বাংলালিংক ৫ টাকায় ১ জিবি ইন্টারনেট

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি সবসময়। 

সময়ের সাথে সাথে গ্রাহকদের মনে নিজের আসন পাকাপোক্ত করে নিয়েছে মোবাইল অপারেটর কোম্পানিগুলো। সারাদেশে নিরবিচ্ছিন্ন ইন্টারনেট সেবা এবং সেই সাথে দ্রুতগতির ইন্টারনেট গ্রাহকদের একমাত্র চাওয়া। আজকাল ইন্টারনেট এর সহজলোভ্যতার ফলে মানুষ এখন মোবাইল এ কল দেওয়ার চেয়ে সামাজিক মাধ্যমগুলো দিয়ে কল দিয়ে থাকে সবচেয়ে বেশি পরিমানে। 

সর্বক্ষেত্রে ইন্টারনেট এর ফলে গ্রাহকদের এখন একমাত্র চাওয়া দ্রুতগতির ইন্টারনেট। দ্রুতগতির ইন্টারনেট সেবা এবং সেই সাথে হরেক রকম নিত্তনৈমিত্তিক ইন্টারনেট অফার বাংলালিংক এর গ্রাহকসেবার বৃদ্ধির একমাত্র কারণ। বিভিন্ন ধরণের সাশ্রয়ী ইন্টারনেটে প্যাক নিয়ে তারা হাজির হয় তাদের গ্রাহকদের নিকট। 

তেমনি একটি নতুন মাথা নষ্ট অফার নিয়ে বাংলালিংক হাজির হয়েছে তাদের ইন্টারনেট পাগল গ্রাহকদের নিকত। যেকেনো বাংলালিংক গ্রাহকরা তাদের বাংলালিংক নম্বর থেকে ৯৯ টাকার অধিক সমমূল্যের ইন্টারনেট প্যাক কিনলে এই অফারটা পেতে পারবেন।

আপনি আপনার মোবাইল ফোন এ ৯৯ টাকার সমমূল্যের যেকোনো ডাকা প্যাক কিনে পরবর্তীতে মোবাইল ফিরে ফোন এ ৫ টাকা রিচার্জ করলে সেই অফারটি গ্রহণ করতে পারবেন। তবে অবশ্যই আপনাকে কিছু শর্ত অবশ্যই মেনে নিতে হবে অফারটা গ্রহণ করতে চাইলে। 

১.আপনাকে অবসসই পূর্বে ৯৯ টাকা বা তার অধিক সমমূল্যের ইন্টারনেট প্যাক ব্যবহার করতে হবে। 

২.এই মেয়াদ থাকবে আপনার পূর্বে ৯৯ টাকা সমমূল্যের ডাটা প্যাক কিনার সমান। আপনার ডাটা প্যাকের মেয়াদ যতদিন থাকবে আপনার ইন্টারনেট এর মেয়াদ ঠিক ততদিন থাকবে। 

৩.আপনি যদি পরবর্তীতে আবার ইন্টানেট প্যাক কিনেন আপনার ইন্টারনেট মেয়াদ বাড়তে থাকবে। 

৪.আপনি সোশ্যাল মিডিয়া ,ইন্টারনেট ব্রাউজিং ,ইউটিউব ব্রাইজিং প্রায় সকল কাজেই এই ইন্টারনেট প্যাক ব্যবহার করতে পারবেন। 

ধন্যবাদ সবাইকে। সামনে নতুন কোনো টপিক নিয়ে হাজির হবে আপনাদের সামনে। 

মাস্ক পড়ুন 

সুস্থ থাকুন

Related Posts

11 Comments

মন্তব্য করুন