বিকাশ অ্যাপ থেকে রিচার্জ করলেই ৫০% ক্যাশব্যাক-

আসসালামু আলাইকুম, প্রিয় পাঠক-পাঠিকা গণ আশা করি সবাই ভালো আছেন,
সুস্থ আছেন। আল্লাহর রহমতে আমিও ভালো আছি সুস্থ আছি। পোষ্টির শিরনাম দেখেই আপনারা হয়তোবা বুঝে ফেলেছেন আজকে আমি বিকাশের একটি নতুন অফার নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি অফারটি খুবই ভালো এবং আপনাদের সবার জন্য খুবই উপকারী।

আজকে আমি এই পোস্টে মূলত আপনাদেরকে এই অফারটি সম্পর্কে বিস্তারিত বলবো এবং কিভাবে নিতে পারবেন এবং অফারটি কি তাও বলবো অফারটি জানতে হলে পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন তা নাহলে কিছু বুঝতে পারবেন না সবাইকে পোস্টটি পড়ার অনুরোধ রেখে শুরু করছি-

এই অফারটি মাত্র কয়েক দিন হয়েছে বিকাশ পাবলিশ করেছে তার মধ্যে আমি আপনাদের সামনে অফারটি নিয়ে হাজির হয়েছি অফারটি বিকাশের সকল গ্রাহকগণ নিতে পারবেন। বিকাশ তাদের গ্রাহকদের কথা চিন্তা করে কয়েকদিন পরপরই নতুন নতুন অফার নিয়ে হাজির হয়।

আর সেরকমই একটি অফার কয়েকদিন আগেই তারা পাবলিশ করেছে আপনারা যারা মোবাইলে বেশি কথা বলেন তাদের জন্য এই অফারটি সত্যিই উপকারী তোমার কথা না বাড়িয়ে অফারটি আমি আপনাদের সামনে বিস্তারিত তুলে ধরছি-

অফারটি পাওয়ার জন্য আপনাদেরকে অবশ্যই বিকাশ অ্যাপ ডাউনলোড করতে হবে আর যাদের বিকাশ অ্যাপ ডাউনলোড করার নেই তারা গুগল প্লে স্টোরে গিয়ে বিকাশ নাম দিয়ে সার্চ দিলে বিকাশ অ্যাপ চলে আসবে এবং সেটি ডাউনলোড করে নিয়ে আপনার পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে বিকাশ অ্যাপ থেকে।

★ নিজের মোবাইল নাম্বারে 50 টাকা রিচার্জ করলেই পাবেন 50 পার্সেন্ট ক্যাশব্যাক ★

মানে 50 টাকা রিচার্জ করলে 25 টাকা ফেরত পাবেন আর একটি কথা বলে রাখা ভাল ক্যাশ ক্যাশব্যাক পাবেন রিচার্জ করার পরবর্তী কার্যদিবসের মধ্যে। এই অফারটি চলবে তেইশে মার্চ 2021 সাল পর্যন্ত এরপরে আর এই অফারটি থাকবে না তাই এই সময়ের মধ্যেই আপনারা রিচার্জ করতে হবে।

অফার চলাকালীন একবারই ক্যাশব্যাক নিতে পারবেন। আর একটি কথা বলি নিজ মোবাইল নিজ নাম্বারে রিচার্জ করতে হবে অন্য কারো নাম্বারে রিচার্জ করলে অফার টি পাবেন না। আশা করি আপনাদের এই অফারটি কাজে লাগবে। আপনাদের উপকারে আসলে আমি কৃতজ্ঞ থাকবো। সকলকে ধন্যবাদ।।।

Related Posts

11 Comments

  1. যখন এর মেয়াদ ছিলো তখনিই আমি পোস্ট করছিলাম।পোস্ট করার সময় দেখে নিন তাহলে বুজতে পারবেন।আর আমি পোস্টে মেয়াদ শেষ হবার তারিখ টাও লিখে দিয়েছি।

মন্তব্য করুন