনেট চালান টাকা বা এমবি ছাড়াই !

বাংলালিংক সিম দিয়ে ফ্রি ফ্রি ইন্টারনেট চালান টাকা বা এমবি ছাড়াই !

পাঠক টাইটেল দেখে বুঝে ফেলেছেন আজকে কি সম্পর্কে শেয়ার করতে চলেছি তো চলুন কথা না বলে শুরু করা যাক।
আগে হয়তো অনেক ভাবে বা নানা রকম ক্যাপাসিটি তে ভিপিএন দিয়ে ইন্টারনেট ব্যবহার করেছেন আজ আমি আপনাদের একটা অন্যরকম vpn দিব হয়তো অনেকে ব্যবহার করেছেন অথবা অনেকেই ব্যবহার করেননি আমি সেই vpn সম্পর্কে আপনাকে জানাবো

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করতে চলেছি বাংলালিংক সিম দিয়ে কিভাবে ফ্রি নেট চালাবেন এবং কিভাবে ডাউনলোড করবেন সবকিছু এই প্রশ্নের মাধ্যমে জানতে পারবেন।

আপনারা হয়তো অনেকেই এই ভাবে চালিয়েছেন ডাউনলোড করেছেন ইউটিউব ব্যবহার করেছেন তবে আপনাদের মাঝে আমি সেটা শেয়ার করব তবে অন্য উপায়ে মোড করা একটা অ্যাপের মাধ্যমে এভাবে আপনি সবকিছু চালাতে পারবেন।

এর মাধ্যমে আপনি ফ্রী নেট চালাতে পারবেন সফটওয়্যারটির নাম হল।
এই সফটওয়্যার টা দিয়ে হয়তো আপনারা আগেও ফ্রি ইন্টারনেট ব্যবহার করেছেন কিন্তু হয়তো তখন আর চলত না অথবা এখনো অনেকে চলে না কিন্তু এটা এটা দিয়ে সবার সিমে ফ্রি নেট চলবে এবং ডাউনলোড ইউটিউব এর ভিডিও দেখতে পারবেন একদম ফ্রীতে।

কিভাবে ভিপিএন কানেক্ট করতে হয় এটা হয়তো আপনারা সবাই জানেন এটা আর বলা লাগবে না।

আপনি রাত দিন 24 ঘন্টা সবকিছু ব্যবহার করতে পারবেন আপনাদের মাঝে শেয়ার করছি এটা হল সর্বশেষ আপডেট এবং লেটেস্ট ভার্সন স্পিড অনেক বেশি এবং সবকিছু চলবে আরও দ্রুত।

একটা কথা আপনার বাংলালিংক সিম কার্ডে কোনরকম টাকাপয়সা কিন্তু রাখবেন না যদি থাকে হয়তো কেটে নিতে পারে।তাই এ দিকে খেয়াল রাখবেন একটু সেটা হল আপনার বাংলালিংকের ব্যালেন্সের যেন মেয়েটাকে যদি ব্যালেন্স এর মেয়াদ না থাকে তাহলে কিন্তু চালাতে পারবেন না।যদি না থাকে হয়তো দশ টাকা রিচার্জ করে দিতে পারবেন তখন থেকে আবার চলবে।

কিভাবে কানেক্ট করবেন এবং কি দিয়ে কি করবেন সেটার একটা ভিডিও লিংক আমি এখানে দিব এই ভিডিওটা দেখে আসতে পারেন এবং কানেক্ট করে নিতে পারবেন এই ভিডিও দেখার পর।

ভিপিএন কানেক্ট করার নিয়ম তা হলো এই লিঙ্কে ক্লিক করে দেখে আসতে পারেন
Link….. video

ভিপিএনইন্টারনেট ডাউনলোড লিংক দিয়ে দিলাম আপনারা এখান থেকে এটা।

Link….. download

https://dlapk4all.com/?app_id=com.psiphon3.subscription

ap size 22 mb

ডাউনলোড করে নিবেন আর কেমন চলছে আরএসপি কেমন সেটা জানাতে ভুলবেন না তো আজকে এই পর্যন্তই নতুন কোন পোস্টে দেখা হবে।

ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে।

Related Posts

11 Comments

  1. দেখে আসুন হোয়াটএপ এর এন্ড টু এন্ড এনক্রিপশন কি ?
    https://grathor.com/%e0%a6%b9%e0%a7%8b%e0%a7%9f%e0%a6%be%e0%a6%9f%e0%a6%8f%e0%a6%aa-%e0%a6%8f%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9f%e0%a7%81-%e0%a6%8f%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%8f%e0%a6%a8/

মন্তব্য করুন