বিকাশের নতুন অফার সবার জন্য জানতে পারলে আপনিও নিবেন!

আসসালামুয়ালাইকুম ভাইয়েরা, কেমন আছেন সবাই আশা করি আপনারা সবাই ভালো এবং সুস্থ্য আছেন। অনেক দিন পর আবার-ও আর একটি নতুন পোস্ট নিয়ে আপনাদের মাঝে চলে এসেছি।

 

 

 

 

আপনারা তো সবাই বিকাশ মোবাইল ব্যাংকিং ব্যবহার করে থাকেন। বন্ধুরা আজকে আমাদের মূল বিষয় হচ্ছে বিকাশ এর একটি দারূণ অফার নিয়ে। আর এই অফার সকল বিকাশ ব্যবহারকারীদের জন্য। অফার সম্পর্কে বিস্তারিত জানতে হলে এই পোষ্ট টি মনোযোগ দিয়ে পড়ুন। কারণ এই পোষ্ট টি পড়ার মাধ্যমে আপনি ও বিকাশের নতুন অফার টি পেয়ে যাবেন।
তো আর বেশি কথা না বলে আজকের পোষ্ট টি লেখা শুরু করা যাক।

 

 

 

 

বন্ধুরা বিকাশের নতুন অফার টি হলোঃ- বিকাশ এপ্লিকেশন থেকে কোন গ্রাহক যদি ১২ টাকা তার নিজের মোবাইল নাম্বার অথবা যে কারো মোবাইলে রিচার্জ করে তাহলে সে তার পরবর্তী দিন সেই ১২ টাকা তার বিকাশ একাউন্টে ক্যাশ ব্যাক পেয়ে যাবেন। অফার টি থাকবে ২ আগস্ট থেকে ৮ আগস্ট পর্যন্ত। বিকাশের এই অফার টি কেউ নিতে ভুল করবেন না।

 

 

 

 

 

এখন আপনাদের মনে একটি প্রশ্ন আসতে পারে এই অফার টি আমরা কিভাবে আমাদের বিকাশে পাবো। এই পোষ্ট টি পড়ুন তাহলে বুঝতে পারবেন।

 

 

 

বিকাশের এই অফার টি নিতে হলে প্রথমে আপনার গুগল প্লেস্টোর থেকে বিকাশে অফিসিয়াল এপ্লিকেশন টি ডাউনলোড করুন। অথবা আপনার যদি এপ্লিকেশনটি ডাউনলোড করা থাকে তাহলে আপডেট করে নিবেন।

 

 

 

এবার এপ্লিকেশন টি আপনার মোবাইলে ইন্সটল করে অপেন দিন। অপেন হয়ে যাওয়ার পর আপনার মোবাইল এবার ৫ ডিজিটের আপনার গোপন পিন বসিয়ে লগিন করুন।

 

 

 

আপনার বিকাশ একাউন্ট লগি করা হয়ে গেলে। সবার প্রথমে আপনি আপ্নার ইনবক্স চেক করবেন। দেখে নিবেন এই অফারের নোটিফিকেশন আপনার বিকাশে এসেছে কি না।

যদি এসে থাকে তাহলে এবার হোম পেইজে আসুন। এবার মোবাইল রিচাজ করুন এখানে ক্লিক করুন। ক্লিক করার পর আপনি যে নাম্বারে টাকা রিচাজ করতে চান সে নাম্বার টাইপ করুন।
যেমনঃ০১৯………………. তারপর টাকার পরিমাণ ১২ টাকা দিন । আপনি যে অপারেটর টাকা রিচাজ করতে চান সে-টি সিলেক্ট করুন। এবার আপনার গোপন ৫ ডিজিটের পিন বসিয়ে মোবাইল রিচাজ সম্পন্ন করুন।

দেখবেন আপনার মোবাইল রিচাজ সম্পন্ন হয়ে গেছে। এখন অনেকের মনে প্রস্ন আসতে পারে এই ১২ টাকা আমরা কবে পাবো। আপনারা যে-দিন মোবাইল রিচাজ সম্পন্ন করবেন ঠিক তার পরদিন বা ২য় কার্যদিবসে আপনার ১২ টাকা বিকাশ একাউন্টে ক্যশব্যাক পেয়ে যাবেন।

 

 

 

 

এই ছিল বিকাশ এপ্লিকেশন এর ঈদ অফার বা নতুন অফার আশা করি এই পোষ্ট টি পড়ে আপনাদের কাছে ভালো লেগেছে।

 

 

 

ধন্যবাদ সবাইকে,,, সবাই ভালো এবং সুস্থ্য থাকবেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন