বিকাশে ১১ টাকা মোবাইল রিচার্জ করলেই ইনস্ট্যান্ট ক্যাশব্যাক কিভাবে নিবেন?

আমরা যারা বিকাশ মোবাইল ব্যাংকের গ্রাহক আছি  তাদের জন্য দারূন এক সুখবর! কারণ বিকাশ স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন একটি বিশেষ ক্যাশব্যাক অফার বিকাশের সকল গ্রাহকদের জন্য নিয়ে এসেছে।  তো সকল পাঠক ভাই/বোনেরা আপনার অধীর আগ্রহে বসে আছেন যে বিকাশের বিশেষ অফার টি জানার জন্য। তো  আজকের এই আর্টিকেলের মূল টপিকই হচ্ছে বিকাশের এই ক্যাশব্যাক অফার-টি নিয়ে।

বিকাশের ক্যাশব্যাক অফার-টি কি?

বিকাশের এই ক্যাশব্যাক টি হচ্ছে মূলত  স্বাধীনতা উপলক্ষে বিশেষ একটি ক্যাশব্যাক অফার। অফারটি হচ্ছে বিকাশের কোন গ্রাহক যদি তার মোবাইলের বিকাশ অ্যাপ থেকে ১১ টাকা মোবাইল  রিচারজ করে  তাহলে সেই গ্রাহক ১১ টাকা তার বিকাশ অ্যাকাউন্টে ইন্সট্যান্ট ক্যাশব্যাক পেয়ে যাবে । আর এই ক্যাশব্যাক অফার টি থাকবে ২১ শে মার্চ থেকে ৩১ শে মার্চ ২০২২ পর্যন্ত । তো যাদের এই ম্যাসেজ টি এসেছে তারা কনফর্ম ক্যাশব্যাক অফার টি পাবেন ।

বিকাশের এই অফার আপনি  যেভাবে নিতে পারেন

বিকাশের এই অফার  টি নিতে হলে প্রথমত  আপনার মোবাইলে বিকাশের অফিশিয়াল মোবাইল অ্যাপ্লিকশন টি ডাউনলোড  করে লগিন করা থাকতে হবে । আপনার মোবাইলে ডাউনলোড বা ইন্সটল না করা থাকলেও সমস্যা নেই কারণ আপনি খুব সহজেই গুগল প্লেস্টোর থেকে  ডাউনলোড করে ইন্সটল দিয়ে ওপেন করে নিতে পারেন।

ক্যাশব্যাক অফার টি পেতে নিচের ধাপগুলো অনুসরণ করুনঃ

(১) প্রথমে বিকাশ অ্যাপ ওপেন করুণ।

(২)আপনার বিকাশ মোবাইল নাম্বার প্রবেশ করুন।

(৩) আপনার বিকাশ অ্যাকাউন্টের ৫ ডিজিটের গোপন পিন নাম্বার টি প্রবেশ করুন।

(৪)আপনার মোবাইলে ৬ ডিজিটের একটি ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড) আসবে সেটি সঠিকভাবে বসিয়ে দিন।

(৫) এখন আপনার বিকাশ অ্যাকাউন্ট টি লগিন হয়েছে।

(৬) এখন ক্যাশব্যাক অফার টি পেতে “মোবাইল রিচারজ” আইকনে ক্লিক করুন।

(৭) এবার আপনি আপনার যেকোন একটি মোবাইল নাম্বার সিলেক্ট করুন যে  নাম্বারে আপনি মোবাইল রিচারজ করতে চান।

(৮) আপনি টাকার পরিমাণ ১১ লিখুন।

(৯) এবার আপনার বিকাশ অ্যাকাউন্টের ৬ ডিজিটের গোপন পিন দিয়ে ট্যাপ করুন তাহলে আপনার দেওয়া নাম্বারে ১১ টাকা মোবাইল রিচারজ সম্পন্ন হয়ে যাবে।

এবার আপনি কিছুক্ষণ অপেক্ষা করুন দেখবেন আপনার বিকাশ অ্যাকাউন্টে ১১  টাকা ক্যাশব্যাক পেয়ে গেছেন। অফার টি সম্পর্কে হয়তোবা অনেকেই জানতেন অথবা জানতেন না। তো আমার কাছে বিকাশের এই ক্যাশব্যাক অফার টি ভালো লেগেছে তাই আপনাদের সাথে শেয়ার করলাম।

আশা করি সকল  বিকাশ ব্যাবহারকারীদের এই ক্যাশব্যাক অফার টি অনেক অনেক ভালো লেগেছে। এ ধরনের নিত্য-নতুন ক্যাশব্যাক অফার, ইন্টারনেটের বিভিন্ন অফার পেতে আমাদের সাথে থাকতে  পারেন আমরা প্রতিনিয়ত এধরনের অফারগুলো প্রকাশ করে থাকি।

Related Posts

14 Comments

মন্তব্য করুন